বিকিনিতে ভেজা শরীর, নেশায় বুদ নেট দুনিয়া, কার সঙ্গে পুলে সময় কাটাচ্ছেন হার্দিকের বউ

আইপিএ ২০২২ (IPL 2022) -এ দুরন্ত শুরু করেছে ইন্ডিয়ান প্রিমিয়াক লিগের নতুন দল গুজরাট টাইটানস (Gujarat Titans) । প্রতিযোগিতার প্রথম তিনটি ম্যাচ জিতে সকলের প্রশংসা আদায় করে নিয়েছেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)ও তার দল। একদিকে যেখানে মাঠে আগুনে পারফরম্যান্স করছে হার্দিকের দল, ঠিক তখনই অপরদিকে সুইমিং পুলে রকমারি বিকিনিতে (Bikini) ভেজা শরীরে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন হার্দিকের স্ত্রী নতাসা স্তানোকোভিচ (Natasa Stankovic)। যেই ছবিগুলি ক্রমশ ভাইরাল হচ্ছে। চলুন দেখা যাক কার সঙ্গে বিকিনিতে পুল সেশন করছেন নতাসা। 
 

Sudip Paul | Published : Apr 11, 2022 8:21 AM IST

110
বিকিনিতে ভেজা শরীর, নেশায় বুদ নেট দুনিয়া, কার সঙ্গে পুলে সময় কাটাচ্ছেন হার্দিকের বউ

সোশ্যাল মিডিয়ায় বরাবরই খবুই সক্রিয় হার্দিক পান্ডিয়ার স্ত্রী তথা বলিউড অভিনেত্রী ও সার্বিয়ান মডেল নতাসা স্তানোকোভিচ। ঘন ঘন নিজের ছবি আপলোড করেন তিনি। তার ফ্যান-ফলোয়ার্সের সংখ্যাও আকাশছোঁয়া। তার ছবির জন্য ফললোয়ার্সরা অপেক্ষায় বসে থাকতেন। তার একটি ছবি শেয়ার করার পর থেকেই লাইক ও কমেন্টের বন্যা বয়ে যেত একটা সময়ে।

210

বিশেষে করে নতাসার হট বিকিনি ফটো শুট সকলেই খুব পছন্দ করতেন। নতাসাও নিজের একাধিক বিকিনি পরিহিত ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। একাধিক বিকিনি পরহিত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। অভিনেত্রীর থেকে মডেল ও ডান্সার হিসেবে বেশি নাম নতাসার। তার এই সকল ফটো শুট দেখেই অন্যান্যদের মত ঘায়েল হয়ে যান হার্দিক পান্ডিয়াও।

310

বর্তমানে হার্দিক পান্ডিয়া ব্যাস্ত আইপিএব ২০২২-এ খেলতে। গুজরাট টাইটানস দলের অধিনায়ক তিনি। একদিকে যেখানে ২২ গজ আগুন ঝরাচ্ছেন হার্দিক পান্ডিয়া ঠিক তখনও সুইমিং পুলে ভেজা শরীরে একাধিক বিকিনি পরিহিত ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হার্দিকের স্ত্রী নতাসা স্তানোকোভিচ। যা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়।

410

রবিবার, নাতাশা তার ইন্সটা স্টোরিতে তার পুল সেশনের কিছু ছবি শেয়ার করেছেন, যা ক্রমশ ভাইরাল হচ্ছে। এই ছবিতে নাতাশাকে বেশ হট ও সেক্সি লাগছে। পুল সেশন যে বেশ উপভোগ করছেন তার ফটো শ্যুট  ও ভিডিও শেয়ার থেকেই প্রমাণিত। ছবিগুলি তার ফ্যান ফলোয়ার্সরা খুবই পছন্দ করেছেন। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভারতীয় তারকা ক্রিকেটারের বউক।
 

510

ইন্সটা স্টোরিতে শেয়ার করা এই ছবিতে নাতাশাকে সাদা রঙের বিকিনি পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে। এছাড়া তার চুলও কোঁকড়ানো। চোখে কালো চশমা পরা এই ছবিতে তাকে খুব গ্ল্যামারাস দেখাচ্ছে। অর্ধেক শরীর জলে ভিজিয়ে ধারে বসে রোদ উপভোগ করছেন নতাসা স্তানোকোভিচ। যেই ছবি সত্যিই নেটজেনদের ঘায়েল করার মত। 

610

তবে এই প্রথমববার নয় যে নতাসা নিজের বিকিনি পরিহিত ছবি শেয়ার করলেন।  এর আগেও নাতাশা আইপিএল চলাকালীন দু-তিনবার তার বিকিনি পরা ছবি শেয়ার করেছেন, যা নেটিজেনরা খু ই বেশ পছন্দ করেছেন। এখন এই ফটোতে দেখুন, সুইমিং পুলের জলে লাল বিকিনিতে নতাশাকে কতটা হট দেখাচ্ছে। একে লাল বিকিনি, তার উপর রোদে ঔজ্জ্বল্য তার গ্ল্যামার আরও বাড়িয়ে দিয়েছে।

710

আইপিএল চলাকালীন এর আগেও একটি কালো বিকিনি পরা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নতাসা স্তানোকোভিচ। যেখানেও তাকে খুবই হট ও সেক্সি লাগছে। নতাসাকে বিকিনিতে বরারই খুবই হট লাগে। তা বিয়ের আগে হোক আর পরে। মা হওয়ার পরও যেভাবে নতাসা নিজের ফিগারকে ধকে রেখেছে এই বিকিনি ফটোশুটগুলি না দেখলে সত্যই বোঝা যেত না। 

810

এর আগে হার্দিক পান্ডিয়ার সঙ্গেও সুইমিং পুলে বিকিন পড়ে নতাসাকে দেখা গিয়েছে। মরুদেশে আইপিএল চলাকালীনও একই ছবি সামনে এসেছিল। পুলে দুজন খুব রোমান্টিক মুডেও ধরা দিয়েছিলেন। যেই ছবিতে হার্দিককে নতাসা কিস করতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে সেই ছবি। তবে হার্দিকের অনুপস্থিতিতে কার সঙ্গে পুলে সময় কাটাচ্ছেন নতাসা তা জানার জন্য কৌতুহলী হয়ে পড়েন সকলে। 

910

কার সঙ্গে বিকিনিতে সময় কাটাচ্ছেন সেই জবাবও নিজেই ছবি শেয়ার করে দিয়েছেন নতাসা স্তানোকোভিচ। সুপার সানডে-তে নতাসা আসলে তার ছেলেকে নিয়ে পুলে সময় কাটাচ্ছিলেন। ছেলের সঙ্গেও পুলে মজাদার মুহূর্ত উপভোগ করার ছবি শেয়ার করেছে হার্দিক পান্ডিয়ার পত্নী। যেই ছবিও সকলে খুবই পছন্দ করেছেন। 
 

1010

সুইমিং পুলে মজা করার পাশাপাশি নাতাশা প্রতি ম্যাচেই তার স্বামীকে চিয়ার করতেও স্টেডিয়ামে যান। মুম্বই ইন্ডিয়ান্স অতীত হওয়ার পর এবার আইপিএলের নতুন দল গুজরাট টাইটানসের অধিনায়ক তিনি। শুরুটাও টানা জয় দিয়ে করেছেন হার্দিক। অনেকেই বলছে হার্দিকের খারাপ সময় কাটিয়ে এই সাফল্যের জন্য নতাসার লেডি লাক কাজ করেছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos