আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের সেলিব্রেশনের মুহূর্ত, আলোর রোশনাইতে বুর্জ খালিফা থেকে গোটা দুবাই

দিল্লিকে ৫ উইকেটে হারিয়ে পঞ্চমবারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস সৃষ্টি করেছে মুম্বই ইন্ডিয়ান্স। ফাইনালে প্রথমে ব্যাট করে ১৫৬ রান করে দিল্লি । জবাবে ৮ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় মুম্বই। ফাইনালে অধিনায়ক রোহিত শর্মা খেললেন ৬৮ রানের অনবদ্য ইনিংস। বল হাতে তিন উইকেট নিয়ে আগুন ঝড়ালেন ট্রেন্ট বোল্ট। ফাইনাল জয়ের পর মুম্বই ইন্ডিয়ান্সের সেলিব্রেশন ছিল দেখার মত। প্লেয়ার, পরিবার, দলের মালিক থেকে শুরু করে সকলেই উৎসবে মাতেন। আলোর রোশনাইতে সেজে ওঠে বুর্জ খালিফা থেকে পুরো দুবাই। 
 

Sudip Paul | Published : Nov 11, 2020 6:05 AM IST / Updated: Nov 11 2020, 11:36 AM IST

112
আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের সেলিব্রেশনের মুহূর্ত, আলোর রোশনাইতে বুর্জ খালিফা থেকে গোটা দুবাই

মুম্বই ইন্ডিয়ান্স আরও একবার প্রমাণ করল কেনও তাদের আইপিএলের সেরা দল বলা হয়। সর্বাধিক ৫ বার ট্রফি জিতে সকলের ধরা ছোঁয়ার বাইরে চলে  গলে রোহিত শর্মার দল। ফাইনালে ট্রফি নিয়ে গোটা মুম্বই ইন্ডিয়ান্স দলের উচ্ছাস ছিল দেখার মত।
 

212

পুরো দুবাই, পুরো বিশ্ব জুড়ে সেলিব্রেট করা হয় মুম্বই ইন্ডিয়ান্সের পঞ্চম আইপিএল দয়। দুবাইয়ের বিখ্যাত বিল্ডিং বুর্জ খালিফাকে মুম্বই ইন্ডিয়ান্সের রং নীল ও গোল্ডেন রঙে সাজানো হয়। যা দেখলে চোখ জুড়িয়ে যায়। 
 

312

মুম্বই ইন্ডিয়ান্সের কর্ণধার নীতা আম্বানিও দলের পঞ্চম ট্রফি জয় সেলিব্রেট করেন। হাতের পাঁচ আঙুল দেখিয়ে উচ্ছাসে মেতে ওঠেন তিনি। গোটা দলের সঙ্গেও একই ভঙ্গিতে ছবি তোলেন তিনি। 
 

412

২০১৩,২০১৫, ২০১৭, ২০১৯, ২০২০। পঞ্চমবার আইপিএল জয়ের ট্রফি মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মার হাতে তুলে দেন বিসিসিআঅ প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ও বোর্ড সচিব জয় শাহ। ট্রফি নিয়ে তাতে কিস করেন রোহিত শর্মা।
 

512

এই আইপিএল জয় মুম্বই ইন্ডিয়ান্সের তারকা প্লেয়ার হার্দিক পান্ডিয়া তার ৩ মাসের ছেলে অগস্ত্যকে উপহার দেন। এমনকি আইপিএল ট্রফিটিও হার্দিক বাচ্চা কোলে নেওয়ার মত নিয়ে ফটোশুট করেন। 
 

612

ট্রফি নিয় উৎসবে মেতে ওঠেন মুম্বই ইন্ডিয়ান্সের অন্য়ান্য প্লেয়াররাও। হার্দিক, ক্রুণাল, সূর্যকুমাররা রাতভর সুরক্ষা বলয়ের মধ্যে থেকে আইপিএল জয় সেলিব্রেট করেন।
 

712

করোনার কারণে এবার দুবাইতে যাননি প্রাক্তন মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক ও দলের মেন্টর সচিন তেন্ডুলকর। কিন্তু ঘরে বসেই ফাইনাল ও দলের জয় উপভোগ করেন তিনি। মুম্বইয়ের জয়ে ঠিক এইভাবেই উচ্ছাসে মেতে ওঠেন মাস্টার ব্লাস্টার। 
 

812

ট্রফি নিয়ে ফটোশুট করেন আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের সেরা ও এবারের আইপিএলের অন্যতম সেরা পেস বোলার জসপ্রিত বুমরা।
 

912

আইপিএলের সঙ্গে গ্ল্যামারের সম্পর্ক চিরন্তন। প্রতিবার দেশের মাঠে আইপিএল সব ম্যাচে ও ফাইনালে অনেক সেলিব্রেটি উপস্থিত থাকেন। কিন্তু এবার করোনার কারণে দর্শকশূন্যমাঠে খেলা হয়েছে। কিন্তু বাড়িতে বসেই নীল চশমা ও মুম্বই ইন্ডিয়ান্সের টি শার্ট পড়ে প্রিয় দলের জয় উপভোগ করেন তিনি।
 

1012

মুম্বইয়ের জেয়র পর উৎসবে মেতে ওঠেন প্লেয়ারদের পরিবারের সদস্যরাও। বিশেষ করে প্লেয়ারদের স্ত্রীরা সারিবদ্ধবাবে দাঁড়িয়ে ফটোশুট করেন ও উৎসবে মেতে ওঠেন।
 

1112

ক্রুণাল পান্ডিয়া স্ত্রী পাঙ্খুরীও ট্রফি হাতে এই ছবিটি শেয়ার করেন। একইসঙ্গে ক্যাপশনে লেখেন 'এবার বাড়ি ফেরার পালা'।
 

1212

মু্ম্বই ইন্ডিয়ান্সের জয়ের পর উচ্ছাসে মেতে ওঠেন স্টেডিয়ামে উপস্থিত মুম্বই ইন্ডিয়ান্সের সকলেই। করোনা আবহে প্রতিবারের মত উৎসব না হলেও, আনন্দে কোনও খামতি ছিল না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos