Hasin Jahan- বোতাম খোলা টপের, শাড়িতে উন্মুক্ত শরীরে এই অংশ, হট পোজে ভাইরাল শামি পত্নী

সোশ্যাল মিডিয়ায় (Social Media) বরাবর হট অবতারে ধরা দিয়ে ভাইরাল (Viral) হওয়াটা স্বভাবে পরিণত করে ফেলেছেন ভারতীয়  ক্রিকেটার (Indian Cricketer) মহম্মদ শামির (Mohammad Shami) স্ত্রী হাসিন জাহান (Hasin Jahan)। নিজের ঘন ঘন ছবি আপলোড করেন তিনি। এবার আরও কয়েকটি ছবি শেয়ার করে সুপার ভাইরাল হয়ে (Super Viral) উঠেছে হাসিন। 

Sudip Paul | Published : Nov 22, 2021 6:13 AM IST

110
Hasin Jahan- বোতাম খোলা টপের, শাড়িতে উন্মুক্ত শরীরে এই অংশ, হট পোজে ভাইরাল শামি পত্নী

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের হট পোজে আরও কয়েকটি ছবি শেয়ার করেছেন হাসিন জাহান। যেখানে তাকে আকাশী রঙের টপ পড়ে দেখা গিয়েছে চোখে রয়েছে সান গ্লাস। সুইমিং পুলের ধারে বসে ছবিগুলি তুলেছেন ভারতীয় দলের তারকা ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী।
 

210

সুইমিংপুলের ধারে নানাভাবে নিজের রূপের আগুন ছড়িয়েছেন হাসিন জাহান। কিন্তু ছবিগুলির সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়েছে হাসিন জাহানের উষ্ণতা ছড়ানোরকারণে। ছবিগুলিতে যে  টপ পড়েছেন  হাসিন, সেখানে তার টপের বোতাম খোলা অবস্থায় রয়েছে।

310

যেই ছবিগুলিতে বোতাম খোলা টপে স্পষ্ট বোঝা যাচ্ছে ক্লিভেজ। প্রতিটি ছবিতেই হাসিন জাহানকে খুবই হট অ্য়ন্ড সেক্সি দেখিয়েছে। ছবিগুলি শেয়ার করার পর মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে। বয়ে গিয়েছে কমেন্টের বন্যা।
 

410

সুইমিং পুলের ধারে নানা পোজে ছবি শেয়ার করেছেন হাসিন জাহান। বলা চলে প্রতিটি  ছবিতেই রয়েছে উষ্ণতার হাতছানি। ফলে শুধু ভাইরাল , লাইক, কমেন্টের বন্যা নয়, ট্রোলডও হতে হয়েছে মহম্মদ শামির স্ত্রীকে। অনেক নেটাগরিকরা তাকে নানা রকম মন্তব্য করেছে। 

510

এছাড়াও একটি শাড়ি পড়ে পিছনের দিক করে তোলা ছবি শেয়ার করেছেন ৷ যেখানে বলা হয়েছে হাসিন জাহান নাকি ৪ কেজি ওজন বৃদ্ধি করেছেন ৷ বেশ কিছু লোক ছবিটি দেখে পছন্দ করেছেন একই সঙ্গে অনেকে ফিগার মেনটেন করার পরামর্শ দিয়েছেন ৷
 

610

হাসিনের এই পোস্টে এক ইউজার লিখেছেন নিজের ফিগারের দিকে নজর দেওয়ার পরাশর্ম দিয়েছেন ৷ অনেকে প্রশংসাও করেছেন হাসিন জাহানের ৷ অনেকে প্রশংসা করেছেন, কেউ কেউ লিখেছেন কেন তিনি নিজের ওজন বাড়িয়েছেন। ছবিটি ভাইরাল হতে সময় লাগেনি।

710

এর আগেও নিজের নানা হট  অবতারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হাসিন জাহান। ঘন ঘন নিজের হট ছবি শেয়ার ও সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হওয়া অভ্যাসে পরিণত করে ফেলেছেন মহম্মদ শামির স্ত্রী। তবে ছবি শেয়ার থেকে নিজেকে বিরত রাখেননি।
 

810

এর আগেও সোশ্যাল মিডিয়ায় নিজের সুইমিং পুলে স্নান করার ছবি শেয়ার করেছেন হাসিন জাহান। যেখানে ভেজা শরীরে নেট দুনিয়ায় উষ্ণতার ঝড় তুলেছিলেন হাসিন। যেই ছবি সকলেই খুবই পছন্দ  করেছিল। লাইক ও কমেন্টের বন্যায় ভেসে গিয়েছিলেন  তিনি।
 

910

নানা পোষাকে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন হাসিন  জাহান। কখনও শাড়ি, কখনও ছোট পোষাক, কখনও আবার ব্রা-লেট বা বিকিনি পড়েও ছবি শেয়ার করে থাকেনমহম্মদ শামির স্ত্রী। যেই ছবিগুলি ভাইরাল হওয়ার পাশাপাশি  সেগুলি নিয়ে বিতর্কও কম হয়নি।

1010

বিতর্ককে কোনও দিনই পাত্তা দেননি হাসিন জাহান। শামির সঙ্গে বিয়ের পর মাঝে মডেলিং দুনিয়া থেকে কিছুটা দূরে সরে গিয়েছিলেন। কিন্তু শামির সঙ্গে বিবাদের পর ফের মডেলিং দুনিয়ায় ফিরেছেন হাসিন।  নিজে মডেলিং কেরিয়ারে ফের মনোনিবেশ করছেন তিনি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos