আইপিএলের সেরা ৫ 'রহস্যময়ী সুন্দরী', যাদের রূপের আগুনে হার মেনেছে ক্রিকেটের উত্তেজনা

আইপিএলের  (IPL) সঙ্গে গ্লামারের সম্পর্ক চিরন্তন। প্রতিবছর সিনে দুনিয়ার গ্লামারের পাশাপাশি স্টেডিয়ামে খেলা দেখতে আসা সুন্দরী দর্শকদের ছবিও তুলে ধরেন ক্যামেরা পার্সেনরা। যা মূহুর্তে ভাইরাল হয় নেট দুনিয়ায়। আইপিএল ২০২১ (IPL 2021) শেষ পর্যায় চলে এসেছে। কিন্তু এখনও কোনও রহস্যময়ী সুন্দরী ধরা পড়েনি লেন্সে। তাতে কী হয়েছে আইপিএলের শেষ ল্যাপে দেখে নিন প্রতিযোগিতার ইতিহাসে সেরা ৫ রহস্যময়ী সুন্দরীদের (Mystery Girls)। 

Sudip Paul | Published : Oct 11, 2021 1:25 PM IST

110
আইপিএলের সেরা ৫ 'রহস্যময়ী সুন্দরী', যাদের রূপের আগুনে হার মেনেছে ক্রিকেটের উত্তেজনা

রিয়ানা লালবানী-
২০২০ সালে কিংস ইলেভেন পঞ্জাব বনাম মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচে নজর কাড়েন এই সুন্দরী। নিজেকে ‘সুপার ওভার গার্ল’ বলতে পছন্দ করেন তিনি। রিয়ানা লালবানী দুবাইয়ের বাসিন্দা। সোশ্যাল মিডিয়াতেও তুমুল ভাইরাল হয়েছিল এই সুন্দরী।

210

রিয়ানা লালবানী-
আইপিএল ম্যাচ দেখতে গিয়ে রাতারাতি সুপার স্টার হয়ে ওঠেন রিয়ান। রাতারাতি সোশ্যাল মিডিয়ায় তার ফ্য়ান ফলোয়ার্সের সংখ্যা আকাশ ছোঁয়া হয়ে যায়। যা বেশ উপভোগ করেন এই রহস্যমী সুন্দরীও।

310

নবনীতা গৌতম-
বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ডাগআউটে এই রহস্যময়ী সুন্দরীকে দেখে অনেকেই অবাক হয়েছিলেন। সকলেই মনে কৌতুহল জেগেছিল কে এই রূপসী। সোশ্যাল মিডিয়ায় তুমল সার্চ শুরু হয় তাকে নিয়েয

410

নবনীতা গৌতম-
পরে জানা য়ায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাসেজ থেরাপিস্ট নবনীতা। কানাডার বাসিন্দা ছিলেন তিনি। টরন্টো ন্যাশনালের সঙ্গে কাজ করতেন আগে। ২০১৭-তে তিনি ভারতে ফিরে আসেন। ২০১৯-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সঙ্গে যুক্ত হন। আইপিএলের সাপোর্ট স্টাফ হিসেবে শুরু থেকেই ভাইরাল হয়েছিলেন এই সুন্দরী।

510

অদিতি হুন্ডিয়া-
২০১৯-এ মুম্বাই ইন্ডিয়ান্সের হয় গ্যালারি থেকে চিৎকার করতে দেখা গিয়েছিল এই অপরূপ সুন্দরীকে। সকলের নজর গিয়েছিল তার দিকে। রাতারাতি ভাইরাল হয়ে যায় তার ছবি। সকলেই মগ্ধ হন তার রূপে।

610

অদিতি হুন্ডিয়া-
অদিতি পেশায় একজন মডেল। ২০১৯-এ মুম্বাই ইন্ডিয়ান্সের হয় গ্যালারি থেকে চিৎকার করতে দেখা গিয়েছিল। এরপরই নজর গিয়েছিল তার দিকে। ধোনি ও কোহলির ভক্ত ইনি। বর্তমানে ইশান কিষানের সঙ্গে ডেট করছেন এই সুন্দরী। ২০১৭ সালে এই সুন্দরী ‘মিস ইন্ডিয়া রাজস্থান’-এর খেতাব জিতেছিলেন।

710

মালতি চাহার-
২০১৮ সালে নেট মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছিল এই সুন্দরীও। এই সুন্দরীকে চেন্নাই সুপার কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচে গ্যালারিতে চিন্তিত ভাবে বসে থাকতে দেখা গিয়েছিল। যেইন ছবি তুমুল ভাইরাল হয়।

810

মালতি চাহার-
পরে জানা যায় এই সুন্দরী তরুণীর পরিচয়। জানা যায় তিনি হলেন দীপক চাহারের বোন মালতি চাহার। চিনি মহেন্দ্র সিং ধোনির ভক্ত। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একাধিক এমএস ধোনির ছবি শেয়ার করতে দেখা যায় এই সুন্দরী তরুণীকে। নামী মডেলও তিনি।
 

910

কাভেয়া মারান-
২০১৮ সালে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে সানরাইজার্স হায়দরাবাদের একটি ম্যাচে হায়দ্রাবাদকে সমর্থন করতে দেখা গিয়েছিল এই রূপসীকে।  তার সৌন্দর্যের প্রশংসী শুরু হয়ে যায় নেট দুনিয়ায়। প্রায়শই দেখা যেত তাকে হায়দরাবাদের ম্যাচে।
 

1010

কাভেয়া মারান-
পরে জানা যায় হায়দ্রাবাদের সিইও তিনি। সান টিভি ও সান মিউজিকের গুরুত্বপূর্ণ পদের অধিকারীনি কাভিয়া মারান। ২০১৮ সালে আইপিএল চলাকালীন এই সুন্দরীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা হয়েছিল প্রচুর। অনেকেই তাকে ‘রহস্যময় তরুণী’ হিসেবে সম্বোধন করেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos