অবশেষে আইপিএল ২০২০-তে ক্রিকেটে ফিরল সিএসকে, ছবিতে দেখুন ধোনিদের প্রথম অনুশীলন

২৮ অগাস্ট চেননাই সুপার কিংস দলে থাবা বসিয়েছিল করোনা ভাইরাস। দুই প্লেয়ার সহ আক্রান্ত ১৩ জন সদস্য এখনও কোয়ারেন্টাইনে। একইসঙ্গে আক্রান্তরা বাদে বাকিদের পরপর দুবার করোনা টেস্ট নেগেটিভ আসায় অবশেষে শুক্রবার থেকে অনুশীলন শুরু করল চেন্নাই সুপার কিংস দল। দলের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা সিএসকের অনুশীলন শুরুর প্রথম ছবি। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি। অবশেষে প্রিয় দল অনুশীলন শুরু করায় খুশি সিএসকে ভক্তরা।
 

Sudip Paul | Published : Sep 4, 2020 4:03 PM IST

110
অবশেষে আইপিএল ২০২০-তে ক্রিকেটে ফিরল সিএসকে, ছবিতে দেখুন ধোনিদের প্রথম অনুশীলন

অবশেষে আইপিএল ২০২০-তে ক্রিকেটে ফিরল সিএসকে, ছবিতে দেখুন ধোনিদের প্রথম অনুশীলন

 

210

অন্যান্য দলের মতই চেন্নাই সুপার কিংসের জন্যও রাজকীয় বাসের ব্যবস্থা করা হয়েছে। এই বাসে করেই অনুশীলনে যান ধোনি, মুরলী বিজয়, রবীন্দ্র জাদেজারা।
 

310

অনুশীলনে নামার আগে খোশ মেজাজে পাওয়া গেল মহেন্দ্র সিং ধোনিকে। ধোনির পোষাক দেখে কারও বোঝার উপায় নেই যে অনুশীলনে নামছেন না কোচিং করাতে নামছেন। ধোনির এই লুক বেশ মনেও ধরেছে সকলের।
 

410

অনুশীলনে নামার আগে নতুন লুকে ধরা দিলেন সিএসকে তারকা রবীন্দ্র জাদেজা। ছবি তোলার জন্য পোজও দিলেন তিনি। অনুশীলনে ফিরে খুশি জাড্ডুও।

510

অনুশীলন ছাড়াও একে অপরের সঙ্গে কোয়ালিটি টাইম কাটালেন সকলে। কোয়ারেন্টাইনের শেষে গল্প, আড্ডায় মেতে উঠলেন ধোনি, শেন ওয়াটসনরা।

610

খোশ মেজাজে পাওয়ার গেল দলের অপর তারকা মুরলি বিজয়কেও। ফটো  সেশন করলেন এই ডান হাতি  সিনিয়র ব্যাটসম্যান।
 

710

খাওয়ার টেবিলেই দলের প্লেয়ার ও কোচিং স্টাফেদের সঙ্গে একপ্রস্তর আলোচনা সেরে নিলেন চেন্নাই সুপার কিংসের প্রধান কোচ কিউই তারকা স্টিফে ফ্লেমিং।
 

810

নিজেদের মধ্যে আলোচনা সেরে নিলেন দলের অপর দুই কোচিং স্টাফ লক্ষ্মীপতি বালাজি ও অজি তারকা মাইক হাসি। ফের একত্রিত হতে পেরে খুশি সকলেই।

910

আমিরশাহিতে প্রথমবার মাঠে নেমে প্র্যাকটিস করার দিনেই অবশ্য বড়সড় ধাক্কা হজম করতে হয়েছে সুপার কিংসকে। সুরেশ রায়নার পর দলের আরও এক তারকা ক্রিকেটার হরভজন সিংও ব্যক্তিগত কারণে আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন।
 

1010

তবে এদিন প্রকাশ করা হল আইপিএলের ২০২০ মরসুমে চেন্নাই সুপার কিসের জার্সি। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও শেয়ার করা হয়। ফলে ধাক্কা  থাকলেও, অনুশীলন শুরু, জার্সি প্রকাশ সব কিছু মিলিয়ে ফের আইপিএলের মূল স্রোতে ফিরতে পেরে খুশি ধোনির সিএসকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos