T20 World Cup 2021, এই বিলাসবহুল হোটেলে থাকছে টিম ইন্ডিয়া, অন্দর মহল যেন 'স্বর্গ রাজ্য'

শেষ হয়েছে আইপিএল ২০২১ (IPL 2021) । আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১ (ICC T20 World Cup 2021) উপলক্ষ্যে আরব আমিরশাহিতে একত্রিত হয়ছে টিম ইন্ডিয়া (Team India)। এক বিলাসবহুল , রাজকীয় হোটেলে থেকে বিশ্বকাপ খেলবেন বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মা (Rohit Sharma), কেএল রাহুলরা (KL Rahul)। যা দেখলে অবাক হবেন আপনিও।
 

Sudip Paul | Published : Oct 20, 2021 7:45 AM IST

110
T20 World Cup 2021, এই বিলাসবহুল হোটেলে থাকছে টিম ইন্ডিয়া, অন্দর মহল যেন 'স্বর্গ রাজ্য'

আরব আমিরশাহিততে শুরু হয়ে গিয়েছে আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১-এর আসর। দ্বিতীয়বার ক্রিকেটের সব থেকে ছোট ফর্ম্যাটে বিশ্বজয়ের লক্ষ্যে অবিচল ভারতীয় ক্রিকেট দল।
 

210

আইপিএল শেষে ভারতীয় দলের তারকারা একত্রিত হয়ে অনুশীলন শুরু করার পাশাপাশি খেলেছে  দুটি প্রস্তুতি ম্যাচও। দলের সঙ্গে মেন্টর হিসেবে যোগ দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। এই বিশ্বকাপে রাজকীয় হোটেলে থাকছে টিম ইন্ডিয়া।
 

310

টি২০ বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়া সংযুক্ত আরব আমিরশাহিতে টিএইচ৮ পাম হোটেলে থাকছে টিম ইন্ডিয়া।। আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস এই হোটেলে থেকেছিল। এই হোটেল দুবাইয়ের ওয়েস্ট পাম, ক্রিসেন্ট রোড, জুমেইরাতে অবস্থিত।
 

410

এই বিলাসবহুল হোটেলটি দুবাইয়ের অন্যতম সেরা হোটেল হিসেবে বিবেচিত হয়। এই রাজকীয় হোটেল থেকেই কেউ পাম জুমেইরাই এবং দুবাইয়ের চমৎকার দৃশ্য উপভোগ করা যায়।

510

এই হোটেলটিতে ১৬২টি ঘর এবং বিলাসবহুল স্যুট রয়েছে। এর বাইরেও রয়েছে ইনফিনিটি পুল, ওয়াটার স্পোর্টস, সিগনেচার বিচফ্রন্ট রেস্তোরাঁ, ভিআইপি ক্যাবানা, আউটডোর বিনোদন ক্ষেত্র এবং আরও অনেক কিছু।

610

হোটেলের সমস্ত কক্ষ অত্যন্ত বিলাসবহুল এবং বাইরের দর্শনীয় দৃশ্যের জন্য কাচের প্যানেল রয়েছে। এই হোটেলের দৈনিক ন্যূনতম ভাড়া ৩০ হাজার টাকা এবং মরসুমের সময় এটি ৫০ থেকে ৮০ হাজার পর্যন্ত ওঠে।

710

টিএইচ৮ পামের বেশ কয়েকটি রেস্তোরাঁ রয়েছে যা সব ধরণের খাবার পরিবেশন করে। ভারতীয় থেকে বিদশী, কন্টিনেন্টাল, আফগানি খাবার এবং অনেক ধরনের সুস্বাদু খাবার এখানে পাওয়া যায়।

810

সম্প্রতি, ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা এই হোটেলের বারান্দা থেকে তার একটি ছবি শেয়ার করেছেন। যেখানে বিরাট বারান্দা থেকে অনুষ্কার সাথে দেখা করতে এসেছিলেন, এবং কখনও কখনও কোয়ারেন্টাইনের সময় বাগানে দাঁড়িয়েও অনুষ্কার সঙ্গে দেখা করেন বিরাট।

910

খেলোয়াড়দের জন্য বিভিন্ন ধরণের মেশিন সহ বিশাল বড় জিম রয়েছে। টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা তাদের থাকার সময় নিজেদের ফিট রাখার জন্য এটি ব্যবহার করে। শুধু তাই নয়, কোয়ারেন্টাইনের সময় খেলোয়াড়দের রুমে জিম মেশিন দেওয়া হয়েছিল।

1010

প্রস্তুতি ম্যাচ শেষে ২৪ অক্টোবর থেকে টি২০ বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারতীয় ক্রিকেট দল। প্রথম ম্য়াচেই পাকিস্তানের মুখোমুখি হবে বিরাট কোহলি ও রোহিত শর্মারা। জয় দিয়ে অভিযান শুরু করাই লক্ষ্য টিম ইন্ডিয়ার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos