প্রেমের জোয়ারে ভেসে সম্পর্কে বোনকেই করেছেন বিয়ে, তালিকায় এক ভারতীয় সহ ৮ ক্রিকেটার

আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এর (ICC T20 World Cup 2021) উন্মদনায় মাততে প্রস্তুত গোটা ক্রিকেট বিশ্ব (Cricket World)। এরইসঙ্গে ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়ে জানতে উদগ্রীব হয়ে থাকেন ক্রিকেট প্রেমিরা।  আজ আপনাদের জানাবো এমন ক্রিকেটারদের সম্পর্কে যারা প্রেমে পড়ে বিয়ে করেছেন তাদের সম্পর্কে বোনকে। তালিকায় রয়েছে এক ভারতীয় ক্রিকেটাররাও।
 

Sudip Paul | Published : Oct 20, 2021 4:22 PM IST / Updated: Oct 20 2021, 09:53 PM IST

18
প্রেমের জোয়ারে ভেসে সম্পর্কে বোনকেই করেছেন বিয়ে,  তালিকায় এক ভারতীয় সহ ৮ ক্রিকেটার

শাহিদ আফ্রিদি-
পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ও অলরাউন্ডার, শাহিদ আফ্রিদি তাঁর মামার মেয়ের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন, যিনি এক দিক থেকে সম্পর্কের ক্ষেত্রে তাঁর বোনের মতো ছিলেন। আফ্রিদির স্ত্রীর নাম নাদিয়া। ২২ অক্টোবর ২০০০ সালে বিয়ে করেছিলেন আফ্রিদি। বর্তমানে তার ৫টি কন্যা সন্তান। 
 

28

সঈদ আনোয়ার-
পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন ব্যাটসম্যান সঈদ আনোয়ার তার কাকার মেয়েকে বিয়ে করেছেন। ১৯৯৬ সালে বিয়ে করেন আনোয়ার। জানিয়ে রাখি, আনোয়ারের স্ত্রীর নাম লুবনা এবং তিনি পেশায় একজন ডাক্তার। 
 

38

সরফরাজ আহমেদ-
পাকিস্তানি ক্রিকেট দলের প্রাক্তন ওয়ানডে অধিনায়ক সরফরাজ আহমেদের স্ত্রীর নাম সানজিদা শারমিন। সরফরাজ তার খুড়তুতো বোনকে বিয়ে করেন। বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।
 

48

মুস্তাফিজুর রহমান-
 বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান তার খুড়তুতো বোন সামিয়া পারভিন শিমুকে বিয়ে করেছেন। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের গো’লাগু’লিতে ৪৯ জন নিরীহ মানুষ প্রা’ণ হা’রায়। এর পরের দিন ফিরেই বিয়ে করেছিলেন তিনি। মুস্তাফিজুর জানান, মন খারাপ হওয়ায় জন্যই তিনি বিয়ে করেন।
 

58

মোসাদ্দেক হোসেন সৈকত-
ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত ২০১২ সালে মাত্র ১৬ বছর বয়সে দূর সম্পর্কের বোন সামিয়া শারমিনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। অবশ্য সাত বছর সংসার করার পর স্ত্রীর সঙ্গে বিবাহ বিচেছেদ ঘটে।

68

আফতাব আহমেদ-
বাংলাদেশের প্রাক্তন ক্রিকেটার আফতাব আহমেদ তার কাকার মেয়েক বোনকে বিয়ে করেন ২০০৭ সালে। যার নাম সানজিদা শারমিন। আফতাব আহমেদ  বাংলাদেশের হয়ে ১৬টি টেস্ট, ৮৫টি ওয়ানডে এবং ১১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।
 

78

বীরেন্দ্র শেওয়াগ-
ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেওয়াগ ২০১৪ সালে আরতি আহলাওয়াতকে বিয়ে করেন। আরতি আহওয়ালতকে ভালবেসে বিয়ে করেছিলেন বীরু। তবে অনেকেই জানেন না যে আরতি তার অনেক দুর সম্পর্কের বোন হন, পারিবারিক অমত থাকা সত্ত্বেও দুজনে সাত পাকে বাঁধা পড়েন। বিয়ে করার আগে প্রায় ১৪ বছরের সম্পর্ক ছিল বীরু ও আরতির।

88

বাবর আজম-
সম্পর্কে বোনকে বিয়ে করা ক্রিকেটারদের তালিকায় সর্বশেষ সংযোজন হল পাকিস্তানের বর্তমান অধিনায়ক বাবর আজমের নাম। তবে এখনও তিনি বিয়ে করেননি। বাবর আজমের বিয়ে ঠিক হয়েছে নিজের কাকার মেয়ের সঙ্গে। দুই পরিবারেরই এই বিয়েতে সম্মতি রয়েছে। ইতিমধ্যেই বাগদান হয়ে গিয়েছে। আগামি বছর বিয়ের পিঁড়িতে বসছেন পাক তারকা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos