IPL 2021 - এই হট ক্যারিবিয়ান যুবতী, KKR-এর তরুণ ক্রিকেটার রিঙ্কু সিং-এর 'বেস্টফ্রেন্ড'

শুক্রবার আইপিএল ২০২১ (IPL 2021)-এর ফাইনাল খেলতে নামছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। বহু বছর ধরে কলকাতার ফ্র্যাঞ্চাইজি তরুণ ক্রিকেটারদের মেন্টরিং-এর জন্য খ্যাত। তরুণ বয়সে কেকেআর-এ খেলা সূর্যকুমার যাদব, যাকে শাহরুখ খান মজা করে বেবি নাইট বলতেন, তিনি এখন ভারতীয় টি২০ দলের সদস্য। সেরকমই আরেক তরুণ ক্রিকেটার আছেন কেকেআর দলে, রিঙ্কু সিং। ক্রিকেট মাঠে তিনি এখনও বলার মতো কিছু করে উঠতে না পারলেও, তাঁর 'বেস্ট ফ্রেন্ড' কিন্তু আইপিএল গ্রহে বিস্ফোরণ ঘটিয়েছেন। রিঙ্কু সিং-এর বেস্ট ফ্রেন্ড এক ক্যারিবিয়ান সুন্দরী, রিঙ্কুর জন্মদিনে কেকেআর শিবিরে তাঁর ফোন করা নিয়ে সাড়া পড়ে গিয়েছিল। কে তিনি, দেখুন তো - 
 

amartya lahiri | Published : Oct 15, 2021 11:52 AM IST / Updated: Oct 17 2021, 11:26 AM IST

110
IPL 2021 - এই হট ক্যারিবিয়ান যুবতী, KKR-এর তরুণ ক্রিকেটার রিঙ্কু সিং-এর 'বেস্টফ্রেন্ড'

আইপিএল ২০২০-ও আয়োজিত হয়েছিল সংযুক্ত আরব আমিরশাহিতেই।  শারজায় কেকেআর সতীর্থ এবং সাপোর্ট স্টাফরা রিঙ্কু সিং-এর ২৩তম জন্মদিন উদযাপন করেছিলেন। সেই সময়ই জামাইকা থেকে ফোন এসেছিল এই সুন্দরীর। 

210

ফোনে রিঙ্কুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন সেই ক্যারিবিয়ান সুন্দরী। রিঙ্কুও তাঁকে সম্বোধন করেছিলেন, 'হাই জাস', বলে। আর তাতে কেকেআর দলের বাকিদের চোখ গোল গোল হয়ে গিয়েছিল।  
 

310

কে এই 'জাস'? এই যুবতীর পুরো নাম জাসিম লোরা। তিনি একজন পেশাদার মডেল। মডেলিং বিশ্বে তিনি যথেষ্ট বড় নাম, ধারাবাহিকভাবে কাজ করে চলেছেন। তবে এর বাইরেও তাঁর অন্য একটা পরিচয় আছে। 

410

রিঙ্কু সিং-এর থেকে কিন্তু বয়সে  অনেকটাই বড়, জাসিম বা জাস। রিঙ্কু বর্তমানে ২৪ বছর বয়সী আর জাসিমের বয়স ৩২। মাত্র ১৯ বছর বয়সেই তিনি তাঁর মডেলিং কেরিয়ার শুরু করেছিলেন। মডেলিং-এর পাশাপাশি তিনি একজন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার এবং খ্যাতনামা সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্বও  বটে। 

510

তবে রিঙ্কুর সঙ্গে জাস বা জাসিমের কিছু চলছে, এমনটা মোটেও ভেবে বসবেন না। এমন কথা রটলেও প্রাণ সংশয় হতে পারে রিঙ্কুর। কারণ এই জাসিম লোরা আর রেউ নন, তিনি রিঙ্কুর কেকেআর-এর সতীর্থ তথা টি২০ ক্রিকেটের অন্যতম লেজেন্ড, আন্দ্রে রাসেলের বউ।

610

২০১৪ সালে আন্দ্রে এবং জাসিম বাগদান করেছিলেন। তার দুই বছর পরে গাঁটছড়া বাঁধেন। তার আগে অন্ততপক্ষে ৭ বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক ছিল। আন্দ্রে রাসেলের এবং জাসিম লোরার একটি কন্যা সন্তান রয়েছে, নাম আলিয়া রাসেল (Aliah Russel)। 

710

কয়েক বছর ধরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আন্দ্রে রাসেল খেলতে আসলেই তাঁর সঙ্গে ভারতে আসেন জাসিম লোরা। কেকেআর দলের ক্রিকেটারদের সঙ্গে তাঁর খুব ভাল সম্পর্ক। এমনকী, নীতিশ রানা (Nitish Rana), কমলেশ নাগারকোটির (Kamalesh Nagarkoti) মতো তরুণ ক্রিকেটারদের সঙ্গেও নিয়মিত যোগাযোগ রাখেন তিনি। 
 

810

কেকেআর-এর জার্সি পরে জাসিমকে দেখা গিয়েছে মাঠে। রিঙ্কু সিং-এর সঙ্গে তাঁর দোস্তি একেবারে স্পেশাল। জন্মদিনে রিঙ্কুর ছবি দিয়ে একটি ইনস্টা স্টোরিও শেয়ার করেছিলেন জ্যাসিম।

910

রাসেল এবং লোরা দুজনেই কোটি কোটি টাকার মালিক। অন্যদিকে আইপিএল-এ যোগ দেওয়ার আগে পর্যন্ত চরম দারিদ্র্যের মধ্য দিয়ে যেতে হয়েছে রিঙ্কুকে। তাঁর বাবা বাড়ি বাড়ি গ্যাসের সিলিন্ডার ডেলিভারি করতেন। মাসে বেতন ছিল মাত্র ৬০০০ টাকার মতো। 

1010

একটু বড় হওয়ার পর তাঁর দাদা অটো চালানো শুরু করেছিলেন। আরেক দাদা এক পিওনের চাকরি নেন। অবশেষে ২০১৭ সালে রিঙ্কুর ভাগ্য খুলে যায়, ১০ লক্ষ টাকা দিয়ে তাঁকে আইপিএল নিলামে কিনেছিল পাঞ্জাবের ফ্র্যাঞ্চাইজি। পরের মরসুমে কেকেআর তাঁকে দলে সামিল করে ৮০ লক্ষ টাকা দিয়ে। ফলে এখন রিঙ্কুর পরিবারের মুখে হাসি ফুটেছে। আর তিনিও জ্যাসিমদের মতো দূরের তারার কাছাকাছি পৌঁছে গিয়েছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos