প্রেম-সহবাস তারপর বিয়ে, জানুন ব্যক্তিগত জীবন কেমন ইংল্য়ান্ডের বিশ্ব জয়ী অধিনায়ক ইয়ন মর্গ্যান

দীর্ঘ জল্পনার পর মঙ্গলবার আন্তর্জাতিক ক্রিকেট (International Cricket) থেকে অবসর (Retirement)ঘোষণা করেছেন ইংল্যান্ডের (England) বিশ্বকাজ (World Cup) জয়ী অধিনায়ক ইয়ন মর্গ্যান (Eoin Morgan)। ক্রিকেট বিদায় জানানোর পর আগামি জীবনের জন্য তাকে শুভেচ্ছা জানিয়েছে ক্রিকেট বিশ্ব। একইসঙ্গে তার ব্যক্তিগত জীবন জানার জন্যও কৌতুহল বেড়েছে ক্রিকেট প্রেমিদের। ব্যক্তিগত জীবনে খুবই রোমান্টিক ইয়ন মর্গ্যান। দীর্ঘ বছর প্রেম করার পর তিনি বিয়ে করেছেন তার প্রেমিকা তারা রিডওয়েকে। চলুন জানা যাক ইয়ন মর্গ্যান প্রেম ও দাম্পত্য জীবনের কাহিনি।

Sudip Paul | Published : Jun 29, 2022 2:04 PM IST

110
প্রেম-সহবাস তারপর বিয়ে, জানুন ব্যক্তিগত জীবন কেমন ইংল্য়ান্ডের বিশ্ব জয়ী অধিনায়ক ইয়ন মর্গ্যান

ইয়ন মর্গ্যানের স্ত্রী তারা রিডওয়ে একজন অস্ট্রেললিয়ান। তার বেড়ে ওঠা অ্যাডিলেডে। তারা রিডওয়ে আইন ও পিআর নিয়ে পড়াশোনা করেছেন। বর্তমানে ইংল্যান্ডের নামকরা ফ্যাশন ব্র্যান্ড বারবেরির লন্ডন অফিসের পিআর কর্ডিনেটর হিসেবে কাজ করেন।
 

210

২০১১ সালে তারার যখন মাত্র ১৭ বছর বয়স তখন আলাপ হয়েছিল তরুণ ইয়ন মর্গ্যানের সঙ্গে। তারপর দীর্ঘ ৬ বছর তারা ডেটিং করেন। এরপর ২০১৭ সালে বাগদান সেরে ফেলেন বর্তমান ইংল্যান্ড অধিনায়ক ও তারা রিডওয়ে।

310

প্রেম করার সময় থেকেই তারা একসঙ্গে লিভ ইন করতেন। তাদের সম্পর্কের কথা সকলেরই জানা ছিল। দুজনকে একসঙ্গে দেখাও গিয়েছে। সেই সকল ছবিও একাধিকবার সামনে এসেছে।

410

দীর্ঘ বছর প্রেম করার পর অবশেষে ২০১৮ সালের অক্টোবর মাসে বিয়ে করার সিদ্ধান্ত নেন ইয়ন মর্গ্যান ও তার বান্ধবী।যদিও খেলা থাকার কারণের জন্য তারপর ২০১৮ সালের অক্টোবর মাসে বিয়ে সম্পন্ন হয়নি ইয়ন মর্গ্যান ও তারা রিডওয়ের। 
 

510

অবশেষে তার পরের মাস নভেম্বর মাসে হয় মর্গ্যান ও রিডওয়ের বিয়ে। ঐতিহাসিক ব্যাবিংটন হাউসে সম্পন্ন হয়েছিল মরগ্যান ও তারার বিয়ের অনুষ্ঠান। তাদের বিয়েতে মোট ১৩০ জন উপস্থিত ছিল। 

610

বিয়ের পর ইয়ন মরগ্যানের পরিবার ও তারা রিডওয়ের পরিবার প্রথা মেনে একসঙ্গে ফটোশুটও করেন। বিয়ের অনুষ্ঠানের পর বন্ধুদের সঙ্গেও সময় কাটান ইয়ন মর্গ্যান ও তারা রিডওয়ে। বন্ধুদের সঙ্গে মজা করে তারার এই ছবিটি মনে ধরেছিল সকলের।
 

710

বিয়ের দিন ফটোশুটও করেন দুই নব দম্পতি। সূর্যের আলোর আভায় ঘনিষ্ঠ মুহূর্তে তাদের ফটো শুট সকলের খুবই পছন্দ হয়েছিল। খোশ মেজাজে পাওয়া যা দুই পরিবারের সদস্যদের।

810

বিয়ের পর ছোট করে পার্টিও দিয়েছিলেন ইংল্যান্ড ক্রিকেট দলের অধিনায়ক। সেই পার্টিতেও নিজের রোমান্টিকতার পরিচয় দেন মর্গ্যান। ঘনিষ্ঠ মুহূর্তে একে অপরের সঙ্গে ডান্স করেন মর্গ্যান ও তারা।
 

910

মরগ্যান ও তার স্ত্রীর মধ্যে সম্পর্ক খুবই ভালো। ২০১৯ সালে বিশ্বকাপ জয়ের পর সেই আনন্দ স্ত্রীর সঙ্গে ভাগ করে নেন ইয়ন মর্গ্যান। তাদের সম্পর্কের রসায়নও খুব ভাল। সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন তারা।
 

1010

অবসর ঘোষণার পর আগামি জীবনের জন্য ইয়ন মর্গ্যানকে শুভেচ্ছা জানিয়েছেন সকলেই। ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকার কথাও জানিয়েছেন তিনি। তবে বর্তমানে পরিবারকে সময় দিতে চান ইংল্য়ান্ডের সদ্য প্রাক্তন বিশ্বকাপ জয়ী অধিনায়ক। 


 

Share this Photo Gallery
click me!
Recommended Photos