পরনে স্পোর্টস ব্রা, বোতাম খোলা প্য়ান্টের, প্রেগন্য়ান্সি ফটো শুটে ঝড় তুলনেন উথাপ্পার স্ত্রী

ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team) এবং চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) তারকা খেলোয়াড় রবিন উথাপ্পা (Robin Uthappa) আইপিএল ২০২২ (IPL 2022)- এর পরে তার পরিবারের সাথে সময় কাটাচ্ছেন। কারণ তার স্ত্রী শীতল উথাপ্পা তাদের দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন। সম্প্রতি শীতল তার মাতৃত্বকালীন ফটোশুট (Pregnancy Photoshoot) করিয়েছেন। যেখানে তাকে খুব গ্ল্যামারাস ও স্টাইলের সঙ্গে নিজের বেবি বাম্প দেখিয়েছেন। তার ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল (Viral)হচ্ছে। চলুন দেখা যাক রবিন উথাপ্পার স্ত্রীর হট ম্যাটারনিটি ফটোশুট। 

Sudip Paul | Published : Jun 29, 2022 12:37 PM IST

110
পরনে স্পোর্টস ব্রা, বোতাম খোলা প্য়ান্টের, প্রেগন্য়ান্সি ফটো শুটে ঝড় তুলনেন উথাপ্পার স্ত্রী

ভারতীয় দলের দরজা বন্ধ থাকলেও চুটিয়ে আইপিএল খেলছেন তারকা ক্রিকেটার রবিন উথাপ্পা। বর্তমানে চেন্নাই সুপার কিংসের ক্রিকেটার তিনি। রবিন উথাপ্পা শীঘ্রই দ্বিগুণ আনন্দ পেতে চলেছেন কারণ তিনি দ্বিতীয়বার বাবা হতে চলেছেন।
 

210

সম্প্রতি জানা গিয়েছিলে মা হতে চলেছেন রবিন উথাপ্পার স্ত্রী শীতল উথাপ্পা। শীতল নিজের মাতৃত্বকালীন ফটোশুট করিয়েছেন। যেই ছবি তিনি নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও শেয়ার করেছেন।

310

রবিন উথাপ্পা এবং তার বড় ছেলে নীল নোলান উথাপ্পাকেও এই ছবিতে শীতলের সঙ্গে দেখা যাচ্ছে। তিন জনের ছবিই সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এবং এখন পর্যন্ত হাজার হাজার মানুষ এই ছবিগুলি পছন্দ করেছেন।

410

এই ছবিগুলিতে শীতলকে সাদা রঙের একটি স্পোর্টস ব্রা পরা অবস্থায় দেখা গিয়েছে। এবং জিন্স পড়েছেন। জিন্সের বোতাম খুলে স্টাইলিশ পোজও দিয়েছেন রবিন উথাপ্পার স্ত্রী। শীতলকে মাতৃত্বকালীন ফটোশুটটি বেশ গ্ল্যামারাস দেখিয়েছে।

510

এই ফটো শুটে বিন্দাস মুডে পাওয়া গিয়েছে রবিন উথাপ্পার বড় ছেলেকেও। দেখা গিয়েছে মায়ের পেটে কান দিয়ে ভাই অথবা বোনের নড়াচড়া বোঝার চেষ্টার করছে নীল নোলান উথাপ্পা। ছবিতে বেশ মিষ্টি দেখিয়েছে তাকে।

610

একটি ছবিতে, রবিনকে তার বড় ছেলেকে উল্টো করে ঝুলে মজা করতে দেখা গিয়েছে। দ্বিতীয় ছবিতে নীল রবিন উথাপ্পার কাঁধে বসে আছেন। রবিন উথাপ্পা ও শীতলের বড় ছেলের জন্ম ২০১৭ সালে অক্টোবরে হয়েছিল।

710

এর আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫তম আসরেও দেখা গিয়েছিল রবিন উথাপ্পার স্ত্রীকে। যেখানে তিনি একটি কালো রঙের বডিকন পোশাক পড়েছিলেন এবং তার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছিল।

810

প্রসঙ্গত, রবিন উথাপ্পা এবং শীতল একই কলেজে পড়তেন। যদিও শীতল তার সিনিয়র ছিলেন। কিন্তু রবিন তার প্রেমে পড়ে যান এবং দুজনে বেশ কিছু বছর ধরে একে অপরকে ডেট করে। শীতল নিজেও একজন টেনিস খেলোয়াড়।

910

রবিন উথাপ্পা তার দীর্ঘদিনের বান্ধবী শীতল গৌতমকে ৩ মার্চ ২০১৬ সালে বিয়ে করেছিলেন। হিন্দু ও খ্রিস্টান উভয় রীতিতেই বিয়ে হয়েছিল তাদের। বর্তমানে তাদের ৩ জনের পরিবার। খুব শীঘ্রই তা চার জনের হতে চলেছে। 

1010

পরিবারে নতুন অতিথি আসার খবর পাওয়ার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন রবিন উথাপ্পা ও তার স্ত্রী শীতল গৌতম। নতুন অতিথিকে দেখার অপেক্ষায় তারাও প্রহর গুনছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos