একে অপরকে উদ্ধত ভাবতেন বুমরা-সঞ্জনা, পছন্দও করতেন না, কী করে হল প্রেম, জানুন সেই কাহিনি

ধুমধামের সঙ্গে বিয়ে করেছিলেন ভারতীয় তারকা পেসার জসপ্রীত বুমরা ও স্পোর্টস অ্যাঙ্কার সঞ্জনা গণেশন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তাদের বিভিন্ন সুন্দর মুহূর্তের ছবি। কিন্তু চলতি ইংল্যান্ড সফরে জানালেন তাদের সম্পর্কের এমন গোপন তথ্য, যা এতদিন অজানা ছিল সকলের কাছে।

Sudip Paul | Published : Sep 7, 2021 5:32 AM IST

110
একে অপরকে উদ্ধত ভাবতেন বুমরা-সঞ্জনা, পছন্দও করতেন না, কী করে হল প্রেম, জানুন সেই কাহিনি

 ইংল্যান্ড সফরে বিধ্বংসী বোলিং করছেন ভারতের তারকা পেসার জসপ্রীত বুমরা। ওভালে অলি পোপ ও বেয়ারস্টোকে দুটি অনবদ্য বলে বোল্ড করেই ইংল্যান্ড ব্যাটিংয়ের কোমড় ভেঙে দিয়েছিলেন বুমরা।

210

টেস্ট সিরিজের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারীও তিনি। ইতিমধ্যেই ১৮টি উইকেট নিয়েছেন তিনি। ম্য়াচের মাঝেই দীনেশ কার্তিককে দেওয়া সাক্ষাৎকারে জানালেন নিজের ও সঞ্জনার সঙ্গে সম্পর্কের নানান তথ্য।

310

বুমরা জানিয়েছেন, তিনি নাকি প্রথমে একে বারেই পছন্দ করতেন না সঞ্জনাকে। নিজের বর্তমান স্ত্রীকে এক সময় খুবই উদ্ধত মনে করতেন বুমরা। চিনলেও কথা বলতেন না স্পোর্টস প্রেজেন্টারের সঙ্গে।

410

বুমরা জানিয়েছেন, সঞ্জনা গণেশনও তাকে উদ্ধত ভাবত। তাই খুব একটা পছন্দ করতেন না। বুমরাও পছন্দ করতেন না সঞ্জনাকে। তাপরও তাদের দুজনের মধ্যে কীভাবে প্রেম হল সেই কথাও জানিয়েছেন বুমরা।

510

ভরতীয় তারকা পেসার জানিয়েছেন, এই ইংল্যান্ডেই ২০১৯ এর বিশ্বকাপের সময় থেকে দুজন কথা বলতে শুরু করেন৷  তারপর থেকে সব শুরু৷ ধীরে ধীরে যোগাযোগ বাড়ে ও তাদের মধ্য সম্পর্ক তৈরি হয়।
 

610

তবে বুমরা ও সঞ্জনার প্রেমের খবর কেউ এতটুকুও কোনও দিন জানতে পারেনি। এমনকী তাদের বিয়ের খবরও সম্পূর্ণ গোপন ছিল। তাই হঠাৎ বুমরার বিয়ের খবর অবাক করেছিল সকলকেই।

710

ভারতীয় দলের তারকা পেসার জসপ্রীত বুমরাহ এই বছর মার্চ মাসে স্পোর্টস অ্যাঙ্কর সঞ্জনা গণেশনকে গোয়াতে বিয়ে করেন।নিজেদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিষয়টিকে অফিসিয়াল করেন দু'জনেই।

810

তাদের বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। সকলেই খুবই পছন্দ করেছিল জসপ্রীত বুমরা ও সঞ্জনা গণেশনের বিয়ের ছবিগুলি। শুভেচ্ছার জোয়ারে ভেসেছিলেন নব দম্পতি।

910

বুমরাহ  জানিয়েছেন তাঁর সঙ্গে সঞ্জনার আরও সম্পর্কের গাঢ়ত্ব আরও বেড়েছ বিয়ের পরে৷ তাঁর স্ত্রী খুব ভালো করে বোঝেন একজন খেলোয়াড়ের জীবনের উত্থান পতন হয়৷ কারণ তিনি স্পোর্ট প্রেজেন্টার৷ 
 

1010

তবে বিয়ের আগে যা তারা দীর্ঘ দিন একে অপরকে পছন্দ করতেন না, উদ্ধত ভাবতেন, তারপর সেখান থেকে ভালোলাগা-ভালোবাসা-বিয়ে, বুমরার প্রেম কাহিনি রূপোলি পর্দার রোমান্টিক স্টোরিকেও হার মানাবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos