IPL 2021 - সাক্ষীই ভারতীয় ক্রিকেটের 'সেলফি কুইন', দেখুন ধোনীর স্ত্রীর ১০ উষ্ণতম নিজস্বী

সাড়ে চারমাস পর, রবিবার (১৯ সেপ্টেম্বর) থেকে  ফের শুরু হচ্ছে আইপিএল-২০২১। আইপিএল কোনওদিনই নিছক ব্যাচ-বলের খেলা ছিল না। এখানে খেলার হাত ধরেই চলে গ্ল্যামারও। আর আইপিএলৃ-এর গ্ল্যামার কোশেন্ট কয়েক গুণে বাড়িয়ে দেয়, ক্রিকেটারদের গ্ল্যামারাস স্ত্রীরা। চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনি তাদেরই একজন। বস্তুত, তাঁকে ভারতের খ্যাতনামা 'সেলফি কুইন'দের একজন বলে বিবেচনা করা হয়। কেন? গত কয়েক বছর ধরে তোলা তাঁর কিছু বিখ্যাত সেলফি ক্লিক দেখলেই তা স্পষ্ট হবে -

Asianet News Bangla | Published : Sep 19, 2021 7:11 AM IST / Updated: Sep 30 2021, 01:42 PM IST

110
IPL 2021 - সাক্ষীই ভারতীয় ক্রিকেটের 'সেলফি কুইন', দেখুন ধোনীর স্ত্রীর ১০ উষ্ণতম নিজস্বী

ভারতের প্রাক্তন অধিনায়কের স্ত্রী সবসময়ই লাইমলাইটে থাকেন। ধাওয়া করে বেড়ায় পাপারাজ্জিদের ক্যামেরা। সেসব খুব একটা পছন্দ না হলেও সেলফি তোলা খুবই পছন্দ করেন সাক্ষী।
 

210

বিভিন্ন পোশাকে সেলফি তুলে ভক্তদের হৃদয়ে কাঁপন ধরান তিনি। যেমন এই পোলকা ডটেড ড্রেসে মোহময়ী হয়ে উঠেছেন সাক্ষী। সঙ্গে মানানসই অল্প গয়নার সাজ।
 

310

আবার কখনও তিনি যেন হটনেসের অবতার। ট্যাঙ্ক টপ-জিনস সঙ্গে সোনালী রঙের অলঙ্কার। ছবিতে তার এক্সপ্রেশনও আলাদা করে চোখে পড়ার মতো। 
 

410

কখনও বা তাঁকে সেলফি নিতে দেখা গিয়েছে ডেনিম জ্যাকেটে। তলায় অ্যানিমেল প্রিন্টেড টপ। এই পোশাক যেন বলে দিচ্ছে একই সঙ্গে সাক্ষী স্নিগ্ধ আবার বন্যও। 
 

510

শাড়ি পরে পুরো 'ভারতীয় নারী' অবতারেও দেখা যায় চেন্নাই অধিনায়কের স্ত্রীকে। অফহোয়াইট শাড়ির সঙ্গে অফহোয়াইট ব্লাউজে তাঁর গ্ল্যামার যেন আরও বেড়ে যায়। শাড়ি পরলে সাক্ষীর চোখের মেকআপ হয় আরও গাঢ়। সঙ্গে তাঁর নোজপিন তো থাকবেই, সেটাই যে তাঁর স্বাক্ষর।
 

610

সেলফির সঙ্গে গ্রুপফি, অর্থাৎ বন্ধুদের সঙ্গে সেলফি নিতেও স্বচ্ছন্দ সাক্ষী। সেলফি কুইন হিসাবেই তিনি পরিচিত বন্ধু মহলে। পার্টিতে হঠাৎ কোনও বন্ধুর সঙ্গে দেখা হয়ে গেলে সাক্ষী গ্রুপফি তো তুলবেনই।
 

710

কখনও কখনও তাঁর সদাব্যস্ত স্বামীকেও সাক্ষীর সেলফির অংশ হতে হয়। ছবিতে ২০০৯ সালে তোলা তাদের একটি সেলফি দেখা যাচ্ছে। তখন তাদের বিয়ে হয়নি, মহেন্দ্র সিং ধোনি ক্রিকেটে কেরিয়ারের মধ্যগগনে।
 

810

২০১০ সালে এমএসকে বিয়ে করেছিলেন সাক্ষী। তারপর থেকে বিভিন্ন সময় স্বামী মাঠে থাকলে গ্যালারিতে দেখা গিয়েছে সাক্ষীকে। বিশেষ করে আইপিএল-এ তো গ্যালারিতে তাঁর উপস্থিতি বাধা। আর গ্যালারি থেকেও বিভিন্ন মুহূর্তের সেলফি তুলো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।
 

910

২০১৫ সালে জন্ম নিয়েছিল তাঁদের ফুটফুটে মেয়ে জিভা। দ্রুতই সেও মায়ের সেলফি পার্টনার হয়ে উঠেছিল। মেয়েকে নিয়ে অজস্র সেলফি পোস্ট করে থাকেন সাক্ষী।
 

1010

এখন মায়ের পথ অনুসরণ করে জিভাও সেলফিতে এক্সপার্ট হয়ে উঠেছে। মাত্র ৫ বছর বয়সেই তার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ১৯ লক্ষেরও বেশি। সাক্ষী যদি সেলফি কুইন হন, তাহলে জিভা অবশ্যই সেলফি প্রিন্সেস।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos