দীপিকা থেকে প্রীতি - হ্যাজেলে নৌকো বাঁধার আগে অনেক ঘাটেই ঘুরেছেন যুবি, দেখুন ফটো গ্যালারি

সোমবার আন্তর্জাতিক ও প্রথম শ্রেনির ক্রিকেট থেকে অবসর নিয়েছেন যুবরাজ সিং। দীর্ঘ ১৯ বছরের ক্রিকেট কেরিয়ারে ভারতীয় দলকে অসংখ্য ম্য়াচ জিতিয়েছেন তিনি। ভারতের সর্বকালের সেরা ম্য়াচ উইনার বলা যায় তাঁকে। তবে শুধু ভারতের জার্সিতে ম্যাচ জেতাই নয়, মিস্টি হাসিতে ও নিজস্ব গ্ল্যামারে কিন্তু অসংখ্য মহিলার হৃদয়ও জিতে নিয়েছিলেন য়ুবরাজ। লম্বা কেরিয়ারে বহু সেলিব্রিচটি মহিলার নাম জড়িয়েছে তাঁর সঙ্গে।

 

amartya lahiri | Published : Jun 11, 2019 12:56 PM IST / Updated: Aug 02 2020, 11:40 PM IST

19
দীপিকা থেকে প্রীতি - হ্যাজেলে নৌকো বাঁধার আগে অনেক ঘাটেই ঘুরেছেন যুবি, দেখুন ফটো গ্যালারি
কিম শর্মা - প্রায় চার বছর ধরে প্রেম করেছিলেন যুবরাজ ও কিম। ২০০৭ সালে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। পরে জানা গিয়েছিল কিমকে পছন্দ ছিল না যুবির মা শবনমের।
29
প্রীতি জাঙ্গিয়ানি - কিমের সঙ্গে ছাড়াছাড়ির পর অল্প সময়ের জন্য আরেক মহব্বতে খ্যাত নায়িকা প্রীতি জাঙ্গিয়ানির সঙ্গে ডেট করা শুরু করেছিলেন। তবে দুজনের কেউই এই সম্পর্কের কথা স্বীকার করেননি।
39
দীপিকা পাড়ুকোন - যুবরাজের সঙ্গে দীপিকার সম্পর্কের গুঞ্জন উঠেছিল ২০০৭ সালে। এই নিয়ে দারুণ হইচই হয় সেই সময়ে। ২০০৭ সালের বিশ্ব টি২০ টুর্নামেন্টে যুবির হয়ে গ্যালারি থেকে গলা ফাটিয়েছিলেন দীপিকা। পরে যুবির জন্য একটি জন্মদিনের পার্টিও আয়োজন করেছিলেন।
49
রিয়া সেন - দীপিকার সঙ্গে ছাড়াছাড়ির পরই রিয়া সেনের সঙ্গে যুবরাজের সম্পর্ক হয়। এক পার্টিতে তাঁদের আলাপ হযেছিল। তারপর থেকে বিভিন্ন জায়গায় তাঁদের হাত ধরাধরি করে যেতে দেখা গিয়েছিল।
59
মিনিশা লাম্বা - ২০১১ সালে মিনিশা লাম্বার সঙ্গে যুবির একটি চুম্বনের ছবি অনলাইনে প্রকাশিত হয়। তবে মিনিশা দাবি করেন ওই ছবিটি তাঁর নয়, এক 'লুক-এলাইক'-এর।
69
আঁচল কুমার - যুবরাজ ও তাঁর ছোটবেলার বন্ধু আঁচল কুমারকে একসঙ্গে বেশ কয়েকটি আইপিএল পার্টিতে দেখা গিয়েছিল। যা থেকে তাঁদের সম্পর্কের গুঞ্জন রটেছিল।
79
নেহা ধুপিয়া - ২০১৪ সালে সোফিয়া চৌধুরির জন্মদিনের পার্চিতে একসঙ্গে হাদজির হন নেহা ধুপিয়া ও যুবরাজ সিং। কিন্তু পরে নেহা এই বিষযে যাবতীয় গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন।
89
প্রীতি জিন্টা - আইপিএল-এর ম্য়াচ জিতলেই কিংস ইলেভেন পঞ্জাবের মালকিন প্রীতি জিন্টা ও অধিনায়ক যুবরাজকে দেখা যে আলিঙ্গন করতে। যার থেকে রটে যে প্রীতি ও যুবরাজ ডেটিং করছেন। তবে প্রীতি এই গুঞ্জন অস্বীকার করেন।
99
অবশেষে হ্যাজেল - এত গুলি প্রেমের ভাঙা-জোড়া- গুঞ্জনের পর শেষে আরেক বলিুউড অভিনেত্রী হ্যাজেল কিচকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নেন। ২০১৬ সালে তাঁদের বিবাহ হয়। এখন তাঁরা দুজনে বেশ সুখেই রয়েছেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos