ফের ভারতীয় ক্রিকেট দলের 'অন্দরে' এমএস ধোনি, ব্য়াপারটা কী

ইংল্য়ান্ডের বিরুদ্ধে চলছে ভারতীয় ক্রিকেট দলের টি২০ সিরিজn (India vs England T20 Series)। ৩ ম্য়াচের সিরিজে প্রথম দুটি জিতে ইতিমধ্যেই সিরিজ পকেটে পুরে ফেলেছে টিম ইন্ডিয়া (Team India)। এরই মধ্যে ফের  ভারতীয় দলের অন্দরে এমএস ধোনি (MS Dhoni। বর্তমানে পরিবারের সঙ্গে লন্ডনে রয়েছেন মাহি। কিংবদন্তীয় বিশ্বজয়ী ধোনিকে ফের ড্রেসিং রুমে পেয়ে খুশি ক্রিকেটাররা। ক্রিকেটারদের দিলেন টিপস। দেখুন সেই ছবি।
 

Sudip Paul | Published : Jul 10, 2022 8:58 AM IST

18
ফের ভারতীয় ক্রিকেট দলের 'অন্দরে' এমএস ধোনি, ব্য়াপারটা কী

একদিকে ইংল্যান্ডের বিরুদ্ধে আন্তর্জাতিক সিরিজ খেলতে বর্তমানে লন্ডনে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। একই সঙ্গে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও বর্তমানে পরিবারের সঙ্গে লন্ডনে ছুটি কাটাচ্ছেন। এরই মধ্যে কখনও তিনি উইম্বলডন টুর্নামেন্ট দেখতে যাচ্ছেন, আবার কখনও ভারতীয় দলের খেলোয়াড়দের সঙ্গে দেখা করছেন। 

28

শনিবার ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন ধোনি ভারতীয় ড্রেসিংরুমে গিয়োছিলোন এবং সেখানে তিনি তরুণ খেলোয়াড়দের ক্রিকেটের মন্ত্র দিয়েছেন। ধোনির সঙ্গে দেখা করে তরুণন ভারতীয় ক্রিকেটাররাও খুব খুশি। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে তাদের ছবি।

38

বিসিসিআইয়ের পক্ষ থেকে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের থেকে ক্যাপশনে লেখা হয়েছে, কিংবদন্তী এমএস ধোনি যখন কথা বলেন তখন সকলেই মনোযোগ সহকারে শোনে। ধোনির  ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে কথা বলার ছবি সকলেই খুব পছন্দ করেছে। 

48

ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলতে থাকা ভারতীয় দলের ড্রেসিংরুমে প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি পৌঁছলে উত্তেজনা দ্বিগুণ হয়ে যায়। এ সময় মাহিকে সেখানে দেখে সব খেলোয়াড় তার কাছে পৌঁছায় এবং মনোযোগ দিয়ে তার কথা শুনতে থাকে।
 

58

বর্তমানে ভারতীয় দলের সঙ্গে রয়েছেন একঝাঁক উইকেটরক্ষক-ব্যাটার। ঋষভ পন্থ, দীনেশ কার্তিক, ঈশান কিশন, রুতুরাজ গায়কোয়াড়, সঞ্জু স্যামসনরা। এজবাস্টনে তাঁদের সঙ্গে কিছুটা সময় কাটালেন প্রাক্তন অধিনায়ক।  কোথায় ভুল হচ্ছে বা কোথায় উন্নতি দরকার সেই সব বিষয় ক্রিকেটারদের বলেন ধোনি।
 

68

এর আগে ২০২১ সালে টি২০ বিশ্বকাপের সময় ভারতীয় ক্রিকেট দলের মেন্টর হিসেবে যুক্ত হয়েছিলেন এমএস ধোনি। ভারতীয় দল বিশ্বকাপে সফল না হলেও, এমএস ধোনিকে ফের ভারতীয় ক্রিকেট ড্রেসিং রুমে পেয়ে খুশি ছিলেন সকলে। এবারও তার ব্যতিক্রম হল না।
 

78

এমএস ধোবি লন্ডনে গিয়েছিলেন পরিবারের সঙ্গে নিজের জন্মদিন পালন করতে। সেখানে রাজকীয়ভাবে পালন হয়েছে মাহির জন্মদিন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ধোনির স্ত্রী সাক্ষী। যা সকলের মন জয় করেছিল। 

88

প্রসঙ্গ, টেস্ট ম্যাচে হারের পর টি২০ সিরিজে দুরন্তভাবে ঘুড়ে দাঁড়িয়ে ১ ম্য়াচ বাকি থাকতেই সিরিজ জিতে নিয়েছে টিম ইন্ডিয়া। প্রথম টি২০ ম্য়াচে ৫০ রানে  ইংল্য়ান্ডকে হারানোর পর দ্বিতীয় টি২০ ম্য়াচেও ৪৯ রানে জয় পেয়েছে ভারতীয় দল। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos