আইপিএলের আগেই সুখবর পেলেন কেকেআর তারকা, আনন্দে আত্মহারা হরভজন সিং

সময়টা ভালো যাচ্ছে ভারত তথা বিশ্ব ক্রিকেটের অন্যতম তারকা অফ স্পিনার হরভজন সিংয়ের। আইপিএল নিলামে প্রথমে দল না পেলেও, দ্বিতীয় বারে তাকে দলে নিয়েছে কেকেআর। তার উপর ভরসা রাখায় খুশি ছিলেন ভাজ্জি। এবার আইপিএলের আগেই আরও এক সুখবর পেলেন তিনি। পরিবারের নতুন অতিথি আসতে চলেছে হরভজন সিংয়ের।
 

Sudip Paul | Published : Mar 15, 2021 12:22 PM IST

110
আইপিএলের আগেই সুখবর পেলেন কেকেআর তারকা, আনন্দে আত্মহারা হরভজন সিং

সিএসকে দলে থাকলেও গতবার করোনার জন্য আইপিএলে খেলেননি হরভজন সিং। তারপরই এবার নিলামের আগে ভাজ্জিকে রিলিজ করে দেয় চেন্নাই সুপার কিংস।

210

আইপিএল ২০২১ নিলামেও প্রথমে অবিক্রিত থেকে যান হরভজন। দ্বিতীবারে বেস প্রাইজে তারকা অফ স্পিনারকে দলে নেয় কেকেআর। কলকাতায় খেলার সুযোগ পেয়ে আপ্লুত ছিলেন ভাজ্জি।

310

কেকেআরের হয়ে নিজে আরও একবার প্রমাণ করার জন্য মুখিয়ে ছিলেন হরভজন। শুরু করে দিয়েছিলেন প্রস্তুতিও। তারমধ্যে আরও একটি সুখবর পেলেন পঞ্জাব দ্য পুত্তর।
 

410

অভিনেত্রী গীতা বাসরা ও তাঁর ক্রিকেটার স্বামী ফের একবার সন্তানের অভিভাবক হতে চলেছেন। খুব শীঘ্রই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন গীতা। ২০২১-এর জুলাইতে দ্বিতীয় সন্তানের জন্ম হওয়ার কথা রবিবারই ঘোষণা করেছেন গীতা। 
 

510

 হরভজন সিংহ ও প্রথম সন্তানের সঙ্গে ছবি দিয়ে সোশ্যাল মিডিয়াতও সুখবরটা জানান গীতা ও হরভজন। ছবিতে দেখা যাচ্ছে, তারকা দম্পতি তাঁদের কন্যা হিনায়া হির প্লাহার সঙ্গে পোজ দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। ৫ বছরের হিনায়ার হাতে একটি টি শার্ট, যাতে লেখা, ‘শীঘ্রই দিদি হতে চলেছি’।
 

610

সোশ্যাল মিডিয়ায় নিজেই তাঁর ফ্যানেদের সঙ্গে এই আনন্দের খবর ভাগ করে নিয়েছিলেন হরভজন সিং। তারপর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন ভাজ্জি ও গীতা।

710

হরভজন ও গীতার প্রেম কাহিনিও খুবই আকর্ষণীয়। একটি পোস্টারে গীতার ছবি দেখে পাগল হয়েগিয়েছিলেন হরভজন। যুবরাজ সিংকে বলেছিলেন যেবাবে হোক এই মেয়েটির সঙ্গে তার দেখা করিয়ে দিতে।
 

810

যদিও সম্পর্কের প্রথম দিকে গীতার মন জয় করতে খুব কসরত করতে হয় হরভজনকে। অবশেষে গীতা ও হরভজনের প্রেম পর্বর শুরু হয়। ৮ বছর প্রেম করেন দুজনে।

910

অবশেষে গীতাকে বিয়ে করার জন্য প্রোপোজাল দেন ভাজ্জি। ২০১৫ সালের ২৯ অক্টোবর সাত পাকে বাঁধা পড়েন গীতা ও হরভজন।  তার পরের বছরই তাঁদের প্রথম সন্তানের জন্ম হয় লন্ডনে।

1010

এবার দ্বিতীয় সন্তানের বাবা হওয়ার খবর পেয়ে আনন্দে আত্মহারা হরভজন সিং। আইপিএলে কেকেআরের হয়ে খেলার পরই হরভজন সিংয়ের পরিবার তিন থেকে চার হতে চলেছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos