আইপিএলের আগে ধোনির একি অবতার, এবার কী সন্ন্যাস নিলেন সিএসকে অধিনায়ক

নিজের লুকস নিয়ে বরাবর নানারকম  অভিনবত্ব চেষ্টা করে থাকেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আইপিএলে নানা অবতারে ধরা দিয়েছেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক। কিন্তু ২০২১ আইপিএলের আগে ধোনির এমন লুক প্রকাশ্যে আসল যা হৈ চৈ ফেলে দিয়েছে নেট দুনিয়ায়। যদিও সবটাই বিজ্ঞাপনের জন্য। তবে ধোনির নয়া অবতার ইতিমধ্যেই ভাইরাল।
 

Sudip Paul | Published : Mar 15, 2021 9:51 AM IST

19
আইপিএলের আগে ধোনির একি অবতার, এবার কী সন্ন্যাস নিলেন সিএসকে অধিনায়ক

কয়েক দিন আগেই চেন্নাইতে আইপিএলের জন্য অনুশীলন শুরু করেছেন মহেন্দ্র সিং ধোনি। সেই অনুশীলনে ধোনির একের পর এক বিশাল ছক্কা হাঁকানোর ছবি বা ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যা নিয়ে খুশি ছিলেন মাহি ভক্তরা।
 

29

কিন্তু তারপরই হঠাৎই প্রকাশ্যে আসে ধোনির এই ছবিটি। যেখানে একজন বৌদ্ধ সন্ন্যাসীর বেশে দেখা যায় ধোনিকে। সম্পূর্ণ মাথা নেড়া। ধোনির এই লুক দেখে চমকে যায় সকলেই।

39

না আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও, এখনই আইপিএল থেকে অবসর নিচ্ছেন না ধোনি। নেননি সন্ন্যাসও। ধোনির এই বৌদ্ধ সন্ন্যাসীর লুকস আইপিএলের ২০২১-এর প্রমো শুটের জন্য।

49

আইপিএলের সম্প্রচারকারী  চ্যানেল স্টার স্পোর্টস এই নতুন প্রোমো লঞ্চ করেছে। যেখানে বৌদ্য সন্ন্যাসী ধোনি বাচ্চাদের লোভের পাঠ দিচ্ছেন এবং মুম্বই ইন্ডিয়ান্স ক্যাপ্টেন রোহিত শর্মার গল্প বলছেন।

59

ধোনিতে বলতে শোনা যায়, বাঘ একবার রক্তের স্বাদ পেয়ে যাওয়ার পর ৫ বার জিতে গেলেও তার পেট ভরছে। তা বলে কী লোভ খারাপ জিনিস। তারপর ধোনি বলেন, 'ভিভো আইপিএল'-এর নতুন মন্ত্র হল যদি লোভের কারণে জেতার খিদে বারে তাহলে লোভ ভালো।
 

69

প্রোমোর জন্য ধোনির এই নয়া লুক ও ভিডিও মুহূর্তের মধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। নানা রকমের কমেন্টও করছেন নেটিজেনরা। কেউ বলছেন, ক্রিকেট ছেড়ে হিমালয়ে প্রস্থান, আবার কেউ বলছে এমনটা হতে পারে না।
 

79

তবে একই সঙ্গে ধোনি মনে করিয়ে দিচ্ছেন যে তিনি ও তাঁর চেন্নাই সুপার কিংস গত মরসুমে মেলে ধরতে না পারলেও এ বার কিন্তু বাজি উল্টে দিতে পারেন।
 

89
দ্বিতীয় ভিডিয়োতেও অভিনবত্বের ছোঁয়া। সেখানে আবার বিরাট কোহলী ও তাঁর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল সম্পর্কে কথা বলেছেন ধোনি। যদিও এই ভিডিয়োতে তিনি সন্ন্যাসী নন। বরং এখানে মাহি ছোট ছোট ছেলেদের কাছে তিনি একজন এনসিসি ক্যাডেট। তাঁর দাবি বিরাটের রাগ ও আক্রমণাত্মক মেজাজ এ বার আরসিবি-র ভাগ্য ফেরাতে পারে।
99

ধোনির এই নয়া দুই অবতার খুবই পছন্দ করেছেন তার ফ্যানেরা। দুটি ভিডিও ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। একইসঙ্গে এবারের আইপিএলের জন্য ধোনিকে শুভেচ্ছাও জানিয়েছেন নেটাগরিকরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos