করোনা টিকা নিলেন বিরাটদের হেড স্যার, নিজের অনুভূতির কথাও জানালেন রবি শাস্ত্রী

দেশ জুড়ে চলছে করোনা ভাইরাসের টিকাকরণ। এবার করোনা টিকা নিলেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী। নিজের অনুভূতির কথাও জানালেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। সোশ্য়াল মিডিয়ায় নিজের ছবিও পোস্ট করেন রবি শাস্ত্রী।
 

Sudip Paul | Published : Mar 2, 2021 9:17 AM IST

17
করোনা টিকা নিলেন বিরাটদের হেড স্যার, নিজের অনুভূতির কথাও জানালেন রবি শাস্ত্রী

ভারতে প্রথম দফার করোনা ভাইরাসের টিকাকরণ শুরু হয়েছিল ১৬ জানুয়ারি থেকে। সোমবার থেকে ভারতে শুরু হয়েছে দ্বিতীয় দফার টিকাকরণ।
 

27

স্বাস্থ্যকর্মী এবং প্রথম সারির যোদ্ধাদের পর, ৬০ বছরের প্রবীণ নাগরিকদেরও টিকা দেওয়া শুরু হয়েছে। পাশাপাশি ‘কো-মর্বিডিটি’ থাকলে ৪৫ বছরের বেশি বয়সিরাও টিকা পাবেন। 

37
মঙ্গলবারই টিকা নিলেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী। আহমেদাবাদে ভ্যাক্সিনের প্রথম ডোজ নিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সেউ ছবিও শেয়ার করেছেন বিরাটদের হেড স্যার।
47

সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে শাস্ত্রী লেখেন,'করোনা ভ্যাক্সিনের প্রথম ডোজ নিলাম। সমস্ত স্বাস্থ্যকর্মী ও বিজ্ঞানীদের ধন্যবাদ জানাই এই প্যানডেমিকের বিরুদ্ধে ভারতকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।'

57
এছাড়াও স্বাস্থ্যকর্মীদের কাজ ও পেশাদারিত্ব তাকে প্রভাবিত করেন বলেও জানান রবি শাস্ত্রী। তিনি লেখেন,'আহমেদাবাদ অ্যাপোলোতে কান্তাবেন ও তাঁর সহযোগীদের পেশাদারিত্বে রীতিমতো প্রভাবিত আমি।'
67

৪ তারিখ থেকে শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ডের চতুর্থ টেস্ট। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে যেতে গেলে অন্তত ড্র প্রয়োজন বিরাটদের। তবে জয়ের লক্ষ্যেই টিম ইন্ডিয়া নামবে বলে জানিয়েছেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী।
 

77
এদিকে মুম্বইতে ভারতের আরও এক প্রাক্তন ক্রিকেটার সন্দীপ পাটিলও ভ্যাক্সিন নেন। ৬৪ বছরের পাটিল কোভিশিল্ড ভ্যাক্সিন নেন বলে জানা যাচ্ছে। ভ্যাক্সিন নেওয়ার পরে তিনিও টীকাকরণ কেন্দ্রের ব্যবস্থাপনা নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা করেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos