ব্রিটিশ মডেল অভিনেত্রীর সেক্সি চালেই কী ক্লিন বোল্ড জনি বেয়ারস্টো, চিনে নিন ইংল্য়ান্ড ক্রিকেটারের বান্ধবীকে

নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে দুরন্ত ফর্মে ছিলেন ইংল্য়ান্ডের তারকা ব্য়াটসম্য়ান জনি বেয়ারস্টো (Jonny Bairstow)। ভারতের বিরুদ্ধে এজবাস্টন টেস্টেও (Edgbaston Test) নিজের ফর্ম ধরে রেখেছেন তিনি। ম্য়াচে জোড়া সেঞ্চুরি করে দলের জয়ের পথ প্রশস্ত করেছেন তিনি। ভারতের বিরুদ্ধে দুরন্ত জয় এনে দিয়ে ব্রিটিশ সমর্থকদের কাছে নয়ণের মণি হয়ে উঠেছেন তিনি। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে মুখ না খুললেও শোনা যায় ব্রিটিশ মডেল অভিনেত্রী এলেনর টমলিনসনের (Eleanor Tomlinson) সঙ্গে সম্পর্কে রয়েছে। চিনে নিন জনি বেয়ারস্টোর বন্ধবীকে। 
 

Sudip Paul | Published : Jul 6, 2022 8:17 AM IST

18
ব্রিটিশ মডেল অভিনেত্রীর সেক্সি চালেই কী ক্লিন বোল্ড জনি বেয়ারস্টো, চিনে নিন ইংল্য়ান্ড ক্রিকেটারের বান্ধবীকে

জনি বেয়ারস্টোর বান্ধবী এলেনর টমলিনসন একজন বিখ্যাত ব্রিটিশ অভিনেত্রী এবং গায়িকা। তিনি অ্যাঙ্গাস, জ্যাক দ্যা জায়েন্ট সেলর, থংস, এবং পারফেক্ট স্নগিং এর মত ইংরেজি ছবিতে অভিনয় করেছেন।

28

এলেনর টমলিনসন ১৯ মে ১৯৯২ সালে লন্ডনে জন্মগ্রহণ করেন। তার পরিবার ইয়র্কশায়ারে চলে আসে যখন সে ছোট ছিল। তার মা জুডিথ হিলবার্ট একজন গায়ক এবং বাবা ম্যালকম টমলিনসন একজন অভিনেতা এবং একজন অশ্বারোহী ভাষ্যকার ছিলেন। তার এক ভাই আছে, রস টমলিনসন। তিনিও একজন অভিনেতা।

38

ইংল্য়ান্ডের তারকা ক্রিকেটার জনি বেয়ারস্টোর প্রেম জীবন রহস্যে মোড়া। প্রকাশ্যে কিছু বলেন না তিনি। তবে ইংল্য়ান্ডের বিভিন্ন রিপোর্ট অনুযায়ী এলেনর টমলিনসন ২০১৮ সাল থেকে ইংল্যান্ডের ক্রিকেটার জনি বেয়ারস্টোর সাথে সম্পর্কে রয়েছেন। দুজনকে অনেকবার দেখা গেছে। ত
 

48

২০১৮ সালে রেস কোর্সে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল।  যেখানে দুজনেই একে অপরের সাথে অনেক সময় কাটিয়েছেন এবং সেখান থেকেই তারা বন্ধু হয়ে ওঠেন। পর তাদের সম্পর্ক প্রেম পর্যন্ত গড়া বলে শোনা যায়। বে দুজনেই নিজেদের সম্পর্কের বিষয়ে প্রকাশ্যে মুখ খোলেননি।

58

যদিও এর পর থেকে তাঁদের ছবি আর প্রকাশ্যে দেখা যায়নি। জনি এবং এলেনর একে অপরকে ডেট করছেন বলেও শোনা গিয়েছিল। এলেনর টমলিনসন দেখতে খুবই সুন্দরী, হট অ্যান্ড সেক্সি। তার ফ্যান ফলোয়ার্সও আকাশ ছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় তার ছবি মুহূর্তে ঝড় তোলে। 

68

জনি বেয়ারস্টোর আগে এলেনর টমলিনসন অভিনেতা হ্যারি রিচার্ডসনের সাথেও সম্পর্কে ছিলেন। শুধু তাই নয়, তিনি ২০০৮ সালে শন বোর্কে ডেট করেছিলেন এবং তারপরে তিনি বেন অ্যাটকিনসনের সাথে সম্পর্কে ছিলেন, যিনি পোল্ডার্কের আইডান টার্নারের স্টান্টম্যান ছিলেন। দুজনেই দুই বছর ডেট করেছেন।

78

এলেনর টমলিনসন-এর কেরিয়ার সম্পর্কে কথা বলতে গেলে,  অল্প বয়স থেকেই  তিনি কাজ শুরু করেন এবং জ্যাক দ্য জায়ান্ট সেলর-এ তার অসামান্য অভিনয়ের জন্য পরিচিত। অতি সম্প্রতি তিনি বিবিসি টেলিভিশনে একটি কমেডি নাটকে অভিনয় করেছেন। 

88

অন্যদিকে, আমরা যদি জনি বেয়ারস্টোর কথা বলি, তাহলে তিনি ইংল্যান্ড দলের অন্যতম সেরা খেলোয়াড়। ভারতের বিরুদ্ধে পঞ্চম টেস্টে দুই ইনিংসেই সেঞ্চুরি করে দলের জয় নিশ্চিৎ করেছেন। কেরিয়ারের সেরা ফর্মে রয়েছেন বেয়ারস্টো। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos