ব্রিটিশ অধিনায়কের মন চুরি করেছিলেন এই সুন্দরী, জানুন সুপার হট অ্যান্ড সেক্সি রুট পত্নীর কাহিনি

আধুনিক ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান ইংল্যান্ড অধিনায়ক জো রুট।  শ্রীলঙ্কার বিরুদ্ধে দুটি বড় ইনিংস কেলে আসার পর ভারতের বিরুদ্ধেও শততম টেস্টে সেঞ্চুরি করে কিংবদন্তীদের তালিকায় ঢুকে পড়েছেন তিনি। শুধু ইংল্য়ান্ড নয়, রুটের অসাধারণ ব্য়াটিং শৈলির ভক্ত গোটা দুনিয়া। বর্তমানে ফ্যানেরা মাঠের বাইরেও ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার বিষয়ে খুবই আগ্রহী। আজ আপনাদের জানাবো ২২ গজের বাইরে স্ত্রী ক্যারি কটরেলর সঙ্গে কেমন সম্পর্ক ইংল্যান্ড অধিনায়কের।  মাঠে শান্ত স্বভাবের রুট ব্যক্তিগত জীবনে কিন্তু খুবই রোমান্টিক। চলুন জানা যাক জো রুট ও ক্যারি কটরেলের কাহিনি।

Sudip Paul | Published : Feb 6, 2021 9:01 AM IST

114
ব্রিটিশ অধিনায়কের মন চুরি করেছিলেন এই সুন্দরী, জানুন সুপার হট অ্যান্ড সেক্সি রুট পত্নীর কাহিনি
ইংল্যান্ডের জন্ম জো রুটের স্ত্রী ক্যারি কটরেলের। সেখানেই ছোট বেলা, লেখা-পড়া ও বেড়ে ওঠা। পড়াশোনার শেষ করার পর হেডিংলিতে চাকরি করতেন তিনি।
214
জো রুট ইয়র্কশায়ার কাউন্টি ক্লাবে খেলার সময় ক্যারি কটরেলের সঙ্গে আলাপ হয়। তারপর তাদের মধ্যে বন্ধুত্ব বাড়ে। ডেটিং করা শুরু করেন।
314
২০১৬ সালে টি২০ বিশ্বকাপের আগে জো রুট নিজের প্রেম নিবেদন করেছিলেন ক্যারি কটরেলকে। প্রোপজাল পেয়ে রাজি হয়ে যান ক্যারি।
414
২০১৬ সালের প্রেম নিবেদনের পর আরও ২ বছর লিভিং করেন জোর রুট ও ক্যারি কটরেল। তাদের সম্পর্কের রসায়নও খবুই ভলো ছিল।
514
বিয়ের আগেই ২০১৭ সালে জো রুট ও ক্যারির-র প্রথম পুত্র সন্তানের জন্ম হয়। নাম রাখা হয় আলফ্রেড উইলিয়াম রুট।
614
প্রথম বাচ্চা হওয়ার এক বছর পর রুট ও ক্যারি বিয়ে করার সিদ্ধান্ত নেন। ২০১৮ সালের পয়লা ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইংরেজ অধিনায়ক।
714
খ্রীষ্টান মতে বিয়ে করেন তারা। চার্চে পরিবারের সদস্য ও কয়েক খুব কাছের বন্ধুদের নিয়ে হয় বিয়ের অনুষ্ঠান।
814
বিয়ের সময় ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দেন জো রুট ও তার ক্যারি কটরেল। যেই ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।
914
চার্চে বিয়ের অনুষ্ঠানের পর পার্টি দিয়েছিলেন জো রুট। সেখানেও খোশ মেজাজে পাওয়া যায় নব দম্পত্তিকে।
1014
খুব একটা জনপ্রিয়তার শিরোনামে থাকেন না রুটের স্ত্রী ক্যারি কটরেল। ভালোবেসে ইংল্যান্ড অধিনায়ককে 'রুটি' বলে ডাকেন ক্যারি।
1114
বিয়ের ২ বছর পর ২০২০ জুলাই মাসে জো রুট ও ক্যারি কটরেলের পরিবারে আসে দ্বিতীয় সন্তান। দ্বিতীয়বারও পুত্র সন্তানের বাবা হন রুট।
1214
খেলার কারণে পরিবারকে খুব একটা সময় দিতে না পারলেও,সুযোগ পেলেই স্ত্রীকে একান্তে সময় দেন জো রুট। বিভিন্ন জায়গায় ট্রাভেলও করেন তারা।
1314
২০১৯ সালে ইংল্যান্ডের ক্রিকেট বিশ্বকাপ জয় রুটের জীবনে অন্যতম সেরা মুহূর্ত। বিশ্বকাপ জয়ের পর স্ত্রীর সঙ্গে ছবিও তোলেন রুট।
1414
বর্তমানে ইংল্যান্ডের টেস্ট দলের অধিনায়কত্ব সামলানোর পাশাপাশি স্ত্রী ক্যারি কটরেল ও ২ সন্তানকে নিয়ে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos