সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকস্তব্ধ ভারতীয় ক্রিকেটাররা

ফের বলিউডে নক্ষত্রপতন। মাত্র ৩৪ বছর বয়সে আত্মহত্যায় মারা গেলেন সুশান্ত সিং রাজপুত। । মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। সুশান্তের মৃত্যুতে শোকস্তব্ধ ক্রীড়া জগৎও। ধোনির বায়োপিকে সুশান্তের অভিনয় মন কেড়েছে সকলের। তাঁর আত্মার শান্তি কামনা করেছেন ভারতীয় ক্রিকেটাররা।

Sudip Paul | Published : Jun 14, 2020 10:59 AM IST / Updated: Jun 14 2020, 06:07 PM IST

110
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকস্তব্ধ ভারতীয় ক্রিকেটাররা

সচিন তেন্ডুলকর
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কথা শুনে হতবাক ও দুঃখিত।এমন একজন তরুণ ও প্রতিভাবান অভিনেতা। তার পরিবার ও বন্ধুদের প্রতি আমার সমবেদনা রইল। তাঁর আত্মার শান্তি কামনা করি।

210

বিরাট কোহলি
সুশান্ত সিং রাজপুত সম্পর্কে শুনে হতবাক। এটা মেনে নেওয়া খুব কঠিন। তাঁর আত্মার শান্তি কামনা করি। ঈশ্বর তাঁর পরিবার এবং বন্ধুদের সমস্ত শক্তি দান করুন।

310

রবি শাস্ত্রী
সুশান্তসিংহরাজপুতের মর্মান্তিক মৃত্যুতে আমি হতবাক। প্রতিশ্রুতি ও সম্ভাবনা নিয়ে ভেসে ওঠা জীবন হঠাৎ করেই শেষ হয়ে গেল। তাঁর পরিবার ও ভক্তদের প্রতি আমার সমবেদনা

410

বীরেন্দ্র সেওয়াগ
জীবনে কখন কী হয় আমরা জানি না, আমরা বুঝতেও পারি না। দয়াশীল হয়। সুশান্তসিংহরাজপুত ওম শান্তি
 

510

শিখর ধাওয়ান
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে আমি মর্মাহত। বিশ্বাস করতে পারছিনা। তাঁর পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা ও প্রার্থনা। ইশ্বর ওর আত্মাকে শান্তি দিক।

610

সুরেশ রায়না
সুশান্ত সিং রাজপুত সম্পর্কে শুনে হতবাক। তিনি মাহির বায়োপিকের সময় আমাদের সঙ্গে সময় কাটিয়েছিল। এছাড়াও বেশ কয়েকবার তাঁর সঙ্গে দেখা হয়েছে।  আমরা একটি সুদর্শন, সদা হাসি অভিনেতা হারালাম। ওম শান্তি।
 

710

অজিঙ্কে রাহানে
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে আমি স্তম্ভিত ও দুঃখিত। তাঁর আত্মার শান্তি কামনা করি।

810

রোহিত শর্মা
এটি বিরক্তিকর। এটা ঘটেছে, এমনটা হতে পারে না। সত্যিই বিরক্তকর। খুবই ভাল অভিনেতা। আত্মার শান্তি কামনা করি। 
 

910

হরভজন সিং
দয়া করে আমাকে কেউ বলুন এটা মিথ্যে খবর। বিশ্বাস করতে পারছি না যে সুশান্ত সিং রাজপুত আর নেই। খুবই দঃখিত আমি। তাঁর পরিবারের প্রতি সমবেদনা।

1010

ভিভিএস লক্ষ্মণ
মানসিক স্বাস্থ্য একটি অত্যন্ত গুরুতর সমস্যা এবং এটি পাওয়ার চেয়ে বেশি মনোযোগের প্রয়োজন। সংবেদনশীল,সহানুভূতিশীল, মৃদু এবং ধারাবাহিকভাবে মানসিক সমস্যায় যারা লড়াই করছে তাদের কাছে পৌঁছানো অত্যন্ত গুরুত্বপূর্ণ। সুশান্তসিংহরাজপুতের পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos