বিকিনিতে উপচে পড়ছে সুডৌল স্তনযুগল, চিনে নিন মুম্বই ইন্ডিয়ান্স তারকার সুপার সেক্সি বউকে

আইপিএলে (IPL) মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) দলের অন্যতম তারকা বোলার ছিলেন মিচেল ম্যাকলানাঘান। অতীতে বহু ম্য়াচে তিনি মুম্বইয়ের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন। নিজের ক্রিকেট খেলার পাশাপাশি ব্যক্তিগত জীবনের কারণেও সবসময় চর্চায় থাকেন তিনি। আর তারকা ক্রিকেটারদের ভক্তরাও তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার জন্য উৎসুখ হয়ে থাকেন।  তো চলুন আজ আপনাদের জানাবো কিউই তারকা ও তার সুপার হট অ্যান্ড সেক্সি (Sexy) স্ত্রী জর্জিয়া ইংল্যান্ড সম্পর্কে। যিনি বিকিনি ফটোশুট দেখবে ঘাম ঝরবে আপনারও।

Sudip Paul | Published : Apr 6, 2022 11:09 AM IST

18
বিকিনিতে উপচে পড়ছে সুডৌল স্তনযুগল, চিনে নিন মুম্বই ইন্ডিয়ান্স তারকার সুপার সেক্সি বউকে

আইপিএলে দীর্ঘ বছর ধরে মুম্বই ইন্ডিয়ান্স দলের সঙ্গে যুক্ত ছিলেন কিউই তারকা মিচেল ম্যাকলানাঘান। তার স্ত্রী জর্জিয়া ইংল্যান্ডও ম্যাকলানাঘানের সঙ্গে আগে আইপিএল দেখতে আসতেন। মিচেল ম্যাকলানাঘান ও জর্জিয়া ইংল্যান্ডের দীর্ঘ বছরের প্রেম ছিল। বিয়ের আগেই  তাদের একাধিক জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে।
 

28

দীর্ঘ বছর প্রেম করার পর অবশেষে তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। ২০২০ সাল অর্থাৎ এই বছরের ১৩ ফেব্রুয়ারি বিয়ে করেন মাকলানাঘান ও জর্জিয়া। বিয়ের আগে থেকেই তাদের সম্পর্কের কথা সকলেই জানতেন। বিয়ে করার পর শুভেচ্ছার জোয়ারে ভেসেছিলেন কিউই তারকা ক্রিকেটার ও তার স্ত্রী।
 

38

ক্রিকেটের ২২ গজে যেমন তারকা মিচেল ম্যাকলানাঘান, তেমনই সোশ্যাল মিডিয় ও নেট দুনিয়ায় কার্যত সেলিব্রেটি তার স্ত্রী জর্জিয়া ইংল্যান্ড। বিশেষ করে জর্জিয়ার বিকিনি পরিহিত ছবি সোশ্যাব মিডিয়ায় মুহূর্তে মধ্যে ছড়িয়ে পড়ে। কার্যত হট কেক হয়ে ওঠে  তা। লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায় তাতে।
 

48

জর্জিয়া সোশ্যাল মিডিয়ায় নিজের একাধিক বিকিনি পরিহিত ফটো শেয়ার করেন। যা হিট হতে ও নেট দুনিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগে না। এই হলুদ বিকিনিতে জর্জিয়ার ছবিটি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলেছিল। বাড়িয়েছিলেন উষ্ণতার পারদ। সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিল তার ট্যাটুও।

58

ফটোশুট বরাবরই খুবই প্রিয় মিচেল ম্যাকলানাঘানের স্ত্রীর। তাই নানা ধরনের বিকিনি পরিহিত অবস্থায় তিনি নানা রকম ফটোশুট করে থাকেন। সমুদ্রের ধারে পাহারের গায়ে বসে জর্জিয়া ইংল্যান্ডের ফটোশুট সত্যি নেট দুনিয়ায় আলোড়ন সৃষ্টি করেছি। সকলেই প্রশংসা করেছিলেন তার এই ছবির।
 

68

এছাড়াও মিচেল ম্যাকলানাঘানের স্ত্রী জর্জিয়ার ছবি তোলার এতটা পছন্দ করেন যে, সুইমিং পুলে জলের নীচেও ছবি তুলেছেন তিনি। ফটো তোলার নেশার পাশাপাশি আরও একটি সখ রয়েছে জর্জিয়া ইংল্যান্ডের। তা হল সার্ফিং করা। বিকিনি পড়ে সার্ফিং বোট নিয়ে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন জর্জিয়া।
 

78

এছাড়াও সমুদ্র স্নানে যেতেও খুবই পছন্দ করেন তিনি। সমুদ্র স্নানে গিয়েও বিকিনি পরিহিত অবস্থায় ছবি তুলে সোশ্যাল  মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয়া জর্জিয়া ইংল্যান্ড। তার ফ্যান-ফলোয়ার্সার সংখ্যাও নেহাৎ কম নয়। ঘন ঘন নিজের ছবিও আপলোড করেন তিনি।

88

জর্জিয়া ইংল্যান্ডের লকুস ও হটনেস ঘায়েল করে সকলকেই। তার ছবির অপেক্ষায় সোশাল মিডিয়ায় অপেক্ষায় বসে থাকেন ভক্ত, অনুগামীরা। তার এক একটি ছবি সোশ্যাল  মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়।  বর্তমানে মিচেল ম্যাকলানাঘান ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। সুখী দাম্পত্য জীবন  উপভোগ করছেন কিউই তারকা এবং তার স্ত্রী।


 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos