মারকাটারি ফিগার, চাউনিতে উষ্ণতার হাতাছানি, চিনে নিন মুম্বই ইন্ডিয়ান্স তারকা সুপার সেক্সি বান্ধবীকে

আইপিএল মানে ক্রিকেটের সঙ্গে আরও অনেক কিছু। প্রিয় তারকা ক্রিকেটারদের ভালো পারফরম্যান্সের পাশাপাশি তাদের ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল কম নয় ক্রিকেট প্রেমিদের মধ্যে। আইপিএল ২০২২ (IPL 2022) -এ মুম্বই ইন্ডিয়ান্স দলের তারকা ক্রিকেটার ইশান কিশান (Ishan Kishan)। নিজের ক্রিকেট জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও চর্চায় থাকেন তিনি। শোনা যায় তার প্রেম চলছে বিখ্যাত মডেল অদিতি হুন্ডিয়ার সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় নিজের একাধিক মন ভোলানো, ঘুম ওড়ানো ছবি শেয়ার করে থাকেন অদিতি। ১০টি ছবিতে চিনে নেন ইশান কিশানের বান্ধবীকে। 

Sudip Paul | Published : Apr 9, 2022 12:16 PM IST

110
মারকাটারি ফিগার, চাউনিতে উষ্ণতার হাতাছানি, চিনে নিন মুম্বই ইন্ডিয়ান্স তারকা সুপার সেক্সি বান্ধবীকে

মুম্বই ইন্ডিয়ান্স দলের অন্যতম তারকা ক্রিকেটার ইশান কিশান। তাকে ভবিষ্যতের অধিনায়ক হিসেবেও ভাবা হচ্ছে বলে শোনা যায়। এর আগে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেললেও তাকে রিটেন না করে ফের তাকে কেনে মুম্বই।  আইপিএল ২০২২-এর মেগা নিলামে তাকে ১৫.২৫ কোটি টাকা দিয়ে তাকে কেনে মুম্বই ইন্ডিয়ান্স। নিজের ক্রিকেট জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও সবসময় চর্চায় থাকেন ইশান কিশান। শোনা যায় তার সঙ্গে সম্পর্ক রয়েছে অদিতি হুন্ডিয়ার।

210

ইশান কিশানে সঙ্গে অদিতি  হুন্ডিয়ার সম্পর্ক নিয়ে দার্ঘ দিন ধরে জল্পনা চলছে। দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়ায় দুষ্টু-মিষ্টি কমেন্ট করেন। ক্রিকেটার পাশাপাশি প্রেমিক ইশান কিষাণও নেট দুনিয়ায় খুবই চর্চায় থাকে। শোনা যায় অদিতি হুন্ডিয়ার সঙ্গে ডেটিংয়েও গিয়েছেন অদিতি। দুজনের একসঙ্গে ছবিও সামনে এসেছে একাধিকবার।

310

আইপিএল ম্য়াচে ইশান কিশান ভালো খেললে অদিতি সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করেন। একবার অদিতি লিখেছিলেন, 'আমি তোমার জন্য গর্বিত'। তাতে রিয়াকশন দেন তারকা ক্রিকেটারও। ইশান কিষাণের জন্য অদিতির এই কমেন্ট সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে যায়।  তাদের মধ্যে যে সম্পর্ক রয়েছে তা আরও একবার স্পষ্ট হয়ে গিয়েছে সকলের কাছে।

410

মডেল অদিতি হুন্ডিয়া দেখতে খুবই সুন্দরী, সেক্সি ও হট তা। তার আকর্ষণীয় রূপ ও হটনেসেই ভারতীয় ক্রিকেট তারকা ইশান কিশান ক্লিন বোল্ড হয়েছেন বলে শোনা যায়। সুন্দরী মডেলের প্রেমে ইশান কিশান হাবুডুব খাচ্ছেন বলেও শোনা যায়। সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত মডেলের ছবিতে প্রতিক্রিয়াও দেন তারকা ক্রিকেটার।

510

অদিতি হুন্ডিয়া ৫ জানুয়ারী ১৯৯৭ সালে রাজস্থানের রাজধানী জয়পুরে জন্মগ্রহণ করেছিলেন। তিনি ইন্ডিয়া ইন্টারন্যাশনাল স্কুল থেকে তার স্কুল পড়া শেষ করেন। এর পরে, তিনি জয়পুরের সেন্ট জেভিয়ার্স কলেজে  পড়াশোনা করেন। তারপর মডেলিং নিয়ে নিজের কেরিয়ার শুরু করেন অদিতি হুন্ডিয়া। অল্প সময়ের মধ্যেই নাম করা মডেল হয়ে ওঠেন অদিতি। 

610

নিজের স্বল্প মডেলিংয়ের কেরিয়ারে অনেক খ্যাতি অর্জন করেছেন অদিতি। দেশের নাম করা মডেল হয়ে উঠেছেন। ২০১৬ সালে তিনি ‘মিস রাজস্থান’ সৌন্দর্য প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান পান। ২০১৭ সালে মিস ইন্ডিয়া কন্টেস্টেও অংশগ্রহন করেছিলেন অদিতি হুন্ডিয়া। ২০১৮ সালে পোল্যান্ডে ‘মিস ডিভা’ সৌন্দর্য প্রতিযোগিতায় তিনি ‘মিস সুপারন্যাচারাল’-এর শিরোপা পেয়েছিলেন।

710

সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় থাকেন এই ইশান কিষাণের বান্ধবী অদিতি হুন্ডিয়া। খুব ঘন ঘন অদিতি তার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এই হট মডেল। তার এক একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে সময় নেয় না। মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।  অদিতি হুন্ডিয়াপ প্রতিটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুবই পছন্দ করেন তার ভক্ত ও অনুগামীরা। 

810

সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত মডেল অদিতি হুন্ডিয়ার ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। ইশান কিশানের বান্ধবীর ছবির জন্য অপেক্ষা করে বসে থাকেন তার ফলোয়াররা। নিজের একাধিক হট, বোল্ড এবম সেক্সি লুকও নানা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন অদিতি হুন্ডিয়া। তার ছবিতে লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়। 
 

910

দুজনের জুটিও খুবই সোশ্যাল মিডিয়ায় পছন্দ করেছেন সকলে। ইশান ও অদিতিকে একসঙ্গে দেখা গিয়েছে। যা নিয়ে চর্চাও কম হয়নি। দুজনের একসঙ্গে ছবিও একাধিকবার তারা শেয়ার করেছেন। যা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।এর আগে আইপিএলের ম্যাচ দেখার জন্য মাঠেও গিয়েছেন ইশান কিষাণের বান্ধবী অদিতি হুন্ডিয়া। 
 

1010

বর্তমানে আইপিএল ২০২২ -এ মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে ব্যস্ত রয়েছেন ইশান কিশান। দলের শুরুটা ভালো না হলেও ব্যাট হাতে অনবদ্য ফর্মে রয়েছেন। নিজের ফর্ম ধরে রাখা ও দলকে সাফল্য এনে দেওয়াই লক্ষ্য ইশান কিশানের। আইপিএলে সাফল্যের জন্য ইশান কিশানকে শুভেচ্ছা জানিয়েছেন কিনা তার বান্ধবী সে বিষয়ে কিছু জানা যায়নি। নিজেদের সম্পর্কের কথা সরকারিভাবে শিকারও করেননি।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos