বিকিনিতে উষ্ণতার ঝড় তুলেছেন সিএসকে তারকার স্ত্রী, দেখলে ঘাম ঝরবে আপনারও

এমএস ধোনির চেন্নাই সুপার কিংসের অন্যত ম প্রধান ব্যাটসম্যান প্রোটিয়া তারকা ফাফ ডুপ্লেসি। একাধিক ম্যাচ উইনিং ইনিংস খেলেছেন তিনি। ক্রিকেটের মতই ব্যক্তিগত জীবনেও খুবই স্টাইলিশ ডুপ্লেসি। স্ত্রী ইমারি ভিসারির সঙ্গে ট্রাভেল করতে খুব পছন্দ করেন। ডুপ্লেসির স্ত্রী ইমারি ভিসারিও খুবই হট অ্যান্ড সেক্সি। ডুপ্লেসির সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়ে নিজের বিকিনি ফটোশুট করান তিনি। সেই সকল ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে।
 

Sudip Paul | Published : Sep 7, 2021 5:33 PM IST / Updated: Sep 08 2021, 04:16 PM IST

112
বিকিনিতে উষ্ণতার ঝড় তুলেছেন সিএসকে তারকার স্ত্রী, দেখলে ঘাম ঝরবে আপনারও

দক্ষিণ আফ্রিকার সাংসদের মেয়ে ইমারি ভিসারির সঙ্গে প্রেম করে বিয়ে করেছেন ফাফ ডুপ্লেসি। বিয়ের আগে ৮ বছর প্রেম করেছিলেন প্রোটিয়া তারকা।

212

দীর্ঘ প্রেম পর্বের পর ২০১৩ সালে বিয়ে করেন ডুপ্লেসি ও ইমারি। হানিমুনে গিয়ে সেখানে বিকিনি পরিহিত ইমারির ছবি নেট দুনিয়ায় ঝড় তুলেছিল।

312

স্ত্রীকে খুবই ভালোবাসেন ফাফ। তাদের একাধিক রোমান্টিক মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ডুপ্লেসি। যা খুবই পছন্দ করেন সকলেই। 

412

ইমারি দেখতে খুবই সুন্দর ও হট। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় ইমারি। ঘন ঘন নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

512

ইমারি নিজের বিকিনি পরিহিত ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন, যা খুবই পছন্দ করেন সকলে। লাইক কমেন্টের বন্যা বয়ে যায়।

612

সোশ্যাল মিডিয়ায় ইমারির এক একটি বিকিনি ফটোশুট তার ফ্যান ফলোয়ার্সদের পাগল করে তোলে। সকলেই অপেক্ষায় থাকেন পরবর্তী ছবির জন্য।

712

স্ত্রীর সঙ্গে নানা জায়গায় ট্রাভেল করতেও খুব ভালোবাসেন ফাফ ডুপ্লেসি। সুযোগ পেলেই তারা বেরিয়ে পড়ে প্রকৃতির টানে।

812

সেখানে গিয়ে একান্তে সময় কাটান ডুপ্লেসি ও তার স্ত্রী। এমনকী ইমারির বিকিন ফটোশুটের ছবি নিজেও তুলে দেন ডুপ্লেসি।

912

নিজেদের ঘুরতে যাওয়ার একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ডুপ্লেসি। সুন্দর প্রকৃতির পাশাপাশি তাদের জুটিকে খুব সুন্দর দেখায়।

1012

বর্তমানে ফাফ ডুপ্লেসি ও ইমারি ভিসারির  দুটি কন্যা সন্তান রয়েছে। আইপিএলে খেলতে আসার আগেও ফাফ ডুপ্লোসিকে প্রতিবার শুভেচ্ছা জানিয়েছেন ইমারি। 

1112

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও, এখনও বিভিন্ন দেশের ফ্র্যাঞ্চাাইজি লিগগুলি খেলেন ফাফ। তবে ফাঁকা টাইমে পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন প্রোটিয়া তারকা।

1212

মাঝে অসু্স্থতার সময় ডু্প্লেসির পাশে ছিলেন ইমারি। তার যাবতীয় দেকভাল করেছেন। বর্তমানে সুস্থ প্রোটিয়া তারকা। ফের ফিরেছেন ২২ গজে। একইসঙ্গে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন ডুপ্লেসি ও 

Share this Photo Gallery
click me!
Recommended Photos