দীপাবলির আগে মা কালীর রূপে ভিডিও শেয়ার হাসিন জাহানের, সোশ্যাল মিডিয়ায় হলেন ট্রোলিংয়ের শিকার

বিতর্কের সঙ্গে ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহানের সম্পর্ক নতুন নয়। শামির বিরুদ্ধে পারিবারিক হিংসার অভিযোগ তুলে আগেই আলাদা হয়েছেন তিনি। দায়ের করেছেন মামলাও। তারপর থেকে মেয়েকে নিয়েই থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও খুবই অ্য়াক্টিভ হাসিন জাহান। ঘন ঘন নতুন ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি। নিজের হট লুকস থেকে শুরু করে নানা ছবি শেয়ার করে লাইম লাইটে থাকতে পছন্দ করেন হাসিন। যা নিয়ে ট্রোলড হন তিনি। এবার দীপাবলীর আগে মা কালীর লুকে এমন দুটি ভিডিও শেয়ার করেছেন হাসিন জাহান। যা নিয়েও তাকে ট্রোলড হতে হচ্ছে। চলুন জানা যাক মা কালীর লুকসে ভিডিও শেয়ার করে কি এমন বললেন হাসিন জাহান।
 

Sudip Paul | Published : Nov 11, 2020 4:31 PM IST / Updated: Nov 11 2020, 10:21 PM IST

16
দীপাবলির আগে মা কালীর রূপে ভিডিও শেয়ার হাসিন জাহানের, সোশ্যাল মিডিয়ায় হলেন ট্রোলিংয়ের শিকার

হাসিন জাহান ইনস্টাগ্রামে একটি ধারাবাহিকের ভিডিও শেয়ার করেছেন। যেই ভিডিওতে মা কালী একজন স্বামীর গুন সম্পর্কে বলছেন। ভিডিওটিতে স্বামীকে সবসময় স্ত্রী সঙ্গ দেওয়া উচিৎ বলে দেখানো হয়েছে।
 

26

ভিডিও শেয়ার করার পাশাপাশি ক্যাপশনে হাসিন জাহান লিখেছেন আমি মা কালীর পুজা না করলেও, তাকে মানি। একইসঙ্গে আল্লার কাছে মা কালীর মত শক্তিও চেয়েছেন হাসিন জাহিন।
 

36

এই ভিডিও শেয়ার প্রকারন্তরে মহম্মদ শামিকে আক্রমণ করেছেন হাসিন জাহান। কারণ শানির বিরুদ্ধে তিনি পারিবারিক হিংসার মামলা রুজু করেছেন। একইসঙ্গে মারধরের অভিযোগও করেছিলেন হাসিন।

46

এই ভিডিও শেয়ার করার পরই তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ভিডিওতে নানা ধরনের কমেন্ট করেন সকলে। শামির সঙ্গে ঝামেলার জন্য অনেকেই হাসিন জাহানকে দোষী বলেন।

56

মা কালীর রূপে ভিডিও শেয়ার করে এবম আল্লার কাছে শক্তি চাওয়ায়  সোশ্য়াল মিডিয়ায় ফের ট্রোলডের শিকার হতে হয় হাসিন জাহানকে। এছাড়াও হাসিনের বেশিরভাগ ছবিতেই নেগেটিভ কমেন্ট পড়ে।

66

শামির সঙ্গে ঝামেলার পর থেকেই মেয়েকে নিয়ে একা থাকেন হাসিন জাহান। আইপিএল খেলতে গিয়ে মেয়েকে মিস করার কথাও বলেছিলেন মহম্মদ শামি। এছাড়াও হাসিন জাহানের এর আগেও বিয়ে হয়েছে, বাচ্চাও রয়েছে তার। শামির সঙ্গে হাসিন জাহানের বিবাদের প্রসঙ্গে বেশিরভাগ মানুষই শামির পক্ষে কথা বলেন। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos