ভারতীয় তারকা ক্রিকেটারের বোন, লুকস ও হটনেসে হার মানিয়েছেন ভাইয়ের জনপ্রিয়তাকে, দেখুন ছবি

ঋষভ পন্থে ভারতীয় ক্রিকেটের আগামা তারকাদের মধ্যে গোনা হয়। তার মারাকাটারি ব্যাটিংয়ের জন্য তিনি সর্বত্র প্রশংসিত হন। আইপিএলেও তার দলের হয়ে একাধিক ধংসাত্বক ইনিংস খেলেছেন পন্থ।  একাধিক আইপিএলের ম্যাচে দেখা গিয়েছে ঋষভ পন্থকে উৎসাহ দেওয়ার জন্য স্টেডিয়ামে উপস্থিত থাকেন তার বোন। কিন্তু করোনা কারণে এবার আর তা সম্ভব হচ্ছে না। ঋষভের বোন সাক্ষী পন্থ এমবিএ করেছেন। তবে নিজের রূপ, সৌন্দর্য,ও হটনেস দিয়ে মাঝে মাঝে দাদার জনপ্রিয়তাকেও টক্কর দিয়ে দেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার এক ঝলক দেখার জন্য সকলেই 'দিওয়ানা'। সোশ্যা ল মিডিয়ায় তার এক একটি ছবিতে লাইক কমেন্টের সংখ্যার বন্যা বয়ে যায়। সম্প্রতি নিজের ওজন ১৯ কেজি কমিয়ে আরও সেক্সি হয়ে উঠেছেন সাক্ষি। আজ চলুন যানা ঋষভ পন্থের গ্লামারস বোন সাক্ষীর বিষয়ে।
 

Sudip Paul | Published : Sep 4, 2020 2:42 PM IST / Updated: Sep 04 2020, 08:17 PM IST

18
ভারতীয় তারকা ক্রিকেটারের বোন, লুকস ও হটনেসে হার মানিয়েছেন ভাইয়ের জনপ্রিয়তাকে, দেখুন ছবি

ঋষভ পন্থের পরিবার উত্তরাখণ্ডের রুদকিতে থাকেন। পরিবারে বাবা রাজেন্দ্র পান্ত, মা সরোজ এবং তাঁর বোন সাক্ষী রয়েছে। সাক্ষী সম্প্রতু এমবিএ পাশ করেছেন। পড়াশোনাতেও ছোট বেলা থেকেই পারফেক্ট সাক্ষী।

28

আইপিএল ম্যাচ চলাকালীন দাদা ঋষভ পন্থকে উৎসাহ দিতে স্টেডিয়ামে উপস্থিত থাকেন সাক্ষী। এছাড়া সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় সাক্ষী পন্থ। 
 

38

নিজের ওজন হ্রাস করার পর আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠেছেন সাক্ষী। সাক্ষীর ফিগার আগের থেকে অনেক বেশি টোনড ও হট হয়েছে। তার বিকিনি ও হট প্যান্ট পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।

48


শুধুই সেক্সি বা হট নয়, সাক্ষী দেখতেও খুব সুন্দর। ছবি তুলতে ও তা বন্ধুদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা সাক্ষীর অন্যতম প্রধান সখও।
 

58

সোশ্যাল মিডিয়া একাধিক হট লুকে ধরা দিয়েছেন সাক্ষী। যা ভাইরাল হতে বেশি সময় লাগেনি। আর ঝড় তুলেছে সকলের মনে।
 

68

সাক্ষীর ঘুরতেও খুব ভালবাসেন। অ্যাডভেঞ্চারও তার খুব প্রিয়। থাইল্যান্ডে ঘুরতে গিয়ে বাঘের সঙ্গে সাক্ষীর সেলফি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়ে যায়। 
 

78

ভাই-বোন দুজনেরই স্পোর্টস ছোট বেলা থেকেই খুব পছন্দ। ঋষভ পন্থ ভারতীয় দলের হয়ে নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করছেন। সাক্ষী ক্রিকেটের পাশাপাশি বাস্কেট বল দেখতে খুব পছন্দ করেন। ভাই-বোনের সম্পর্কও খবু ভাল।

88

কিন্তু বর্তমানে সাক্ষী তার হট লুকসের সৌজন্যে অনেক সময় ভাইয়ের জনপ্রিয়তাকেও টেক্কা দিয়ে দেন। তার ছবির জন্য সোশ্যাল মিডিয়ায় অপেক্ষায় থাকেন তার ভক্তরা। এক ঝলক দেখার জন্য পাগল সকলে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos