নাতাশার আগে ফুলে ফুলে মধু খেয়েছেন হার্দিক পাণ্ডিয়া - কলকাতার মডেলের সঙ্গেও জড়িয়েছে নাম, দেখুন

ভারতীয় ক্রিকেট দল এবং মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) গুরুত্বপূর্ণ সদস্য, অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। ১১ অক্টোবর, সোমবার তিনি ২৮ বছর বয়সে পা রাখলেন। খেলার মাঝে দুর্দান্ত পাওয়ার হিটিং এবং উইকেট নেওয়ার ক্ষমতার জন্য খ্যাতনামা হার্দিক, তাঁর ব্যক্তিগত জীবনের জন্যও সবসময় চর্চায় থাকেন। সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় তিনি, তাঁর ছেলে এবং তার স্ত্রী। বর্তমানে, হার্দিক একেবারে ফ্যামিলি ম্যান হলেও, নাতাশার আগে ফুলে ফুলে মধু খেয়ে বেরিয়েছেন হার্দিক। প্রিয়াঙ্কা চোপড়ার বোন বলি অভিনেত্রী পরিণীতি চোপড়া থেকে শুরু করে এলি আব্রাম পর্যন্ত - বহু নারীই এসেছেন তাঁর জীবনে। তাঁর জন্মদিনে, আসুন আপনাদের হার্দিকের জীবনে আসা নারীদের দেখে নেওয়া যাক  -
 

Asianet News Bangla | Published : Oct 11, 2021 1:31 PM IST / Updated: Oct 15 2021, 01:17 PM IST

18
নাতাশার আগে ফুলে ফুলে মধু খেয়েছেন হার্দিক পাণ্ডিয়া - কলকাতার মডেলের সঙ্গেও জড়িয়েছে নাম, দেখুন

নাতাশার আগে এলি আব্রামের সঙ্গেই হার্দিকের সবচেয়ে দীর্ঘস্থায়ী সম্পর্ক ছিল। বিগ বস-খ্যাত এই অভিনেত্রীর সঙ্গে তাঁকে একসঙ্গে অনেক অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা দেখা যেত। দুজন একসঙ্গে অনেক পারিবারিক অনুষ্ঠান এবং বিয়েতেও যোগ দিতেন। প্রায়ই একসঙ্গে ঘুরতেও যেতে দেখা যেত তাঁদের। 

28

অভিনেত্রী এলি আব্রামের সঙ্গে বিচ্ছেদের কিছুদিন পরেই হার্দিকের সঙ্গে নাম জড়িয়েছিল মডেল-অভিনেত্রী এশা গুপ্তার। শোনা যায় একটি পার্টিতে তাদের আলাপ হয়েছিল, যা দ্রুতই গড়িয়েছিল প্রেমে। তারা কিন্তু তাঁদের সম্পর্ক গোপন রাখার আপ্রাণ চেষ্টা করেছিলেন। তবে, যেরকম দ্রুত গতিতে শুরু হয়েছিল এই সম্পর্ক, ততটাই দ্রুত গতিতে তাঁরা আলাদাও হয়ে গিয়েছিলেন।

38

কলকাতার মডেল লিশা শর্মার সঙ্গেও চুটিয়ে প্রেম করেছেন হার্দিক পান্ডিয়া। তাঁর প্রায়ই একসঙ্গে দেখা যেত। এমনকী, তাঁরা তাঁদের সম্পর্ক প্রকাশ্যেও এনেছিলেন। লিশা শর্মা হার্দিককে তাঁর 'বু' বলে ডাকতেন। পান্ডিয়া পরে এক ইনস্টাগ্রাম পোস্টে তাঁদের বিচ্ছেদের কথা জানিয়েছিলেন।

48

হেট স্টোরি ৪ -খ্যাত বলি অভিনেত্রী উর্বশী রাউতেলার সঙ্গেও পান্ডিয়ার দীর্ঘদিন ধরে প্রেম করেছিলেন। হার্দিক এবং ক্রুনাল - দুই পাণ্ডিয়া ভাইয়েরই ভাল বন্ধু ছিলেন উর্বশী। কিন্তু, হার্দিকের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন নিয়ে অনেক চর্চা হয়েছিল।

58

২০১৭ সালে, হার্দিকের নাম অভিনেত্রী তথা গায়িকা শিবানী দান্দেকরের সঙ্গেও জুড়ে গিয়েছিল। এই গুঞজন শুরু হয়েছিল, একটি টুইটার বার্তালাপের মধ্য দিয়ে। শিবানি হার্দিককে ভাল খেলার জন্য অভিনন্দন জানিয়েছিলেন। হার্দিক তার জবাবে ধন্যবাদ জানান। যার উত্তরে শিবানী লিকেছিলেন, 'মুয়াহ, বিস্ট মোড'। ওই চুম্বনের শব্দই পরিণত হয়েছিল সম্পর্কের গুঞ্জনে। আর তবে তা বরাবর গুঞ্জনই থেকে গিয়েছে, দানা বাঁধেনি। 

68


কারণ ততদিনে হার্দিকের নাম জড়িয়ে গিয়েছিল বলি অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে। এই সম্পর্কের গুঞ্জনও শুরু হয়েছিল বলি অভিনেত্রীর করা একটি টুইট থেকে। পরিণীতি টুইট করেছিলেন, 'সবচেয়ে অদ্ভূত সাথীর সঙ্গে সঠিক যাত্রা! বাতাসে ভালোবাসা'। হার্দিক ওই টুইের নিচে কমেন্ট করেছিলেন, 'আমি কি অনুমান করতে পারি? আমার মনে হয় এটা আরেকটি বলিউড-ক্রিকেট যোগাযোগ। যাইহোক, ছবিটা খুব ভাল।' পরে অবশ্য দুজনেই এই গুজব উড়িয়ে দিয়ে জানিয়েছিলেন তারা প্রেম করছেন না।

78

২০১৯ সালে কফি উইদ করণে হার্দিক পাণ্ডিয়া এবং কেএল রাহুল তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলে বিতর্কে জড়িয়েছিলেন। সেই সময়ই হার্দিক জানিয়েছিলেন, অনেক মহিলার সঙ্গেই তিনি ওয়ান নাইট স্ট্যান্ড করেছেন। কাজেই চর্চিত প্রেমিকাদের বাইরেও আরও অনেক ফুলের মধুই খেয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স ও ভারতের জাতীয় দলের এই ক্রিকেটার। 
 

88

অনেক লিঙ্কআপ, হুক আপ, ওয়ান নাইট স্ট্যান্ড এবং ব্রেকআপের পর, হার্দিক থিতু হয়েছেন, সার্বিয়ান মডেল-অভিনেত্রী নাতাশা স্টানকোভিচের সঙ্গে। বেশ কয়েকটি সংবাদ প্রতিবেদন অনুযায়ী হার্দিক এবং নাতাশা প্রথম একটি নাইটক্লাবে মিলিত হয়েছিলেন। দুজনের এই সাক্ষাৎ শীঘ্রই গভীর প্রেমে পরিণত হয়েছিল। ২০২০ সালের জানুয়ারিতে দুবাইয়ে দুজনে বাগদান করেছিলেন। ওই বছরের মে মাসেই তাঁরা বিয়ে করেন এবং জুলাই মাসে জন্ম নেয় তাঁদের পুত্র অগস্ত্য।

Share this Photo Gallery
click me!
Recommended Photos