IPL 2021 - দিল্লি ক্যাপিটালস-এর এই ক্রিকেটারকে বিয়ে করতে চান স্মৃতি মান্ধানা, সোশ্যাল মিডিয়ায় হইচই

রবিবার আইপিএল ২০২১ (IPL 2021)-এর প্রথম কোয়ালিফায়ারে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)-এর মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। ঠিক তার আগে সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছেন ভারতীয় মহিলা দলের তারকা ব্যাটার স্মৃতি মান্ধানা (Smriti Mandhana)। বর্তমানে মহিলা ক্রিকেটের হটেস্ট প্রসপেক্ট হিসাবে ধরা হয় মান্ধানাকে। গত জুলাই মাসে তিনি এক ইন্টারভিউতে তাঁর প্রেম-বিবাহ নিয়ে মুখ খোলেন। তারপর থেকেই দিল্লি ক্যাপিটালস তথা ভারতীয় জাতীয় দলের সেই ক্রিকেটারকে নিয়ে জোর চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটা ঠিক কী, আসুন জেনে নেওয়া যাক - 
 

Asianet News Bangla | Published : Oct 10, 2021 1:58 PM IST / Updated: Oct 15 2021, 01:15 PM IST

112
IPL 2021 - দিল্লি ক্যাপিটালস-এর এই ক্রিকেটারকে বিয়ে করতে চান স্মৃতি মান্ধানা, সোশ্যাল মিডিয়ায় হইচই

সম্প্রতি গোল্ডকোস্টে পিঙ্ক বল টেস্টে (Pink Ball Test) অস্ট্রেলিয়া মহিলা দলের বিরুদ্ধে শতরান করে ইতিহাস রচনা করেছেন স্মৃতি মান্ধানা। প্রথম ভারতীয় মহিলা ক্রিকেটার হিসাবে তিনি অস্ট্রেলিয়ার মাটিতে এবং পিঙ্ক বল টেস্টে শতরান করার নজির গড়েছেন। তবে শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও ভারতীয় মহিলা ক্রিকেটের হটেস্ট প্রসপেক্ট হিসাবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন স্মৃতি। 

212

২৪ বছর বয়সী ক্রিকেটারটি ইতিমধ্য়েই বেশ কিছু ব্র্যান্ডের জনপ্রিয় মুখ। চলতি বছরের ফেব্রুয়ারিতে স্মৃতি মান্ধানার সঙ্গে বিশ্বের অন্যতম বৃহৎ ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা 'নাইকি' বেশ কয়েক বছরের জন্য চুক্তি করেছে। সব মিলিয়ে বর্তমানে তাঁর মোট সম্পত্তির মূল্য প্রায় ২৫ কোটি টাকা। 
 

312

তবে ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খুবই চাপা স্বভাবের স্মৃতি। ২০২০ সালের এপ্রিল মাসে টুইটারে এক ভক্ত তাঁকে জিজ্ঞেস করেছিলেন, তিনি প্রেম করছেন কিনা। স্মৃতি জানিয়েছিলেন, তিনি জানেন না। 
 

412

তবে চলতি বছরের জুলাই মাসে এক ভারতীয় জাতীয় দলের ক্রিকেটারের প্রতি ভাল লাগার কথা জানিয়েছিলেন। এক সাক্ষাতকারে ভারতীয় মহিলা ক্রিকেটারটি জানিয়েছিলেন, ভারতীয় দলের এই তরুণ বিস্ফোরক ক্রিকেটারের খেলা তাঁর খুবই ভাল লাগে। বেশ কয়েকটি ইউটিউব চ্যানেলে দাবি করা হয়েছে, সেই ক্রিকেটারকে বিয়ে করতেও চেয়েছেন স্মৃতি। 
 

512

আপনাদের জানিয়ে রাখি, সেই বিস্ফোরক ক্রিকেটার আর কেউ নন, দিল্লি ক্যাপিটালস-এর তরুণ অধিনায়ক ঋষভ পন্থ। বস্তুত, নিজের মজার স্বভাব আর দুর্দান্ত ক্রিকেট প্রতিভার জেরে মহিলা মহলে দারুণ জনপ্রিয় পন্থ। 

612

বলি অভিনেত্রী থেকে মহিলা ক্রিকেটাররা - সকলেই তাঁকে পছন্দ করেন। সেই তালিকায় বলি অভিনেত্রী উর্বষী রাউতেলা বেশ বড় নাম। উর্বষীর সঙ্গে একবার ডিনার ডেটেও গিয়েছিলেন পন্থ। আবার পাক মহিলা ক্রিকেটার কাইনাত ইমতিয়াজও পন্থকে বিয়ে করার আগ্রহ প্রকাশ করেছিলেন। 
 

712

তবে সেই তালিকার নতুন নাম যদি স্মৃতি মান্ধানা হয়, তবে তা অন্য মাত্রা নেয়। কারণ, মাঠে খেলার সঙ্গে সঙ্গে, মাঠের বাইরে তাঁর রূপের জন্য দারুণ জনপ্রিয় স্মৃতি। তাঁর পুরুষ ভক্তের সংখ্যাও কম নয়। 

812

বেশ কয়েকটি ইউটিউব চ্যানেলে দাবি করা হয়েছে ওই সাক্ষাতকারে মজা করেই ঋষভ পন্থকে বিয়ে করার কথা বলেছিলেন স্মৃতি। তিনি বলেছিলেন, পন্থের খেলা তাঁর খুবই ভাল লাগে। যদি সুযোগ আসে, তবে অবশ্যই পন্থকে বিয়ে করবেন তিনি। 
 

912

আর এই মন্তব্যের পরই স্মৃতি মান্ধানাকে ট্রোল করতে শুরু করে একাংশের পন্থ সমর্থকরা। বেশ কয়েকটি ইউটিউব চ্যানেলের দাবি, এরপরই এই বিষয়ে মুখ খুলেছিলেন পন্থ। বস্তুত, স্মৃতিকে ট্রোল করার জন্য নিজের সমর্থকদেরই একহাত নেন পন্থ। 

1012

ইউটিউব চ্য়ানেলের দাবি অনুযায়ী পন্থ তাঁর সমর্থকদের বলেন, স্মৃতি মান্ধানা একজন দুর্দান্ত ক্রিকেটার। তাঁকে সম্মান করা উচিত ফ্য়ানদের। তাঁর মজা করে বলা একটি কথার সূত্র ধরে তাঁকে ট্রোল করা জঘন্য ব্যাপার। কারোর ভাল লাগা, খারাপ লাগাকে - প্রত্যেকের সম্মান করা উচিত। 

1112

আপনাদের জানিয়ে রাখি, পন্থ ২০১৯ সাল থেকেই একটি স্থায়ী সম্পর্কে রয়েছেন। তাঁর কলেদের বন্ধু ইশা নেগির সঙ্গে প্রেম করছেন তিনি। ইশা একজন উদ্যোগপতি, তাঁর নিজস্ব একটি সংস্থাও রয়েছে। ঋষভের ফ্যানরা এখন থেকেই ইশাকে ভাবি বা বৌদি বলে ডাকে। 

1212

দিন কয়েক আগে শোনা গিয়েছিল বিবাহ বিচ্ছেদের শিখর ধাওয়ান তাঁর নতুন ইনিংস শুরু করতে পারেন পর ভারতীয় মহিলা ক্রিকেটার মিতালি রাজের সঙ্গে। এখনও পর্যন্ত ভারতে দুই ক্রিকেটার বিবাহ করছেন এমনটা দেখা যায়নি। ইশার সঙ্গে স্টেডি পিলেশনশিপে থাকলেও, স্ম-তি মান্ধানার সঙ্গে পন্থের বিবাহ হলে, কেমন হবে? কমেন্ট করে জানান আমাদের। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos