শুধু ধোনি একাই নয়, মরুদেশে গিয়ে নেট দুনিয়ায় ঝড় তুলল ছোট্ট জিভাও, দেখুন ভাইরাল ছবি

নতুন নতুন লকুস ছবি থেকে বড় বড় ছক্কা হাকানোর ভিডিও, সোশ্যাল মিডিয়ায় বরাবরই ঝড় তোলেন প্রাক্তন ভারত অধিনায়ক ও বর্তমান সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কিন্তু তার ছোট্ট মেয়ে জিভাও সোশ্যাল মিডিয়ায় এই ছোট্ট বয়সেই তারকা হয়ে উঠেছে। বাবার সঙ্গে মরু দেশে গিয়ে জিবার ইনস্টা পেজ থেকে শেয়ার করা হয়েছে একাধিক ছবি। যা ঝড় তুলেছে নেট দুনিয়ায়। 

Sudip Paul | Published : Aug 31, 2021 4:55 PM IST

110
শুধু ধোনি একাই নয়, মরুদেশে গিয়ে নেট দুনিয়ায় ঝড় তুলল ছোট্ট জিভাও, দেখুন ভাইরাল ছবি

বর্তমানে আইপিএল খেলতে আরব আমিরশাহিতে রয়েছে মহেন্দ্র সিং ধোনি ও তার দল চেন্নাই সুপার কিংস। কোয়ারেন্টাইন পর্ব শেষ করে অনুশীলনও শুরু করে দিয়েছে সিএসকে।

210

মরুদেশে ধোনির একাধিক মুহূর্তের ছবি সামনে এসেছে। কখনও ব্যাট হাতে ছক্কা হাঁকাতে কখনও আবার জঙ্গলে বল খুঁজতে যাওয়া। ধোনির সব ছনিই ঝড় তুলেছে নেট দুনিয়ায়।

310

খোশ মেজাজেও পাওয়া গিয়েছে চেন্নাই সুপার কিংস অধিনায়ককে। সেখানে বিলিয়ার্ড থেকে শুরু করে সতীর্থদের সঙ্গে বিচ ভলিবলও খেলতে দেখা গিয়েছে ভারত অধিনায়ককে।

410

আইপিএল খেলতে আরব আমিরশাহিতে পরিবার নিয়ে গিয়ছেন মহেন্দ্র সিং ধোনি। ফলে মরুদেশে শুধু ধোনিই নয়, একের পর এক ছবিতে ঝড় তুলেছেন ধোনি কন্যা ছোট্ট জিভাও।

 

510

মহেন্দ্র সিং ধোনি ভারতীয় ক্রিকেটে যতটা বিখ্যাত, তার মেয়ে এবং তার স্ত্রীও একই জনপ্রিয়তা পান। সাক্ষী এবং জিভা ধোনি সবসময়ই সোশ্যাল মিডিয়ায় প্রাধান্য পায়।

610

সাক্ষী ধোনি তার মেয়ে জিভার কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। একটি ছবিতে জিভাকে একটি সাদা ফ্রক পরা অবস্থায় চোখের পলক ফেলতে দেখা যায়। ছবিটি শেয়ার করে সাক্ষী লিখেছেন যে 'তারা কত দ্রুত বড় হয়।'

710

জিভার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজেও তার ছবি শেয়ার করা হয়েছে। যেখানে তাকে খুব কিউট লাগছে। জিভা সিং ধোনির নামে ইনস্টাগ্রামে একটি পেজ তৈরি করা হয়েছে, যেখানে তার শৈশব থেকে এখন পর্যন্ত সমস্ত ছবি শেয়ার করা হয়েছে।
 

810

এই পেজটি সাক্ষী দ্বারা পরিচালিত হয়। ইতি মদ্য়েই পেজটির ১.৯ মিলিয়ন ফলোয়ার রয়েছে। সম্প্রতি, সুইমিং পুলে জিভা একটি ছবিও এই পেজে শেয়ার করা হয়েছে। যেখানে সে পুলের পাশে শুয়ে মজা করছে।

910

২০১৫ সালের ৬ ফেব্রুয়ারি দিল্লিতে জন্ম গ্রহণ করেছিলেন জিভা। তখন সিরিজ খেলতে অস্ট্রেলিয়ায় ব্যস্ত ছিলেন ধোনি। মেয়ের জন্মের খবর শুনে ধোনি খুব খুশি হয়েছিলেন, কিন্তু নিজের দেশের স্বার্থে ভারতে ফিরে আসেননি। 

1010

জিভার আরব আমিরশাহিতে এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে ভাইরাল হয়েছে। সকলেই খুবই পছন্দ করেছেন ছোট্ট জিভার মিষ্টি ছবিগুলি। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos