নারী দিবসে সামনে 'অনুষ্কা-ভামিকার' নতুন ছবি, সঙ্গে বিরাটের আবগেঘন বার্তা মন ছুয়ে গেল সকলের

বিশ্ব জুড়ে পালিত হচ্ছে আন্তর্জাতিক নারী দিবস। এই বিশেষ দিনে ঘরণী অনুষ্কা শর্মা ও সদ্যজাত কন্যা সন্তানকে শুভেচ্ছা ও সম্মান জানাতে ভোলেননি ভারত অধিনায়ক বিরাট কোহলি। অনুষ্কা ও ভামিকে সম্পর্কে বিরাটের আবেগঘন বার্তা ও সম্মান প্রদর্শন মন ছুয়ে গিয়েছে নেটিজেনদের।
 

Sudip Paul | Published : Mar 8, 2021 10:54 AM IST / Updated: Mar 08 2021, 04:30 PM IST

18
নারী দিবসে সামনে 'অনুষ্কা-ভামিকার' নতুন ছবি, সঙ্গে বিরাটের আবগেঘন বার্তা মন ছুয়ে গেল সকলের

প্রথম সন্তান জন্মানোর সময় অস্ট্রেলিয়া সফর থেকে মাঝ পথে দেশে ফিরেছিলেন বিরাট কোহলি। শত বিতর্কের মাঝেও স্ত্রীর পাশে থাকাকেই শ্রেয় মনে করেছিলেন কিং কোহলি।

28

তারপর প্রথম কন্য়া সন্তান জন্মানোর পর প্রথম সেই খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন বিরাট কোহলি। ঘরে লক্ষ্মী আসায়  বাঁধ ভাঙা উচ্ছাস ছিল বিরাটে মধ্যে।

38

৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস, আর এই বিশেষ দিনে স্ত্রী-কন্যার নতুন ছবি প্রকাশ্যে আনলেন বিরাট কোহলি। জন্মের পর দ্বিতীয়বার দেখা মিলল বিরুষ্কা কন্যা, ভামিকার ঝলক। 
 

48

সোমবার আন্তর্জাতিক নারী দিবসে স্ত্রী অনুষ্কা শর্মা ও সদ্যজাত কন্য়া ভামিকাকে শুভেচ্ছা ও সম্মান জানানোর জন্য সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন বার্তা দিয়েছেন কোহলি। 
 

58

সোশ্যাল মিডিয়ায় ভামিকার উদ্দেশ্যে বিরাট লিখেছেন,'তোমাকে জন্ম নিতে দেখে এক অনাবিল আনন্দ পেয়েছিলাম।' স্ত্রী অনুষ্কা প্রসঙ্গে লিখেছেন,'তোমার মত কঠিন মানসিকতার, ভয়ডরহীন, লড়াকু মহিলা খুবই কম দেখেছি।'
 

68

বিরাট তার বিস্তারিত বার্তা লেখেন, “সন্তান প্রসব করানো দেখা সহজ নয়। এটি যে কারোর জন্য অবিশ্বাস্য এবং আশ্চর্যজনক অভিজ্ঞতা হতে পারে। আপনি যখন এটি দেখেন, আপনি মহিলাদের আসল শক্তি এবং ঈশ্বরিকতা বুঝতে পারেন এবং ঈশ্বর কেন তাদের মধ্যে জীবন সৃষ্টি করেছেন তা আপনি বুঝতে পারেন।”

78

বিরাট আরও লিখেছেন, “এটির কারণ তারা আমাদের চেয়ে বেশি শক্তিশালী। আমার জীবনের সবচেয়ে শক্তিশালী এবং নরম মনের নারীকে নারী অনেক শুভেচ্ছা এবং যারা তার মতো মা হতে চলেছেন তাদেরকেও অভিনন্দন। এবং বিশ্বের সব মহিলাদের জন্য শুভ নারী দিবস।”
 

88

আন্তর্জাতিক নারী দিবসে ভারত অধিনায়ক বিরাট কোহলির তার স্ত্রী ও মেয়ের প্রতি এই ভালোবাসা ও মেয়ের প্রতি সম্মানকে কুর্নিশ জানিয়েছেন কোহলি সমর্থক ও নেটিজেনরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos