চোট সমস্যা পিছু ছাড়ছে না ভারতের, ফের দল থেকে ছিটকে গেলেন এক তারকা

অস্ট্রেলিয়া সফরেও চোট সমস্যায় জর্জরিত ছিল ভারতীয় দল। ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে চোট মাথা ব্যাথার কারণ হবে না টিম ম্যানেজমেন্টের, এমনই আশা ছিল সকলের। কিন্তু সেই চোট  পিছু ছাড়ল না ভারতীয় দলের। ম্য়াচ শুরুর ঠিক আগে ছিটকে গেলেন তারকা বোলার। যার পরিবর্তে অভিষেক হল শাহবাজ নাদিমের।

Sudip Paul | Published : Feb 5, 2021 5:40 AM IST / Updated: Feb 05 2021, 11:30 AM IST

17
চোট সমস্যা পিছু ছাড়ছে না ভারতের, ফের দল থেকে ছিটকে গেলেন এক তারকা

ইংল্যান্ডের বিরুদ্ধে তিন স্পিনার নিয়ে নামার পরিকল্পনা ঠিক করে রেখেছিল ভারতীয় দল। রবিচন্দ্রন অশ্বিন ও ওয়াশিংটন সুন্দর সঙ্গে অভিষেক হওয়ার কথা ছিল বাঁ-হাতি স্পিনার অক্ষর প্য়াটেলের।
 

27

চেন্নাই টেস্ট শুরুর ঠিক আগে বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়, প্রথম টেস্টের স্কোয়াড থেকে চোটের কারণে  ছিটকে গেলেন অক্ষর প্যাটেল।

37

বৃহস্পতিবার অপশনাল প্র্যাকটিসের সময় অক্ষর বাঁ-হাঁটুকে ব্যথা অনুভব করেন। ভারতীয় দলের চিকিৎসকরা অক্ষরের চোট পরীক্ষা করছেন। 
 

47

চেন্নাই টেস্টে শুধু বোলিং নয়, অক্ষরের ব্য়াটিং উপর ভরসা রেখেছিল ভারতীয় দল। কিন্তু চোটের কারণে অবশেষে মাঠে নামা হল তরুণ বাঁ হাতি স্পনার ও ব্যাটসম্যানের।

57

অস্ট্রেলিয়া সফরে চোটের কারণে ছিটকে গিয়েছিলেন ভারতীয় তারকা অল রাউন্ডার রবীন্দ্র জাদেজা। তার পরিবর্তে দলে নেওয়া হয়েছিল অক্ষর প্যাটেলকে। এবার চোটের কারমে ছিটকে গেলেন তিনিই।

67
চোট সমস্যা পিছু ছাড়ছে না ভারতের, ম্যাচের শুরুর আগে ছিটকে গেলেন এক তারকা
77

আগামি টেস্টগুলিতে অক্ষরকে পাওয়া যাবে কিনা তা এখনই বলা যাচ্ছে না।চোট পরীক্ষা করার পরই তা বলা যাবে বলে খবর বিসিসিআই সূত্রে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos