লন্ডনের রাস্তায় কী কাণ্ড করছেন হার্দিক-চাহল সহ ভারতীয় ক্রিকেটাররা, দেখুন ভাইরাল ছবি

৭ জুলাই থেকে শুরু হতে চলেছে ভারত বনাম ইংল্য়ান্ডের (India vs England) টি২০ সিরিজ (T20 Series)। তার আগে আয়ারল্যান্ড থেকে লন্ডনে (London) ফিরেছেন ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) প্লেয়াররা। আর লন্ডনের রাস্তায় তাদের কেরামতি ঝড় তুলেছে নেট দুনিয়ায়। প্রথম টি২০ ম্যাচে নামার আগে যে বিন্দাস মুডে রয়েছেন টিম ইন্ডিয়ার (Team India) ক্রিকেটাররা তা বলাই যায়। দেখুন তাদের একের পর এক ভাইরাল ছবি (Viral Photo)। 

Sudip Paul | Published : Jul 6, 2022 9:33 AM IST

18
লন্ডনের রাস্তায় কী কাণ্ড করছেন হার্দিক-চাহল সহ ভারতীয় ক্রিকেটাররা, দেখুন ভাইরাল ছবি

ভারতীয় দলের খেলোয়াড়রা তাদের খেলার পাশাপাশি তাদের ব্যক্তিগত ও সামাজিক জীবন নিয়ে সবসময় আলোচনায় থাকে। তাদের ব্যক্তিগত জীবনের ছবি সবসময় নেট দুনিয়ায় ঝড় তোলে। লন্ডনের রাস্তাতেই তার ব্যতিক্রম হল না।

28

সম্প্রতি আয়ারল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলের অধিনায়কত্বের দায়িত্ব সামলিয়েছেন হার্দিক পান্ডিয়া। কয়েক দিনের বিশ্রামের পর আয়ারল্যান্ড থেকে সরাসরি লন্ডনে পৌঁছেছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। যেখান থেকে নিজেদের একাধিক ছবি শেয়ার করেছেন তারা।
 

38

লন্ডনের রাস্তায় ভারতীয় ক্রিকেটারদের ছবি মুহূর্তের মধ্যে ঝড় তুলেছে নেট দুনিয়ায়। এই ছবিতে কালো প্যান্ট, কালো টি-শার্ট এবং কালো ওভারকোটের সাথে কালো রঙের চশমা পরা হার্দিককে খুব সুন্দর দেখাচ্ছে। নেটিজেনরা সকলেই খুব পছন্দ করেছেন ছবিটি।

48

এখন এই ছবিতে নিজেই দেখুন হার্দিক এবং চাহাল কীভাবে একে অপরের সাথে পোজ দিয়ে ফটো শুট করছেন।   লন্ডনের রাস্তায় ভারতীয় ক্রিকেটারদের এমন আনন্দের মুহূর্তের সাক্ষী থেকেছেন অনেক পথ চলতি মানুষও।

58

যুজবেন্দ্র চাহাল তার মজার স্টাইলের জন্য পরিচিত। তাকে লন্ডনে বিখ্যাত ভঙ্গি পুনরায় করতে এবং চেয়ারে বসে তার আইকনিক ভঙ্গি করতে দেখা গেছে। আইপিএলে হ্য়াটট্রিকের পর চাহলের এই কায়দা ভাইরাল হয়েছিল।

68

আমরা সবাই জানি যে যুজবেন্দ্র চাহাল ক্রিকেট ছাড়াও তিনি একজন জাতীয় দাবা খেলোয়াড়ও ছিলেন। এই সময় যখন তিনি দাবা খেলার সুযোগ পান তখন তাকে দলের খেলোয়াড় সূর্যকুমার যাদবের সাথে দাবা খেলতে দেখা যায়। তাও এত বড় দাবা বোর্ডে।
 

78

ভারতীয় দলের তরুণ খেলোয়াড় ভেঙ্কটেশ আইয়ারও এই সময় অন্যান্য খেলোয়াড়দের সঙ্গে রঙিন মেজাজে ধরা দিয়েছেন। তিনি লন্ডনের একটি বিখ্যাত জায়গায় বসে পোজও দিয়ে ছবি তুলেছেন। তাকে বেশ হ্য়ান্ডস্যাম দেখিয়েছে ছবিতে। 

88

খেলোয়াড়দের পাশাপাশি, খেলোয়াড়দের পরিবারের সদস্যদেরও লন্ডনে মজা করতে দেখা যায়। চাহলের স্ত্রী ধনশ্রী ভার্মা সম্পর্কে কী বলবেন যিনি সর্বদা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন। লন্ডন থেকে নিজের অনেক ছবিও শেয়ার করেছেন তিনি। ফলে টি২০ সিরিজ শুরুর আগে বিন্দাস মেজাজে রয়েছেন ভারতীয় ক্রিকেটাররা তা বলাই যায়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos