নার্সের প্রেমে পড়ে বিয়ের আগেই হয়েছেন বাবা, জানুন কিউই অধিনায়কের ব্যক্তিগত জীবন

দলকে একদিনের বিশ্বকাপের ফাইনালে তুলেও চ্যাম্পিয়ন করতে পারেননি। এবার বিশ্ব টেস্ট চযাম্পিয়নশিপ জয়ের হাতছানি নিউজল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনের। বর্তমানে বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান উইলিয়ামসন। বিশ্ব জুড়ে রয়েছে তার ফ্যানেরা। প্রিয় তারকার ব্যক্তিগত জীবন নিয়ে জানার কৌতুহলও কম নয় ফ্যানেদের। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের প্রাক্কালে জেনে নিন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনের প্রেম কাহিনি।

Sudip Paul | Published : Jun 17, 2021 11:36 AM IST

111
নার্সের প্রেমে পড়ে বিয়ের আগেই হয়েছেন বাবা, জানুন কিউই অধিনায়কের ব্যক্তিগত জীবন

নিউজিল্যান্ড ক্রিকেট দলের অধিনায়ক কেন উইলিয়ামসনের সম্পর্ক রয়েছে সারা রাহিম নামে এক তরুণির সঙ্গে। কেনের বান্ধবী সারা রাহিম পেশায়  একজন নার্স।

211

নিউজিল্যান্ডে জন্ম হলেও, সারার বেড়ে ওঠা ইংল্যান্ডের ব্রিস্টলে। ইউনিভার্সিটি অফ ব্রিস্টলেই পড়োশোনা তারা। ছোট বেলা থেকেই মাধাবী ছিলেন সারা। বর্তমানে তার নাগরিকত্বও ইংল্যান্ডের।

311

ছোট বেলা থেকেই মানুষের সেবা করার ইচ্ছে ছিল উইলিয়ানমসনের বান্ধবী সারা রহিমের। তাই তিনি নার্সকেই তার পেশা ও নেশা হিসেবে বেছে নেন। মানুষের সাহায্য করতে খুব ভাল লাগে তার।

411

সারার সঙ্গে কেনের প্রেম পর্বের শুরুটা খুবই আকর্ষণীয়। কেন ও সারার প্রথম সাক্ষাৎ হয় হাসপাতালে। সেখানে নিজের চিকিৎসা করাতে গিয়েছিলেন কিউই অধিনায়ক। সেখানেই সারা দেখে ভাল লেগে যায় তার।

511

২০১৫ সাল থেকে তাদের সম্পর্ক রয়েছে। এবং তাদের প্রথম একসঙ্গে দেখা যায় নিউজল্যান্ডের একটি সমুদ্র তটে। দুজন একসঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছিলেন।

611

ফের তাদের একসঙ্গে দেখা যায় অকল্যান্ডে যেখানে নিউজিল্যান্ডের পুরস্কার বিতরণী অনুষ্ঠান ছিল। ওই অনুষ্ঠানে দুজনকে পছন্দ করেন সকলেই। অনুষ্ঠানে বছরের সেরা ক্রীড়া ব্যক্তিত্ব নির্বাচিত হন কেন উইলিয়ামসন।

711

দুজনে বিয়ে না করলেও লিভ ইন করেন,দুজনকে একাধিক বার একাধিক জায়গায় দেখা গিয়েছে। তাদের সম্পর্কের রসায়নও খুবই ভাল।

811

খেলা নিয়ে বছরের বেশিরভাগটাই ব্যস্ত থাকেন কেন উইলিয়ামসন। সারা রাহিমও ব্যস্ত থাকেন নিজের কাজে। কিন্তু ফাঁকা সময় পেলেই একে অপরের সঙ্গে সময় কাটাতে খুব পছন্দ করেন।

911

কেন ও সারার জুটি সকলেই খুবই পছন্দ করেন। দুজনেই সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন। ব্যক্তিগত জীবন নিয়েই খুশি থাকতে পছন্দ করেন কেন উইলিয়ামসন ও সারা রাহিম।

1011
বিয়ে না করলেও, ২০২০ সালে ডিসেম্বরে কেন ও সারার পরিবারের এসেছে একটি ফুটফুটে কন্যা সন্তান। খেলা ও কাজের বাইরে নবজাতককে নিয়েই সময় কাটে তাদের।
1111

এবার বিশ্ব টেস্টে চ্যাম্পিয়নশিপের দলকে সাফল্য এনে দেওয়াই প্রধান লক্ষ্য কেন উইলিয়ামসনের। মনের মানুষকে সাফল্যের শুভেচ্ছা জানিয়েছেন কেন ইউলিয়ামসনের বান্ধবী।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos