করোনা আক্রান্ত ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক, আতঙ্ক বাড়ছে গোটা দেশ জুড়ে

দেশ জুড়ে ফের লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়ছে মৃতের সংখ্যাও। আতঙ্ক বাড়ছে সর্বত্র। বাদ যাচ্ছেন না ক্রীড়া ব্যক্তিত্বরাও। ইতিমধ্যেই রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ খেলার পর করোনা আক্রান্ত হয়েছেন প্রাক্তন ক্রিকেটার সচিন তেন্ডুলকর, ইউসুফ পাঠান, ইরফান পাঠান ও এস বদ্রীনাথ। এবার মারণ ভাইরাসে আক্রান্ত হলেন ভারতীয় মহিলা দলের টি২০ অধিনায়ক হরমনপ্রীত কউর। এই খবর জানার পর থেকেই ভারতীয় ক্রিকেট জুড়ে তৈরি হয়েছে আতঙ্ক।
 

Sudip Paul | Published : Mar 30, 2021 8:09 AM IST

18
করোনা আক্রান্ত ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক, আতঙ্ক বাড়ছে গোটা দেশ জুড়ে

করোনার কারণে দীর্ঘ ১২ মাস পর ক্রিকেটে ফেরে ভারতীয় মহিলা দল। কিন্তু দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিন ও টি২০ সিরিজ দুটোতেই হারের মুখ দেখতে হয় মহিলা দলকে।
 

28

এরইমধ্যে উদ্বেগ আরও বাড়িয়ে করোনা আক্রান্ত হলেন ভারতীয় টি২০ মহিলা দলের অধিনায়ক হরমনপ্রীত কউর। মঙ্গলবার সকালে তার রিপোর্ট পজেটিভ ধরা পড়ে।
 

38

১৭ মার্চ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পঞ্চম একদিনের ম্যাচে চোট পান হরমনপ্রীত কউর। তারপর আর টি২০ সিরিজে খেলা হয়নি ভারতীয় তারকা ব্যাটসম্যানের। 
 

48

ওয়ান ডে সিরিজ চলাকালীন নিয়মিত করোনা পরীক্ষা হয়েছিল, সেই সময় রিপোর্ট নেগেটিভ ছিল। ফলে টি২০ সিরিজে বিশ্রামে থাকাকালীনই করোনা আক্রান্ত হয়েছেন হরমনপ্রীত।

58

স্বাস্থ্য দফতরের তরফে জানা গিয়েছে, বেশ কিছু দিন ধরেই সর্দি, কাশি, গলা ব্যাথায় ভুগছিলেন হরমনপ্রীত। চিকিৎসকের পরামর্শ মেনে কোভিড টেস্ট করান তিনি। তখনই জানা যায়, তিনি কোভিড পজিটিভ।

68
সোশ্যাল মিডিয়ায় নিজেও জানিয়েছেন হরমনপ্রীত করোনা আক্রান্ত হওয়ার কথা। লিখেছেন, দুর্ভাগ্যবশত আমি কোভিড ১৯ পজেটিভ হয়েছি। তবে বর্তমানে আমি স্বাভাবিক ও আইসোলেশনে রয়েছি। ডাক্তারদের পরামর্শ মেনে চলছি।
78

একইসঙ্গে হরমনপ্রীত জানিয়েছেন, বিগত সাত দিনে যারা আমার সংস্পর্শে এসেছে তারা একবার করোনা পরীক্ষা করে নেবেন সেফ থাকার জন্য। আমি খুব শীঘ্রই মাঠে ফিরব। 

88

হরমনপ্রীত কউরের করোনা আক্রান্ত হওয়ার পরই ভারতীয় ক্রিকেটে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। একইসঙ্গে ভারতীয় মহিলা টি২০ দলের অধিনায়কের দ্রুত সুস্থতা কামনা করেছেন সকলেই।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos