IPL 2021, KKR vs PBKS- একাধিক অভিনেত্রীর সঙ্গে কেএল রাহুলের প্রেম-রোমান্স, আথিয়া শেট্টি কী জানেন

ভারতের মাটিতে প্রথম পর্বের পর মরুদেশে আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বেও ভাগ্যের চাকা ঘোড়েনি কেএল রাহুলে দল পঞ্জাব কিংসের। প্লে অফে যাওয়ার কোনও আশা নেই । তবে বেশ কিছু অনবদ্য  ইনিংস খেলেছেন পঞ্জাব অধিনায়ক কেএল রাহুল। ক্রিকেটের পাশাপাশি  ব্যক্তিগত জীবনেও খুবই বিন্দাস পঞ্জাব অধিনায়ক। তার মহিলা ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও কম নয়। বর্তমানে অভিনেত্রী আথিয়া শেট্টির সঙ্গে সম্পর্কে রয়েছেন রাহুল। তবে বিভিন্ন সময় একাধিক বলি অভিনেত্রীর সঙ্গে রাহুলের সম্পর্কের কথা শোনা গিয়েছে। চলুন জানা যাক 'লেডি কিলার' কেএল রাহুলের কাহিনি।

Sudip Paul | Published : Oct 1, 2021 12:07 PM IST

116
IPL 2021, KKR vs PBKS- একাধিক অভিনেত্রীর সঙ্গে কেএল রাহুলের প্রেম-রোমান্স, আথিয়া শেট্টি কী জানেন

২০২১ আইপিএল এখনও পর্যন্ত অধিনায়ক কেএল রাহুলের খুব একটা ভালো না গেলেও, ব্যাট দারুণ ছন্দে রয়েছেন পঞ্জাব কিংস অধিনায়ক। দলের হয়ে খেলেছেন একাধিক গুরুত্বপূর্ণ ইনিংস।

216

তবে শুধু ক্রিকেটার কেএল রাহুল নয়, ব্য়াক্তিগত জীবনে প্রেমিক কেএল রাহুল সবসময় নেটিজেনদের চর্চায় থাকেন। বর্তমানে তিনি আথিয়া শেট্টির সঙ্গে সম্পর্কে রয়েছেন।
 

316

আথিয়া শেট্টি অভিনেতা সুনীল শেট্টির কন্যা। তিনিও পেশায় অভিনেত্রী ও মডেল। যথেষ্ট নামডাকও রয়েছে তার। আথিয়া নিজেই জানিয়েছিলেন কেএ রাহুলের সঙ্গে তার সম্পর্কের কথা।
 

416

২০২০ সালের ১৮ এপ্রিল কেএল রাহুলের জন্মদিনে দুজনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। আথিয়া কেএল রাহুলের ঘাড়ে মাথা রাখা অবস্থায় একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। 

516

নিজেদের মধ্যে ঘনিষ্ঠতার কারণে কেএল রাহুল ও আথিয়া শেট্টি লম্বা সময় ধরে সোশ্যাল মিডিয়ায় চর্চায় রয়েছেন। দুজনকে একসঙ্গে একাধিক জায়গাতেও দেখ গিয়েছে।
 

616

সেই ক্যাপশনে সুনীল শেট্টি কন্যা মিষ্টি প্রেমের বার্তাও দিয়েছিলেন। ক্যাপশনে আথিয়া লেখেন,'হ্যাপি বার্থডে, মাই পার্সেন'। এই পোস্টের পর পরিষ্কার হয়ে যায় যে দুজন একে অপরকে ভালোবেসে ফেলেছেন।

716

জানা গিয়েছে যে সুনীল শেট্টি ও তার স্ত্রীও কেএল রাহুলকে খুবই পছন্দ করেন। সুনীল জানিয়েছিলেন, তার মেয়ে যাকে পছন্দ করবেন সেখানেই মেয়ের বিয়ে দেবেন।
 

816

তবে আথিয়া শেট্টি প্রথম নয়। এর আগেও কেএল রাহুলের নাম জড়িয়েছিল একাধিক বলি অভিনেত্রীদের সঙ্গে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর জল্পনা হয়েছে।

916

অভিনেত্রী আকাঙ্খা রঞ্জনের সঙ্গে। আথিয়া ও আকাঙ্খার সঙ্গে রাহুল থাইল্য়ান্ডে নতুন বছর সেলিব্রেট করতেও গিয়েছিলেন। আকাঙ্খা বলিউড ফিল্ম 'বাত্তি গুল, মিটার চালু' ও 'ওয়েডিং পোলাও'-এ কাজ করেছেন।
 

1016

বলিউড অভিনেত্রী সোনাল চৌহানের সঙ্গেও নাম জড়িয়েছিল কেএল রাহুলের। শোনা য়ায় দুজন ডেটিংও করেছিলেন। কিন্তু পরে এই খবরের সত্যতা স্বীকার করেননি বলি অভিনেত্রী।
 

1116

এছাড়াও 'মুন্না মাইকেল' সিনেমার অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গে ডেটিং করেছেন কেএল রাহুল। দুজনকে একাধিকবার বিভিন্ন জায়গায় দেখাও গিয়েছে। তবে পরে রাহুল জানিয়েছিলেন তারা কেবল মাত্র বন্ধু।
 

1216

ভারতীয় ক্রিকেটে বর্তমানে হ্যান্ডসম হাঙ্কদের মধ্যে অন্যতম কেএল রাহুল। সোশ্যাল মিডিয়াতেও রাহুলের মহিলা অনুরাগীর সংখ্যা কম নয়। কেএল রাহুলের প্রতিটি ছবিতে লাই, কমেনন্টসের বন্যা বয়ে যায়।
 

1316

তবে বর্তমানে আথিয়ার সঙ্গে পাকাপাকি সম্পর্কে রয়েছেন রাহুল। এবার রাহুলের জন্মদিনেও ২ জনের মিরর সেলফি শেয়ার করে মিষ্টি বার্তা দিয়েছিলেন আথিয়া। সুনীল শেট্টির পরিবারও মেনে নিয়েছে সম্পর্ক।

1416


ভারতীয় দলের ইংল্যান্ড সফরের সময়ও কেএল রাহুলের সঙ্গে ছিলেন সুনীল শেট্টির কন্যা। ভারতীয় তারকা ক্রিকেটারের সঙ্গে ইংল্যান্ডে একসঙ্গে দেখাও গিয়েছে আথিয়া শেট্টিকে।
 

1516

তবে শুধু বলি অভিনেত্রীরাই নয়, অসংখ্যা মহিলা ভক্তদের কাছেও স্বপ্নের রাজকুমার কেএল রাহুল। ফলে ২২ গজে  বিধ্বংসী ইনিংস খেলের পাশাপাশি প্রেমের পিচেও যে কেএল রাহুল 'লেডি কিলার' তা বলাই যায়। 

1616

তবে বর্তমানে লাভ লাইফ বা রোমান্স নয়, আইপিএলে দলকে শেষ কয়েকটি ম্যাচে জয় এনে দেওয়া এবং আসন্ন টি২০ বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে ভালো পারফর্ম করাই লক্ষ্য কেএল রাহুলের।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos