প্রথম স্বামীকে ডিভোর্স, মহম্মদ শামির সঙ্গে ঝামেলা, এবার কি তৃতীয়বার প্রেমে পড়লেন হাসিন জাহান

ফের শিরোনামে ভারতীয় তারকা পেস বোলার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি বা ভিডিও ছেড়ে সকলেই আকর্ষণের কেন্দ্রে থাকতে চায়। এবার সোশ্যাল মিডিয়ায়া হাসিন জাহান একটি ছবি শেয়ার করেছেন। আর তার ক্যাপশনে যে মন্তব্যটি লিখেছেন তাতেই জল্পনা তৈরি হয়েছে তাহলে নতুন করে প্রেমে পড়লেন হাসিন জাহান। শামির সঙ্গে ঝামেলার পর কী নতুন কেউ এলো হাসিনের 'জাহান' সুন্দর করতে। যদিও পোস্টটি করে সোশ্যাল মিডিয়ায় ট্রোলডও হয়েছেন হাসিন জাহান।
 

Sudip Paul | Published : Sep 9, 2020 2:34 PM IST

18
প্রথম স্বামীকে ডিভোর্স, মহম্মদ শামির সঙ্গে ঝামেলা, এবার কি তৃতীয়বার প্রেমে পড়লেন হাসিন জাহান

মহম্মদ শামির সঙ্গে বিবাদের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় খবই সক্রিয় হাসিন জাহান। লাগাতার তার ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। যা নিয়ে কখনও ট্রোলডের স্বীকার হে হয় তাকে তো কখনও আবার প্রশংসাও পান। 
 

28


এটা সকলেরই জানা যে শামির সঙ্গে হাসিন জাহানের সঙ্গে ছিল এটা দ্বিতীয় বিয়ে। তবে শামির সঙ্গে বিয়ের পর কিছু সময় পর থেকেই তাদের মধ্য়ে সম্পর্কের অবনতি হতে শুরু করে। শামির বিরুদ্ধে একের পর এক গুরুতর অভিযোগ আনেন হাসিন। বর্তমানে তারা আলাদা থাকেন।
 

38

শামির সঙ্গে ঝামেলা ও গুরুতর অভিযোগগুলি আনার পর থেকেই প্রচারে এসেছিলেন হাসিন জাহান। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় কিছু না কিছু পোস্ট করে লাইম লাইটে থাকেন তিনি।
 

48

কিছু কিছু পোস্টে সোশ্যাল মিডিয়ায় তাকে খুব ট্রোলড করা হয় হয়। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন হাসিন জাহান। যেখানে তাকে খুব  ট্রোলড করেছেন নেট দুনিয়ার বাসিন্দারা।
 

58

হাসিন সোস্যাল মিডিয়ায় একটি মাস্ক পড়ে ছবি পোস্ট করেছেন। আর তার ক্যাপশনে হিন্দি গানের লাইন তুলে তিনি লিখেছেন,'কিতাবে বহতসি পড়ি হোঙ্গে তুমনে, ম্যাগর ক্যাভি আখে পড়ি হে মেরি জান'। কিন্তু হঠাৎ কাকে 'জান' অর্থাৎ 'জীবন' বলে সম্বোধন করলেন হাসিন জাহান তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা।
 

68

একজন নেটিজেন তো সেই পোস্টে কমেন্টও করে দেন, 'শামি ভাই পড়ার চেষ্টা করেছিলেন, কিন্তু মনে হয় ঠিক করে পরতে পারেননি।'
 

78

হাসিন জাহান তার এই ফটো কোন 'জানের' উদ্দেশ্যে শেয়ার করেছেন তা তো এখনও জানা যায়নি। কিন্তু শেয়ার করার পরল থেকেই ফের নেটাগরিকদের নিশানায় চলে এসেছেন হাসিন।
 

88


এর আগেই সোশ্যাল মিডিয়ায় হাসিন একাধিক ছবি শেয়ার করে ট্রোলড হয়েছেন। প্রসঙ্গত হাসিনের প্রথম বরের সঙ্গে ডিভোর্স হওয়ার পর শামিকে বিয়ে করেছিলেন। এখন শামির সঙ্গেও বিবাদের জেরে একলা থাকেন। তারমধ্যে 'জান' বলে ছবি পোস্ট করায় প্রশ্ন উঠছে তাহলে কি তৃতীয়বার প্রেমে পড়লেন হাসিন জাহান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos