এ কি হাল হয়েছে হ্যাজেল কিচের, যুবরাজ পত্নীর 'আকাশ-পাতাল' পরিবর্তন দেখে হতবাক সকলে

ভারতের প্রাক্তন ক্রিকেট তারকা যুবরাজ সিংয়ের স্ত্রী হ্যাজেল কিচের আলাদা করে কোনও পরিচয়ের প্রয়োজন হয়না। ২০১১ সালে সলমান খানের সিনেমা বডিগার্ড থেকে বলিউডে নিজের পরিচয় তৈরি করেছিলেন হ্যাদেল। তার লুকস ও হটনেসে ঘায়েল ছিলেন অনেকেই। কিন্তু দশ বছরে একেবারে পরিবর্তন হয়ে গিয়েছেন যুবরাজের স্ত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন হ্যাজেল যেখানে তাকে খুব অদ্ভূত ও অসুস্থ মনে হয়েছে। চলুন দেখা যা এই ১০ বছরে কতটা আকাশ-পাতাল পরিবর্তন হয়েছে হ্যাজেল কিচের।
 

Sudip Paul | Published : Jan 22, 2021 12:45 PM IST / Updated: Jan 22 2021, 06:16 PM IST

110
এ কি হাল হয়েছে হ্যাজেল কিচের, যুবরাজ পত্নীর 'আকাশ-পাতাল' পরিবর্তন দেখে হতবাক সকলে

বলিউডে বেশ কয়েক জন বিদেশী মডেল রয়েছেন যারা কঠোর পরিশ্রম করে উন্নতি করেছে। তাদের মধ্যেই একজন হলেন হ্যাজেল কিচ। ২০০৭-এ তামিল ফিল্ম 'বিল্লা'-র মধ্য দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন হ্যাজেল। তারপর যুবরাজ সিংকে বিয়ের আগে পর্যন্ত একাধিক বলিউজ সিনেমায় কাজ করেছিলেন হ্যাজেল কিচ। 
 

210

২০১১ সালে সলমান খানের সিনেমা 'বডিগার্ড'-এর মধ্য দিয়ে বলিউডে প্রবেশ করেন হ্যাজেল কিচ। এরপর একের পর এক কাজ করে বলিউডে নিজের পরিচিতি আরও জোরদার করেন হ্যাজেল। বেশ কয়েকটি হিট আইটেম সং-এও পারফর্ম করেন হ্যাজেল। 'বিগ বস' রিয়েলিটি শো-তেও অংশ নিয়ছিলেন হ্যাজেল। এছাড়া হলিউড সিনেমা 'হ্যারি পটার'-এর  তিনটে পার্টেও কাজ করেছেন হ্যাজেল।
 

310

এরপর ২০১৬ সালে ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংকে বিয়ে করেন হ্যাজেল কিচ। তারপর থেকেই গ্ল্যামার দুনিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রাখেন। কিন্তু নিজের লুকসে সকলের মনে ঝড় তোলা হ্যজেলের বর্তমান অবস্থা দেখলে তাকে চেনা পর্যন্ত মুশকিল হয়ে যাবে।
 

410

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটি ছবি শেয়ার করেছেন হ্যাজেল কিচ। যেখানে তাকে একদম অন্যরকম দেখিয়েছে। গ্ল্যামারের নামগন্ধও নেই তার মধ্যে। তাকে দেখে অসুস্থও মনে হয়েছে। 

510

বিয়ের পর অনেক বেশি ওজনও বাড়িয়ে ফেলছেন হ্যাজেল কিচ। তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করেন। যেখানে তাকে আগের তুলনায় অদ্ভূত লাগে। এই দুটি ছবিতেই স্পষ্ট অতীত ও বর্তমান হ্যাজেলের তফাৎ।
 

610

প্রসঙ্গত ২০১৬ সালের ৩০ নভেম্বর যুবরাজ সিং ও হ্যাজেল কিচের বিয়ে হয়। তবে এত সহজে বিয়ে হয়নি যুবরাজ ও হ্যাজেলের। তাক জন্য নানা সমস্যার সম্মুখীন হতে হয়েছিল যুবিকে।
 

710

এক সাক্ষাৎকারে যুবরাজ জানিয়েছিলেন, ৩ বছর ধরে হ্যাজেলকে কফি ডেটে আসার জন্য বলতেন। হ্যাজেল রাজি হলেও, দেখা করার দিন ফোন অ করে রাখতেন। এতে একদিন এতটাই রেগে যান যুবরাজ যে নিজের ফোন থেকে হ্যাজেলের নাম ডিলিট করে দেন।
 

810

কিছু দিন পর ফেসবুকে হ্যাজেল কিচকে দেখেন। দুজনের বন্ধুদের তালিকায় একটি ছেলে কমন থাকায়, সেই ছেলেটিকে হ্যাজেলর থেকে দূরে থাকার পরামর্শও দেন যুবরাজ। এমনকী যুবরাজ বলেন একদিন তিনি হ্যাজেলকে বিয়ে করবেন। এরপর হ্যাজেল যুবরাজের ফ্রেন্ড রিকোয়েস্ট গ্রহণ করে ও সাড় তিন বছর পর ডেটে যান। 
 

910

এরপরে দুজনের কথাবার্তা শুরু হয়। পরে তাদের মধ্যে প্রেম হয়। ২০১৫ সালে হ্যাজেলকে বিয়ের জন্য প্রস্তাব দেন যুবরাজ। সই বছরই বাগদান হওযার পর ২০১৬ সালে বিয়ে হয়ে তাদের। বর্তমানে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন। 
 

1010

তবে বর্তমানে হ্যাজেল কিচের য়ে ছবি প্রকাশ্যে এসেছে তা দেখে উদ্বেগে তার ভক্তরা। কিন্তু কেনও এমন ঘটনা তা এখনও অজানা সকলের কাছে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos