ICC T20 World Cup 2021-বিশ্বকাপের আগে নেটদুনিয়ায় তুলোধনা বিরাট কোহলিকে, কিন্তু কারণটা কী

সবে শেষ হয়েছে আইপিএলে ২০২১ (IPL 2021) । সামনেই মিশন টি২০ বিশ্বকাপ (T20 World Cup)। তার আগেই নেটিজেনদের রোষের মুখে পড়লেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। সোশ্য়াল মিডিয়ায় ট্রেন্ড করতে শুরু করে #SunoKohli। কিন্তু কোন কথার প্রেক্ষিতে ট্রোলড হচ্ছেন বিরাট কোহলি। জানুন বিস্তারিত।

Sudip Paul | Published : Oct 18, 2021 1:30 PM IST

110
ICC T20 World Cup 2021-বিশ্বকাপের আগে নেটদুনিয়ায় তুলোধনা বিরাট কোহলিকে, কিন্তু কারণটা কী

দিওয়ালীর আগাম শুভেচ্ছা ও তা পালন কীভাবে করবেন তার পরামর্শ দিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন বিরাট কোহলি। যেখানে তিনি দিওয়ালী প্রসঙ্গে নিজের বক্তব্য রাখেন।  

210

ভিডিওতে তাঁরই একাধিক ছবি ছাড়াও কিছু মিষ্টির ছবি, ভারত অধিনায়কের ব্যায়াম করার দৃশ্যও রয়েছে। অর্থাৎ বাজি না ফাটিয়েই দিওয়ালি পালনের পক্ষেই সওয়াল করতে চেয়েছেন বিরাট।

310

সঙ্গে বিরাট কোহলি বলেন, ক্যাপশনে লেখেন, পরিবারের সদস্য এবং কাছের মানুষদের সঙ্গে কীভাবে দুর্দান্ত একটি দিওয়ালি কাটাবেন, সেই সংক্রান্ত কিছু টিপস আগামী কয়েকদিন আপনাদের সঙ্গে শেয়ার করব। 

410

আর এরপরই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সমালোচনার শিকার হন ভারত অধিনায়ক। টুইটারে ট্রেন্ডিং হয়ে যায় #SunoKohli। যে যেরকমভাবে পেরেছেন কথা শুনিয়েছেন বিরাট কোহলিকে।

510

এই ভিডিওটি শেয়ার করার পরই ট্যুইটারে ট্রেন্ড করছে #SunoKohli। নেটিজেনরা বিভিন্ন ধরনের মিম বানিয়ে ট্রোল করছে। গত বছরও কোহলিকে দীপাবলির সময় অনেক ট্রোল করা হয়েছিল।

610

তবে এই প্রথমবার নয় যে বিরাট কোহলিকে ট্রোল করা হচ্ছে। এর আগেও উৎসব পালনের বিষয়ে বিরাটের দেওয়া বিবৃতি নিয়ে বিতর্ক হয়েছিল। বিরাটের ভিডিও বিজ্ঞাপনে মানুষ বিভিন্ন প্রতিক্রিয়া জানিয়েছিল।

710

কেউ লেখেন, আপনি স্ত্রীকে নিয়ে প্রাইভেট জেটে ঘুরে বেড়াবেন, অথচ হিন্দুদের পরিবেশ দূষণ নিয়ে জ্ঞান দেবেন। আরও অনেকেই কোহলির এই ব্যক্তিগত বিমানে যাতায়াতের বিষয়টি তুলে ধরেন।

810

কেউ আবার লেখেন, তাহলে এবার থেকে টেনিস র‍্যাকেটে ব্যাটিং করুন আর গাছ বাঁচান। অনেকে আবার, বিরাটের একাধিক গাড়ির প্রসঙ্গ তুলে ধরেন। কার্যত নেট মাধ্যমে তুলোধনা করা ভারত অধিনায়ককে।

910

তবে এই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি বিরাট কোহলি। বর্তমানে টি২০ বিশ্বকাপ খেলতে আরব আমিরশাহিতে রয়েছেন ভারত অধিনায়ক। প্রথম আইসিসি ট্রফি জয় এখন পাখির চোখ ভিকের।

1010

ভারতীয় দল টি২০ বিশ্বকাপে অভিযান শুরু করবে ২৪ অক্টোবর থেকে। প্রথম ম্য়াচেই ভারতের প্রতিপক্ষ চিরপ্রতীদ্বন্দ্বী দেশ পাকিস্তান।  তার আগে, ভারত ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে ১৮ ও ২০ অক্টোবর দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos