সাথ দিল 'লেডি লাক', বিয়ের পর প্রথম ম্যাচে নেমেই রেকর্ড গড়লেন চাহল

আইপিএলের পর অস্ট্রেলিয়া সফরে সীমিত ওভারের সিরিজ। তারপরই দেশে ফিরে প্রেমিকা ধনশ্রী ভর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়া। তারপর থেকে আর ২২ গজে নামা হয়নি ভারতীয় তারকা লেগ স্পিনার যুজবেন্দ্র চাহলের। দীর্ঘ দিন পর ইংল্য়ান্ডের বিরুদ্ধে মাঠে নেমেই রেকর্ড গড়লেন চাহল। যারপর চাহলের লেডি লাকের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।
 

Sudip Paul | Published : Mar 13, 2021 11:21 AM IST

110
সাথ দিল 'লেডি লাক', বিয়ের পর প্রথম ম্যাচে নেমেই রেকর্ড গড়লেন চাহল

শুক্রবার ভারতের জার্সিতে শততম ম্যাচ ছিল চহালের। একদিনের ম্যাচ খেলেছেন ৫৪টি এবং টি২০ খেলেছেন ৪৬টি। যদিও টেস্ট ক্রিকেটে অভিষেক হয়নি চাহলের।
 

210

তবে টি২০ ক্রিকেটে ভারতের বোলিং অ্যাটাকের অন্যতম সেরা অস্ত্র যুজবেন্দ্র চাহল। তার লেগ স্পিন ও গুগলির জালে ফেঁসেছে বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যান।

 

310

তবে আইপিএল ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজের পর দীর্ঘ দিন ক্রিকেটের বাইরে ছিলেন চাহল। মাঝে ২২ ডিসেম্বপ নিজের প্রেনিকা ধনশ্রী ভর্মাকে বিয়ে করেন চাহল।

 

410

বিয়ের পর থেকে স্ত্রীর সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছিলেন চাহল। দুবার বিদেশ ভ্রমণেও গিয়েছেন চাহল ও ধনশ্রী। সেখানে তাদের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও সামনে এসেছে। 

510

এবার ইংল্য়ান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজ থেকে ফের ভারতীয় দলের জার্সিতে ফিরলেন যুজবেন্দ্র চাহল।  প্রথম ম্য়াচে দল হারলেও নয়া রেকর্ড কিন্তু গড়ে ফেলেছেন চাহল।
 

610

টি২০ ক্রিকেটে ভারতের হয়ে সব চেয়ে বেশি উইকেট শিকারীর হলেন লেগ স্পিনার যুজবেন্দ্র চহাল। টপকে গেলেন অপর ভারতীয় পেসার যশপ্রীত বুমরাকে।
 

710

টোয়েন্টি-টোয়েন্টি ক্রিকেটে জসপ্রীত বুমরার উইকেট সংখ্যা ৫৯। শুক্রবার ইংল্যান্ডের বিরুদ্ধে জস বাটলারের উইকেট নিতেই বুমরাকে টপকে চাহলের উইকেট সংখ্যা দাঁড়াল ৬০। 
 

810

বুমরার থেকে কম ম্যাচ খেলে এই রেকর্ড গড়লেন যুজবেন্দ্র চাহল। ৫০ ম্যাচে ৫৯টি উইকেট পেয়েছেন বুমরা। আর ৪৬ ম্যাচে ৬০ উইকেট নিয়ে বুমরাকে টপকে গেলেন চাহল।
 

910

এদিন ম্যাচ দেখতে মাঠে উপস্থিত ছিলেন যুজবেন্দ্র চাহলের স্ত্রী ধনশ্রী ভর্মা। মোতেরার নরেন্দ্র মোদী স্টেডিয়ামের  ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ধনশ্রী।

1010

বিয়ের পর মাঠে নেমেই রেকর্ড গড়ায় সকলেই বলছেন লেডি লাক সাথ দিয়েছে যুজবেন্দ্র চাহলের। চাহল-ধনশ্রীর জুটিকেও খুবই পছন্দ  করেন তাদের ভক্ত-অনুগামী থেকে নেটিজেনরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos