এক বছরের ব্যবধানে ফের বাবা হলেন কেকেআর তারকা, দুই মেয়ের পুত্র সন্তানের এল শাকিবের ঘরে

আইপিএলের আগে সুখবর পেলেন আরও এক কেকেআর তারকা। কয়েক দিন আগেই হরভজন সিং জানিয়েছিলেন দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন তিনি। এবার মঙ্গলবার অপর কেকেআর তারকা জানালেন তৃতীয় সন্তানের বাবা হয়েছেন তিনি। দুই মেয়ের পর ঘর আলো করে পুত্র সন্তানের জন্ম হয়ছে বাংলাদেশের অল রাউন্ডার শাকিব ও তার স্ত্রী শিশিরের ঘরে।
 

Sudip Paul | Published : Mar 16, 2021 1:45 PM IST

18
এক বছরের ব্যবধানে ফের বাবা হলেন কেকেআর তারকা, দুই মেয়ের পুত্র সন্তানের এল শাকিবের ঘরে

বাংলাদেশ তথা বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার শাকিব আল হাসান। ২০১২ সালের ১২ ডিসেম্বর শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শাকিব।
 

28

বিয়ের ৩ বছর পর শাকিব ও শিশিরের সংসারে আসে প্রথম সন্তান। ২০১৫ সালের  ৮ নভেম্বর প্রথম কন্যা সন্তানের বাবা-মা হন শাকিব ও শিশির। প্রথম কন্যাসন্তানের নাম দেন আলাইনা।

38
এরপর ২০২০ সালে দ্বিতীয়বার বাবা হন শাকিব আল হাসান। ২০২০ সালের ২৪ এপ্রিল দ্বিতীয় সন্তানের বাবা হয়েছিলেন শাকিব। মেয়ের নাম রেখেছিলেন এরাম হাসান।
48

এরপর চলতি বছরের প্রথম দিনই তৃতীয় সন্তান আসার কথা জানান শাকিব। নিজের অফিশিয়াল ফেসবুক পেজে শাকিব তাঁর এবং স্ত্রী শিশিরের একটি ছবি পোস্ট করেন, যাতে আবার স্পষ্ট বোঝা যাচ্ছিল শিশিরেরে বেবি বাম্প।
 

58
এরপর মঙ্গলবার সোশ্যাল মিডিয়াতেই বর্তমানে আইপিএলে কেকেআর তারকা জানান তৃতীয় সন্তানের বাবা হয়েছেন তিনি। এবার তার ঘর আলো করে পুত্র সন্তানের জন্ম হয়েছে বলেও জানান তারকা অলরাউন্ডার।
68

সোশ্যাল মিডিয়ায় শাকিব লেখেন,'সর্বশক্তিমান ঈশ্বরের আশীর্বাদে সোমবার (১৫ মার্চ, ২০২১) আমরা একটা ফুটফুটে পুত্র সন্তান লাভ করেছি। আলাইনা ও ইররাম নিজেদের ভাইকে পেয়ে ভীষণ খুশি।'
 

78
এছাড়াও শাকিব ওই পোস্টে লেখেন,'শিশির ও আমাদের সন্তান সুস্থ রয়েছে। আপনাদের প্রার্থনা ও শুভেচ্ছার জন্য অসংখ্য ধন্যবাদ। আমাদের সকলের জন্য প্রার্থনা জারি রাখবেন।'
88

কিছুদিন আগেই আইপিএল নিলামে শাকিব আল হাসানকে ৩ কোটি ২০ লক্ষ টাকার বিনিময়ে পুনরায় দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। ফলে আইপিএল শুরুর আগে এমন সুখবর পেয়ে স্বভাবতই আনন্দে আত্মহারা শাকিব।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos