শুভমান গিলের বউ সচিন কন্যা সারা, জন্মদিনে কেকেআর তারকাকে গুগলের 'ব্লান্ডার গিফট'

আজ ভারতীয় দলের তরুণ ক্রিকেটার ও কেকেআর তারকা শুভমান গিলের ২২ তম জন্মদিন। শুভেচ্ছার জোয়ারে ভাসছেন ডান হাতি ব্যাটসম্যান। কিন্তু জন্মদিনেও ফের সোশ্যাল মিডিয়ায় সারা তেন্ডুলকরের সঙ্গে সম্পর্ক নিয়ে জোর জল্পনা। সৌজন্যে গুগল।
 

Sudip Paul | Published : Sep 8, 2021 10:17 AM IST

110
শুভমান গিলের বউ সচিন কন্যা সারা, জন্মদিনে কেকেআর তারকাকে গুগলের 'ব্লান্ডার গিফট'

ভারতীয় ক্রিকেট দলে তরুণ তুর্কীদের মধ্যে অন্যতম সম্ভাবনাময় হলেন শুভমান গিল। আজ ভারতের অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী শুভমান গিলের ২২ তম জন্ম দিন। ১৯৯৯ সালের ৮ সেপ্টেম্বর পঞ্জাবে জন্মগ্রহণ করেন তিনি। 

210

ছোট বেলা থেকেই ক্রিকেট খেলতে ভালো বাসতেন শুভমান। অল্প বয়সেই ঘরোয়া ক্রিকেট ও আইপিএলে পারফর্ম করে জাতীয় দলে সুযোগ পান তিনি।  আইপিএলে কেকেআর দলের অন্যতম নির্ভরযোগ্য ব্য়াটসম্যান তিনি।

310

জাতীয় দলের হয়ে ইতিমধ্যেই টেস্ট ক্রিকেটে সীমিত সুযোগে বেশ কয়েকটি উল্লেখযোগ্য ইনিংস খেলেছেন তিনি। টেস্টে ৮ ম্যাচে ৩টি হাফ সেঞ্চুরি সহ শুভমান গিলের সংগ্রহ ৪১৪ রান। ৩টি একদিনের ম্যাচে করেছেন ৪৯ রান।
 

410

জন্মদিনের সকাল থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন শুভমান গিল। ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে শুরু করে ভারতীয় দলের সতীর্থরা সকলেই শুভেচ্ছা জানিয়েছে তরুণ ডান হাতি ব্যাটসম্যানকে। 

510

ক্রিকেটের পাশাপাশি সবসময় সোশ্যাল মিডিয়াতেও চর্চায় থাকেন শুভমান গিল। তার সঙ্গে বারবার নাম জড়িয়েছে সচিন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরের। তাই জন্মদিনে শুভমান গিলকে ভুল করে এমন উপহার দিল গুগল যা নিয়ে চলছে জোর চর্চা।
 

610

একসময় গুগলে গিয়ে শুভমান গিলের বউ দিয়ে সার্চ করলেই বেরিয়ে আসছে সচিন তেন্ডুলকরের মেয়ে সারার নাম। এমনতি ও তাদের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে দীর্ঘ দিন ধরে জল্পনা চলছে। 

710

আজও, যদি আপনি গুগলে শুভমান গিলের বউ সার্চ করেন, তাহলে আপনি সারার নাম এবং তার ছবি দেখতে পাবেন। আসলে, তাদের সম্পর্কের অনেক খবর আসার কারণেই ভুল বশত এটি ঘটেছে।
 

810

গুগলে শুভমান গিল ও সারা তেন্ডুলকরের সম্পর্ক নিয়ে এত সার্চ হয় যে গুগল সার্চ স্বয়ংক্রিয়ভাবে এটিকে স্ত্রীর বিভাগে রেখেছে। যার ফলে এমনটা দেখাচ্ছে এবং যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা চলছে।
 

910

কিছুদিন যাবৎ সারার নাম কেকেআরের তারকা ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে যুক্ত। দুজনেই সোশ্যাল মিডিয়ায় একে অপরকে অনুসরণ করে এবং একে অপরের ছবিতে মন্তব্য করতেও দেখা যায়। যার কারণে তাদের মধ্যে সম্পর্কের জল্পনা শুরু হয়। 
 

1010

এখন পর্যন্ত, যদিও দুজনেই নিজেদের সম্পর্ক নিয়ে কিছু বলেননি, কিন্তু বেশ কিছু সময় ধরে সোশ্যাল মিডিয়ায় তাদের নিয়ে জোর জল্পনা চলছে। যদিও কয়েক দিন আগে একটি সাক্ষাৎকারে নিজেকে সিঙ্গেল বলেছেন শুভমান। তবে গুগলের ভুল তার জন্মদিনের সেরা উপহার বলেই মত নেটিজেনদের।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos