জীবনের নতুন ইনিংস শুরু, সাত পাকে বাঁধা পড়লেন জসপ্রীত বুমরা-সঞ্জনা গণেশন, দেখুন ছবি

অবশেষে সব জল্পনার অবসান। ক্রীড়া সঞ্চালক সঞ্জনা গণেশনকেইব বিয়ে করলেন ভারতীয় তারকা পেসার জসপ্রীত বুমরা। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই ছবি শেয়ার করে জানালেন জীবনের নতুন ইনিংস শুরু করার কথা।
 

Sudip Paul | Published : Mar 15, 2021 11:28 AM IST / Updated: Mar 15 2021, 05:30 PM IST

110
জীবনের নতুন ইনিংস শুরু, সাত পাকে বাঁধা পড়লেন জসপ্রীত বুমরা-সঞ্জনা গণেশন, দেখুন ছবি
সাত পাকে বাঁধা পড়লেন ভারতীয় ক্রিকেট দলের তারকা পেসার জসপ্রীত বুমরা। বিগত কয়েক দিন ধরে চলতে থাকা জল্পনাই হল সত্যি। ক্রীড়া সঞ্চালক সঞ্জনা গণেশনকে বিয়ে করলেন বুম বুম বুমরা।
210
সোশ্য়াল মিডিয়ায় নিজেই সেই বিয়ে র খবর জানালেন তারকা ক্রিকেটার জসপ্রীত বুমরা। সঙ্গে শেয়ার করলেন নিজের ও সঞ্জনার বিয়ের মুহূর্তের দুটি সুন্দর ও মিষ্টি ছবি।
310
ছবি শেয়ার করার পাশাপাশি একটি মিষ্টি বার্তাও দিয়েছেন বুমরা। লিখেছেন,'আমরা একসাথে একটি নতুন যাত্রা শুরু করেছি। আজ আমাদের জীবনের অন্যতম আনন্দদায়ক দিন এবং আমরা আমাদের বিবাহ এবং আমাদের আনন্দ আপনাদের সাথে ভাগ করে নিতে পেরে নিজেকে ধন্য মনে করছি।'একই ছবি ও পোস্ট শেয়ার করেন সঞ্জনাও।
410

করোনা মহামারীর আবহে গোয়ার একটি বিলাস বহুল হোটেলে আয়োজন করা হয়েছে বিয়ের অনুষ্ঠানের। পরিবার একেবারে ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে সারেন বুমরা। মোট নিমন্ত্রিতের সংখ্যা ছিল ২০ থেকে ২৫ জন।

510
আমন্ত্রিতদের কেউ বিয়ের আসরে ফোন নিয়েও আসতে পারবেন না বলেও জানানো হয়েছিল। আসলে বুমরা ও সঞ্জনা চেয়েছেন, বিয়ের কোনও ছবি যাতে তাঁদের অনুমতি ছাড়া সোশ্যাল মিডিয়ায় না ছড়ায়।
610
সূত্র মারফত আরও জানা গিয়েছে যে রবিবার নাকি বিয়ের সব আচার অনুষ্ঠান ছাড়াও সঙ্গীতের আয়োজন করা হয়েছিল। সেখানেও ছিলেন দুই পরিবারের গুটি কয়েক সদস্য। সেখানেও কারও কাছে মুঠো ফোন ছিল না।
710
বিয়ের খবর প্রকাশ্যে আসতেই বুমরাকে শুভেচ্ছা জানানো হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে। সোশ্যাল মিডিয়ায় জানানো হয়, এই সুন্দর যাত্রা শুরুর জন্য অনেক অভিনন্দন। উভয়ের আজীবন সুখের কামনা করছি।
810
বুমরার আইপিএল দল মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকেও শুভেচ্ছা জানানো হয়। লেখা হয়, বুমরাকে বোল্ড করলেন সঞ্জনা, সারা জীবনের জন্য প্রেম, হাসি, সুখের শুভ কামনা রইল।
910
মুম্বই ইন্ডিয়ান্সের ট্যুইট রিট্যুইট করে বুমরা ও সঞ্জনাকে শুভেচ্ছা জানায় কলকাতা নাইট রাইডার্সও। একইসঙ্গে হিন্দিতে লেখা হ,'বধাই হো' ও ফুল ও হার্ট চিহ্নের ইমোজি দেওয়া হয়।
1010
জসপ্রীত বুমরা ও সঞ্জনা গণেশনের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দুজন। বর্তমান ও প্রাক্তন ক্রিকেটারের পাশাপাশি শুভেচ্ছা জানায় দুজনের ফ্যানেরাও।
Share this Photo Gallery
click me!
Recommended Photos