প্রেমিকাকে 'পটাতে' কী কাণ্ড ঘটিয়েছিলেন রাজস্থান রয়্যালস অধিনায়ক, জানুন সেই কাহিনি

আইপিএল ২০২২ (IPL 2022) -এ দুরন্ত ছন্দে খেলছে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। এবারের আইপিএল সবথেকে শক্তিশালী ও প্রতি বিভাগেই ভালো ভারসাম্য রয়েছে এমন দলগুলির মধ্যে সেরা সঞ্জু স্যামসনের (Sanju Samson) দল। ব্য়াট হাতেও দুরন্ত ফর্মে রয়েছেন অধিনায়কও। যার ফলে মাঠের ভিতর ও মাঠের বাইরে সঞ্জুকে নিয়ে আগ্রহী ক্রিকেট ফ্যানরা। যেভাবে মাঠে বিধ্বংসী ও আকর্ষণীয় শট খেলেন  সঞ্জু স্যামসন, তেমনই আকর্ষনীয় সঞ্জুর প্রেম কাহিনি (Love Story)। চলুন জানা যাক আইপিএলের তারকা ব্যাটসম্য়ান সঞ্জু স্যামসনের প্রেম ও বিয়ের কাহিনি। যে হার মানাবে বলিউড মুভিকে। 
 

Sudip Paul | Published : Apr 5, 2022 9:16 AM IST

18
প্রেমিকাকে 'পটাতে' কী কাণ্ড ঘটিয়েছিলেন রাজস্থান রয়্যালস অধিনায়ক, জানুন সেই কাহিনি

গত বছর থেকে আইপিএলে রাজস্থান রয়্য়ালস দলের অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে সঞ্জু স্যামসনকে। গত মরসুমে নিজে ব্য়াট হাতে ভালো পারফর্ম করলেও দলকে সাফল্য এনে দিতে পারেননি। তবে তার উপর আস্থা হারাননি ফ্র্যাঞ্চাইজি।  আইপিএল ২০২২-এ তাকেই অধিনায়ক হিসেবে রাখা হয়েছে। তবে নিলামে দল ঢেলে সাজানোর ফর মরসুমরে প্রথম থেকেই দারুণ ছন্দে সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস।

28

প্রিয় তারকা ক্রিকটারের ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল কম নয় ক্রিকেট প্রেমিদের। রাজস্থান রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসনের ক্ষেত্রেও তার ব্যতিক্রম নয়। তার প্রেম জীবন ও বিবাহিত জীবনের গল্প খুবই আকর্ষণীয়। আইপিএল ভাল পারফর্ম করে ফের ভারতীয় দলে সুযোগ পাওয়াই লক্ষ্য সঞ্জু স্যামসনের। মাঠের মতই প্রেমিক সঞ্জু স্য়ামসনও খুবই রোমান্টিক। নিজের সহপাঠীকে দীর্ঘ দিন সম্পর্কের পর বিয়ে করেছিলেন তিনি।
 

38

নিজের সহপাঠী চারুলতাকে বিয়ে করেন সঞ্জু স্যামসন। চারুলতা ও সঞ্জু একে অপরকে কলেজ লাইফ থেকে চিনতেন। কিন্তু পরবর্তী সময়ে দুজনেই কেরিয়ার তৈরিতে ব্যস্ত হয়ে পড়েন। সঞ্জু স্যামসন ব্যস্ত হয়ে পড়েন ক্রিকেটে নিজের কেরিয়ার গড়তে। অপরদিকে, চারুলতা বিএসসি পরে হিউম্য়ান রিসোর্স নিয়ে নিজের কেরিয়ার গড়ে তোলেন। পড়াশোনার বাইরে গান শুনতে খুব পছন্দ করেন চারুলতা।
 

48

বহু বছর পর হঠাৎ সঞ্জু একদিন ম্যাসেজ করেন চারুলতাকে। কিন্তু বেশ কিছুদিন ধরে ম্য়াসেজ করলেও, কোনও রিপলাই দেননি চারুলতা। পুরোনো বান্ধবীর থেকে কোনও প্রতিক্রিয়া না পেয়ে ব্যাকুল হয়ে পড়ছিলেন সঞ্জু স্যামসন। আর বেশি দিন অপেক্ষাও করতে পারেননি।  একদিন সোজা চারুলতার কলেজে চলে যান সঞ্জু। সেখানে গিয়ে সকলের সামনে করেছিলেন প্রপোজ।

58

এরপরই দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। দুজনকে একাধিক জায়গায় ডেটিং করতেও দেখা গিয়েছে। ধীরে ধীরে বন্ধুত্ব ভালবাসায় পরিণত হয়। বিয়ের আগে একাধিক জায়গায় দুজনকে দেখা যায়।দেখে মনে না হলেও, ব্যক্তিগত জীবনে খুবই রোমান্টিক রাজস্থান রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসন। দুজনের একাধিক রোমান্টিক মুহূর্তের ছবিও বারবার প্রাকশ্যে এসেছে। যা সকলেই খুবই পছন্দ করেছেন।

68

দীর্ঘ বছর প্রেম করার পর ২০১৮ সালে বিয়ে করেন সঞ্জু ও চারুলতা। খুব বর্ণাঢ্যভাবে হয়নি তাদের বিয়ের অনুষ্ঠান। মাত্র ৩০ জন নিমন্ত্রিত ছিলেন। দুই পরিবারের সদস্যদের নিয়েই হয়েছিল বিয়ের অনুষ্ঠান। শোনা যায় পরে বড় করে পার্টি দিয়েছিলেন সঞ্জু স্যামসন। সেখানে অনেক ক্রিকেটাররাও নিমন্ত্রিত ছিলেন। বিয়ের পর শুভেচ্ছার জোয়ারে ভেসেছিলেন সঞ্জু ও চারু। 
 

78

বিয়ের পর ক্রিকেট নিয়ে ব্যস্ত হয়ে  পড়েন সঞ্জু স্যামসন।  কিন্তু বিয়ের আগে যে যোগাযোগ না রাখার ভুল করেছিলেন তা এখন শুধরে নিয়েছেন। ক্রিকেটের বাইরে সুযোগ পেলেই স্ত্রীকে সময় দেন সঞ্জু স্যামসন। বিভিন্ন জায়গায় ঘুরতে যান স্ত্রীকে নিয়ে। সেই একাধিক ছবিও প্রকাশ্যে এসেছে। যা মুহূর্তে ভাইরাল হয়েছে। লাইক ও কমেন্টের বন্য়ায় ভেসেছেন।
 

88

বর্তমানে আইপিএল খেলতে ব্যস্ত রয়েছে সঞ্জু স্যামসন। রাজস্থান রয়্যালস দলের অধিনায়ক হিসেবে বড় দায়িত্ব পালন করছে। দলকে দ্বিতীয়বারের জন্য চ্যাম্পিয়ন করাই  লক্ষ্য তার। একইসঙ্গে নিজেও ব্যাট হাতে ভালো পারফর্ম করে জাতীয় দলে নিজের জায়গা পাকা করতে চান উইকেট রক্ষক ব্য়াটসম্যান। আইপিএলে সঞ্জুর সাফল্য কামনা করেছেন তার স্ত্রী চারুলতাও। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos