বিকিনি পরিহিত জলপরী, চিনে নিন প্য়াট কামিন্সের সুপার হট অ্যান্ড সেক্সি বান্ধবীকে

আইপিএল ২০২২ (IPL) সালে কলকাতা নাইট রাইডার্স দলের পেস বোলিং অ্যাটাকের প্রধান অস্ত্র অজি তারকা পেসার প্যাট কামিন্স (Pat Cummins)। দলের সঙ্গে যোগ দিয়েই মুম্বই ইন্ডিয়ান্সের বিরদ্ধে বল হাতে না হলেও, ব্যাট হাতে ১৫ বলে ৫৬ রানের অতিমানবীয় ইনিংস খেলে কেকেআরকে (KKR) জয় এনে দিয়েছে। কামিন্সকে নিয়ে মেতে রয়েছেন কেকেআর সমর্থকরা।  ক্রিকেটের বাইরে ব্যক্তিগত জীবনে কামিন্স তার বান্ধবীকে নিয়ে বেশ খুশি থাকেন। কামিন্সের বান্ধবী বেকি বস্টন খুবি সুন্দরী, হট ও সেক্সি। দীর্ঘ বছর ধরে তাদের মধ্যে সম্পর্ক রয়েছে। তাদের একটি সন্তানও রয়েছে।  চিনে নিন প্যাট কামিন্সের বান্ধবীর্কে।  
 

Sudip Paul | Published : Apr 7, 2022 5:56 AM IST

112
বিকিনি  পরিহিত জলপরী, চিনে নিন প্য়াট কামিন্সের সুপার হট অ্যান্ড সেক্সি বান্ধবীকে

বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে বল হাতে খুব একটা কার্যকরী ভূমিকা নিতে না পারলেও, ব্য়াট হাতে বিদ্ধংসী ইনিংস খেলেছে অস্ট্রেলিয়ার তারকা পেসার প্যাট কামিন্স। ১৪ বলে ৫০ করে আইপিএলের ইতিহাসে যুগ্মভাবে দ্রুত অর্ধশতরানের রেকর্ড গড়েছেন তিনি। এর আগে কেএল রাহুলও ১৪ বলে হাফ সেঞ্চুরি করেছিলেন।  ড্যানিয়েল সামসের এক ওভারে নেন ৩৫ রান। ১৫ বলে ৫৬ রানের ইনিংস খেলে দলকে জয় এনে দেন প্যাট কামিন্স। ৬টি ছয় ও ৪টি চারে সাজানো তার ইনিংস।
 

212

বর্তমানে অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক প্য়াট কামিন্স। টেস্ট ক্রিকেটে বিশ্বের এক নম্বর বোলার তিনি।  জাতীয় দলকেও এনে দিয়েছেন একের পর এক সাফল্য। অনেকে বলেন ক্রিকেট কেরিয়ারে প্যাট কামিন্সের সাফল্যের পেছেন তার বান্ধবী বেকি বস্টনের অনেকখানি অবদান রয়েছে। ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে দীর্ঘদিনের বান্ধবী বেকি বস্টনের সঙ্গে বাগদান সারেন ও তারপর বিয়ে করেন প্যাট কামিন্স ও বেকি বস্টন।

312

প্য়ট কামিন্সের সঙ্গে বেকি বস্টনের দীর্ঘ বছরের সম্পর্ক। দুজন একে অপরকে ছোট বেলা থেকেই চেনেন। প্রথমে তারা ভাল বন্ধু ছিলেন। তবে বন্ধুত্ব থেকে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। ইউনিভার্সিটিতে পড়া কালীন তাদের মধ্যে ভালবাসা শুরু হয়। ২০১৪ সাল থেকে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন প্যাট কামিন্স।
 

412

প্যাট কামিন্সের বন্ধবী বেকি বস্টন তার তেকে বয়সেও ৩ বছরের বড়। আইসিসি বর্ষসেরা টেস্টে ক্রিকেটার নির্বাচিত হওয়ার পর বেকি বস্টনকে সরকারিভাবে নিজের বান্ধবী হিসেবে ঘোষণা করেন প্যাট কামিন্স। যেই খবর প্রকাশ্য়ে আনার পর শুভেচ্ছার জোয়ারে ভেসেছিলেন অজি  তারকা পেসার ও তার বান্ধবী।
 

512

বেকি বস্টন আসলে ইংল্যান্ডের ইয়র্কশায়ারের বাসিন্দা। কিন্তু তিনি দীর্ঘবছর ধরে অস্ট্রেলিয়ায় থাকার ফলে তিনি মনে প্রাণে অস্ট্রেলিয়ান হয়ে গিয়োছে।প্যাট কামিন্সের  খেলা থাকলে কোনওভাবেই তা মিস করেন না বেকি বস্টন। এমনকি ইংল্যান্ডের সঙ্গে খেলা হলেও তিনি প্যাট কামিন্স ও অস্ট্রেলিয়ার সমর্থন করেন।
 

612

খেলার বাইরে সময় হলেই প্যাট কামিন্স বেকি বস্টনের সঙ্গে সময় কাটান। দুজনের ছবি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। বেকি বস্টন ও প্যাট কামিন্স দুজনেই সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। দুজনই তাদের ছবি ঘন ঘন সোশ্য়াল মিডিয়ায় আপলোড করেন।
 

712

প্যাট কামিন্স ও তার বান্ধবীর ঘনিষ্ঠ মুহূর্তের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন যা খুবই পছন্দ করেন নেটিজেনরা। খেলার বাইরে যখনই সময় পান প্যাট কামিন্স তখনই বান্ধবীর সঙ্গে একান্তে সময় কাটাতে খুবই পছন্দ করেন অজি তারকা পেসার।
 

812

ফটো সেশন করতে তারা দুজনেই খুব পছন্দ করেন বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়েও তারা নিজেদের একাধিক রোমান্টি ছবি শেয়ার করে থাকেন। বিশেষ করে সোশ্য়াল মিডিয়ায় খুবই সক্রিয় প্যাট কামিন্সের বান্ধবী। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ও ফলোয়ার্সের সংখ্যাও কম নয়।
 

912

সোশ্য়াল মিডিয়ায় বেকি বস্টনের ছবির জন্য অপেক্ষায় বসে থাকেন তার ফলোয়ার্সরা। সকলেই খবুই পছন্দ করেন বেকি বস্টনের ছবি। বেকি বস্টন ছবি শেয়ার করার সঙ্গে একাধিক ছবি ভাইরাল হয়ে যায়। লাইক ও কমেন্টের বন্যায় ভেসে যান বেকি বস্টন।

1012

বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় বেকি বস্টনের বিকিনি পরিহিত একাধিক ছবি রয়েছে। যেই ছবিগুলি সকলে খুবই পছন্দ করে। বিকিনি পরিহিত বেকি বস্টনের ছবি রীতিমত সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। বিকিনি পরিহিত বেকি বস্টনকে খুবই হট ও সেক্সি দেখায়।
 

1112

কামিন্স তার বান্ধবীকে ২০২০ সালের ফেব্রুয়ারিতে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। তার প্রস্তাব দেখে বেকিও অবাক। আসলে, তিনি একটি মিডিয়া সাক্ষাত্কারে বলেছিলেন যে কামিন্স তাকে একটি পিকনিক স্পটে নিয়ে যান এবং শ্যাম্পেনের বোতল বের করেন এবং হাঁটু গেড়ে বসে বলিউড স্টাইলে তাকে প্রস্তাব দেন। করোনা অতিমারীর কারমে বিয়ে 

1212

২০২১ বছরের এপ্রিল মাসে বেকি বস্টন ও প্যাট কামিন্স তাদের প্রথম সন্তার আসার খবর সোশ্যাল মিডিয়ায় জানা। তারপর গত ৮ অক্টোবর তাদের এক পুত্রসন্তানের জন্ম হও। সেই সেই সময় একটি আবেগঘন  ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন  কামিন্স। সকলেই শুভেচ্ছা জানিয়েছিলেন তাদের। বর্তমানে কেকেআরের হয়ে সাফল্যের জন্য কামিন্সকে শুভেচ্চা জানিয়েছেন বেকি বস্টন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos