'আফ্রিদির সঙ্গে চুটিয়ে যৌন সঙ্গম করেছি', 'বিগবস' খ্যাত অভিনেত্রীর দাবি ঝড় তুলেছিল নেট দুনিয়ায়

তালিবানদের প্রশংসা করেও বিতর্কে জড়িয়েছেন প্রাক্তন পাকিস্তান অধিনায়ক শাহিদ আফ্রিদি। নেট দুনিয়ায় তুমুল সমালোচনা হচ্ছে আফ্রিদির মন্তব্য নিয়ে। কিন্তু শাহিদ আফ্রিদি ও বিতর্ক একে অপরের পরিপূরক। কখনও মাঠে মেজাজ হারিয়ে, কখনও আবার স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে খৈনি খেয়ে এছাড়াও নানা বিতর্কে জড়িয়েছেন আফ্রিদি। এছাড়াও 'বিগবস' খ্যাত অভিনেত্রী মডেল দাবি করেছিলেন আফ্রিদির সঙ্গে চুটিয়ে সেক্স করেছেন তিনি। যা নিয়ে বিতর্কও কম হয়নি। আরও একবার জেনে নিন সেই ভাইরাল কাহিনি।
 

Sudip Paul | Published : Aug 31, 2021 1:30 PM IST

110
'আফ্রিদির সঙ্গে চুটিয়ে যৌন সঙ্গম করেছি', 'বিগবস' খ্যাত অভিনেত্রীর দাবি ঝড় তুলেছিল নেট দুনিয়ায়

মডেল ও অভিনেত্রী আরশি খান বিগবস ১১-র ঘরে প্রতিযোগী হিসেবে যোগ দিয়েছিলেন। তিনি বরাবরই তার সাহসী ও বিতর্কিত মন্তব্যের জন্য বিখ্যাছিলেন। পরে আরও এক সিজনে দেখা গিয়েছিল আরশি খানকে।
 

210

পাকিস্তানের ক্রিকেটার শাহিদ আফ্রিদির প্রতি তার ভালোবাসার কথা তিনি বরাবরই সোশ্যাল মিডিয়ায় দাবি করে এসেছিলেন। আফ্রিদির প্রতি তার ভালোলাগার  কথা সকলেরই জানা।
 

310

কিন্তু ২০১৫ সালে আরশি খানের দাবি ঘিরে তোলপার হয়েছিল বিনোদন জগৎ ও ক্রিকেট বিশ্ব। মডেল,অভিনেত্রী দাবি করেছিলেন,তিনি বুমবুমের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিলেন।
 

410

সোশ্যাল মিডিয়ায় আরশি লিখেছিলেন,'হ্যাঁ, আমি আফ্রিদির সঙ্গে যৌন সঙ্গমে লিপ্ত হয়েছি! কারও সাথে ঘুমানোর জন্য আমার কি ভারতীয় গণমাধ্যমের অনুমতি দরকার? এটি আমার ব্যক্তিগত জীবন। আমার কাছে এটি প্রেম ছিল।'
 

510

সেই সময় বিগ বসের ঘরে অপর প্রতিযোগী শিল্পা শিন্ডের সঙ্গে একদিন গল্প করছিলেন আরশি খান। সেই সময় আফ্রিদির সঙ্গে চুটিয়ে যৌন সঙ্গমে লিপ্ত হওয়ার কথা জানান তিনি।

610

শুধু আফ্রিদির সঙ্গে যৌন সঙ্গম নয়, আফ্রিদির প্রতি তার প্রেমের কথাও আরও একবার জানান আরশি খান। একইসঙ্গে আফ্রিদিকে নিজের 'মেহবুব' বলে পরিচয় দেন তিনি।

710

আফ্রিদিকে যখন পুরো বিষয়টি নিয়ে জিজ্ঞাসা করা হয়েছিল তখন তিনি তা পুরোপুরি অস্বিকার করেন। একইসঙ্গে এই বিষয়ে কথা বলতে অস্বীকার করেন।

810

স্বল্প বাক্যে প্রাক্তন পাক অধিনায়ক বলেছিলেন, বলেছিলেন যে তিনি এ জাতীয় তুচ্ছ বিষয় নিয়ে কথা বলতে পছন্দ করেন না এবং এ জাতীয় "বোকামি করার সময়ও তাঁর হাতে নেই।

910

আরশির এই মন্তব্য মুহূর্তের মধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। বিষয়টি নিয়ে বিষদে জানতে চেয়েছিল সকলেই। আরও একবার বিতর্কে নাম জড়িয়ে গিয়েছিল তারকা পাক ক্রিকেটারের।

1010

এই বিষয়টি নিয়ে কম বিতর্কও হয়নি। পরবর্তীকালে আফ্রিদি কোনও দিনই এই বিষয়ে মুখ খোলেননি। তবে নিজের বক্তব্যে অনড় ছিলেন মডেল অভিনেত্রী আরশি খান।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos