বাথরুমে হার্দিকের বউ নতাসার ছবি তুলল অন্য এক ক্রিকেটার, সেই ছবি ঝড় তুলল নেট দুনিয়ায়

ভারতীয় তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও তার স্ত্রী নতাসা স্তানোকোভিচ সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। ঘন ঘন তারা নিজেদের নানা মুহূর্ত বন্ধু ও ফ্যানেদের সঙ্গে শেয়ার করেন। যেই ছবিগুলি মুহুর্তে ভাইরাল হয়। এবার বাথরুমের ভিতর নতাসার একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। যা কিনা হার্দিক নয়, তুলেছেন অন্য এক ভারতীয় ক্রিকেটার।  
 

Sudip Paul | Published : Feb 25, 2021 11:54 AM IST / Updated: Feb 25 2021, 05:27 PM IST

19
বাথরুমে হার্দিকের বউ নতাসার ছবি তুলল অন্য এক ক্রিকেটার, সেই ছবি ঝড় তুলল নেট দুনিয়ায়

প্রথম এগারোয় সুযোগ না হলেও, টিম ইন্ডিয়ার সঙ্গেই রয়েছেন ভারতীয় তারকা হার্দিক পান্ডিয়া। দলে সুযোগ পাওয়ার জন্য পরিশ্রম চালিয়ে যাচ্ছেন হার্দিক।
 

29

পরিবারকে সঙ্গে নিয়েই আহমেদাবাদে রয়েছেন হার্দিক পান্ডিয়া। পরিবারের সঙ্গে নানা সময় নান ছবিও শেয়ার করেছেন হার্দিক। সুইমিং পুলে সময় কাটানোর ছবিও দিন কয়েক আগে শেয়ার করেছিলেন হার্দিক।
 

39


হার্দিক ও নতাসা দুজনেই সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় একটি ছবি শেয়ার কেরছেন নতাসা স্তানোকোভিচ। যা মুহূর্তে ভাইরাল হয়।

49

সেই ছবিতে দেখা যায় বাথরুমে হাতে গোলাপ নিয়ে একটি আয়নার সামনে বসে রয়েছেন নতাসা। যেখানে হার্দিকের স্ত্রীকে খুবই আকর্ষণীয় দেখাচ্ছিল। যা খুবইব পছন্দ করেন নতাসার ফ্য়ানেরা।
 

59

ছবিটি দেখার পর সকলের মনেই কৌতুহল জাগে বাথরুমে এই ছবিটি কে তুলেছে। কিন্তু আসল বিষয়টি হল বাথরুমে বসে থাকা অবস্থায় নতাসার এই ছবিটি তার স্বামী হার্দিক পান্ডিয়া তোলেননি।  
 

69

সোশ্যাল মিডিয়ায় পোস্টেই জানা যায় বাথরুমে নতাসার এই ছবিটি তুলেছেন অপর এক ভারতীয় তারকা ব্য়াটসম্যান কেএল রাহুল। ছবি কমেন্টেই সেটা জানা যায়।

79

নতাসার ছবির কমেন্টে কেএল রাহুল লেখেন এই ছবিটির জন্য তুমি পরে আমায় ধন্যবাদ জানিয়ে দিও। নতাসাও কমেন্ট বক্সেই কেএল রাহুলকে ফটো তোলার জন্য ক্রেডিট দেন।
 

89

এছাড়াও নতাসা স্তানোকোভিচের আরেকটি ছবি তুলেছেন কেএল রাহুল। যেই ছবিটি খুব একটি প্রফেশনাল নয়, ঝাপসা। সেই ছবিটিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হার্দিক।

99

তবে নিছকই মজার ছলে তোলা এই ছবি এখন নেট দুনিয়ায় ভাইরাল। তবে খেলার বাইরে যে হার্দিক ও নতাসা সুখি দাম্পত্য জীবন উপভোগ করেছেন, তা তাদের একাধিক ছবি থেকেই প্রামণিত।

Share this Photo Gallery
click me!
Recommended Photos