তিনটি 'অস্ত্র' হাতে তৈরি ধোনি, আইপিএলের অনুশীলন শুরু করে দিল মাহির সিএসকে

গতবার আইপিএল খুব একটা ভালো যায়নি এমএস ধোনি ও চেন্নাই সুপার কিংসের। এবারের আইপিএলকে পাখির চোখ করে এগোতে চাইছে তিন বারের চ্য়াম্পিয়নরা। নিজেকেও আরও একবার প্রমাণ করতে মরিয়া এমএস ধোনিও। তাই এবার অনুসীলন শুরু করে দিলেন এমএসডি সহ সিএসকে।
 

Sudip Paul | Published : Mar 11, 2021 11:21 AM IST

18
তিনটি 'অস্ত্র' হাতে তৈরি ধোনি,  আইপিএলের অনুশীলন শুরু করে দিল মাহির সিএসকে

দিন কয়েক আগেই অনুশীলনে যোগ দিতে চেন্নাই পৌছে গিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। নির্ধারিত কোয়ারেন্টাইন পর্ব শেষ করে ও করোনা পরীক্ষায় পাস করেই অনুশীলনে নেমে পড়ল সিএসকে।
 

28
শুধু এমএস ধোনি নয়, অনুশীলন শুরু করে দিয়েছেন সিএসকের অন্য়ান্য প্লেয়ার অম্বাতি রায়ডু, রুতুরাজ গায়কোয়াড় সহ আরও বেশ কিছু নতুন প্লেয়ার।
38

টুর্নামেন্টের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজিটির সিইও কাশি বিশ্বনাথন মঙ্গলবার জানিয়েছেন, ‘সিএসকে প্লেয়াররা প্রত্যেকেই প্রয়োজনীয় কোয়ারেন্টাইনের মেয়াদ পূর্ণ করে গতকাল অনুশীলন শুরু করেছেন। ধীরে ধীরে বাকিরাও শিবিরে যোগ দেবে কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে।’
 

48

দীর্ঘ দিন পর ক্রিকেটে ফেরায় প্লেয়ারদের ফিটনেসের উপর জোর দেওয়া হয়। ব্যাটিং. বোলিং ছাড়াও ফিটনেস ট্রেনিংও হয় সিএসকে প্লেয়ারদের।
 

58

অনুশীলনে বেশ খোশ মেজাজে পাওয়া যা ধেনিকে। দলের অধিনায়ক ও চেন্নাইয়ের প্রিয় 'থালার' অনুশীলনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয় সিএসকের পক্ষ থেকে। সেখানে তিনটি ব্যাট হাতে দেখা যায় ধোনিকে। ২২ গজে যা মাহির অস্ত্র।
 

68

শীঘ্রই প্রস্তুতি শিবিরে যোগ দেবেন করণ শর্মা এবং আরেক নতুন মুখ ভগত বর্মা। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শেষ হওয়ায় চেতেশ্বর পূজারাও শীঘ্রই যোগ দেবেন তাঁর নতুন ফ্র্যাঞ্চাইজিতে।
 

78
মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংস প্রথম নামছে দ্বিতীয় দিন, অর্থাৎ ১০ এপ্রিল। প্রথম ম্যাচে গতবারের আইপিএল রানার্সআপ দল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে।
88

ফলে এবারের আইপিএলে যে সিএসকে ভালো কিছু করে দেখাতে মরিয়া এত আগে অনুশীলন শুরু তারই প্রমাণ। নিজেকে আরও একবার প্রমাণ করতে বদ্ধপরিকর এমএস ধোনিও।

Share this Photo Gallery
click me!
Recommended Photos