লাইফ স্টাইল থেকে প্রেম জীবন, জানুন ধোনির দলের তারকা ক্রিকেটার অজানা তথ্য

আইপিএল ২০২১-এ (IPL 2021) একের পর এক ম্য়াচে লাগাতার রান করে খুব কম সময়ে তারকা হয়ে উঠেছেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ঋতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad)। তার বিষয়ে জানার জন্য কৌতুহল তুঙ্গে তার ফ্যান ও নেটিজেনদের মধ্য়ে। ব্যক্তিগত জীবনে কী পছন্দ করেন ঋতুরাজ, তার মনই বা জয় করেছে কে, জেনে নিন সিএসকে তারকার অজানা তথ্য।
 

Sudip Paul | Published : Oct 4, 2021 2:28 PM IST / Updated: Oct 05 2021, 06:21 AM IST

112
লাইফ স্টাইল থেকে প্রেম জীবন, জানুন ধোনির দলের তারকা ক্রিকেটার অজানা তথ্য

আইপিএল ভারতীয় ক্রিকেট দলকে অনেক ভালো খেলোয়াড় দিয়েছে। যার মধ্যে রয়েছে হার্দিক পান্ডিয়া, জসপ্রীত বুমরা সহ অনেকে। তাদের সঙ্গে আরেকটি নাম যুক্ত হয়েছে। তিনি হলেন ঋতুরাজ গায়কোয়াড়।
 

212

২০২০ আইপিএল থেকে সিএসকের হয়ে খেলছেন ঋতুরাজ গায়কোয়াড়। প্রথম কয়েকটি ম্যাচে রান না পেলেও, পরের দিক নিজের জাত চিনিয়েছেন ধোনির দলের নতুন তারকা ব্যাটসম্য়ান।

312

২০২১ আইপিএলের দ্বিতীয় পর্বে মরুদেশে দুরন্ত ফর্মে রয়েছেন ঋতুরাজ গায়কোয়াড়। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নিজের কেরিয়ারের প্রথম আইপি এল শতরানও পূরণ করেছেন সিএসকে তারকা। 

412

একের পর এক ভালো ইনিংস আগে থেকেই খেলছিলেন ঋতুরাজ গায়কোয়াড়। রাজস্থানের বিরুদ্ধে সেঞ্চুরি তাকে তারকায় পরিণত করেছে। সোশ্যাল মিডিয়ায় তার বিষয়ে জানার জন্য হৈ-চৈ পড়ে গিয়েছে।

512

২৪ বছর বয়সী ডানহাতি ওপেনার ঋতুরাজ গায়কোয়াড়ের জন্ম ৩১ জানুয়ারি, ১৯৯৭ সালে মুম্বই, মহারাষ্ট্রে। ছোটবেলা থেকেই তিনি ক্রিকেট খেলতে খুব পছন্দ করতেন এবং তার স্বপ্নও সত্যি হয়েছিল।

612

পেশাগত জীবনের পাশাপাশি ঋতুরাজের ব্যক্তিগত জীবনও বেশ আকর্ষণীয়। তিনি সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় এবং প্রতিদিন তার স্টাইলিশ ছবি শেয়ার করতে থাকেন।

712

যখন তিনি ধোনির দল চেন্নাই সুপার কিংসে খেলার স্বপ্ন পূরণ হলো, তখন তিনি নিজের এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। যেখানে তিনি জানিয়েছিলেন কীভাবে তিনি তার কেরিয়ার শুরু করেছিলেন এবং আজ তিনি কোথায় পৌঁছেছেন।
 

812

ব্যক্তিগত জীবনে বিন্দাস বাঁচতে খুবই পছন্দ করেন ঋতুরাজ গায়কোয়াড়। ঘুরতে যেতে খুবই পছন্দ করেন। এবং স্টাইলিস্ট জামাকাপড় ও পোজ দিয়ে ছবি তুলতে দেখা যায় সিএসকে তারকাকে। যা খুবই পছন্দ করেন তার ফ্যানেরা।
 

912

মাঠের বাইরেও সিএসকের এই তরুণ ওপেনার খারাপ খেলেন না, মারাঠি অভিনেত্রী সায়লি সঞ্জীবের সঙ্গে ডুবে ডুবে জল খাচ্ছেন তিনি, এমনটাই শোনা যায়। সম্প্রতি, ঋতুরাজ গায়কোয়াডের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছে। আসলে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ও ক্রিকেটার -  একে অপরের ছবিতে নিয়মিত লাইক করেন, কমেন্টসে লাভ ইমোজি দেন।

1012

আর এই গুঞ্জনের সূত্রপাত হয়েছিল চলতি আইপিএলের ভারতীয় পর্বের সময়ই। ঋতুরাজ সিএসকে-র জয়ের একটি ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তার নিয়ে সায়লি তাকে অভিনন্দন জানান। কমেন্ট সেকশনে গিয়ে লিখেছিলেন 'ওয়াহ ওয়াহ'। তারপর দিয়েছিলেন হার্ট ইমোজি। 

1112

সায়লির মন্তব্যের জবাব দিয়েছিলেন ঋতুরাজ গায়কোয়াড। হার্ট ইমোজি দিয়েছিলেন। অন্য আরেকটি মন্তব্যের নিচে লাভড-আইজ ইমোজি ছিল। এরপরই তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়েছিল। সংবাদপত্রে লেখা হয়েছিল, 'অভিনেত্রী সায়লি সঞ্জীব গায়কওয়াডকে 'ক্লিন বোল্ড করলেন'। 
 

1212

ঋতুরাজ অবশ্য মারাঠি ভাষায় এর একটা দারুণ মজার প্রতিক্রিয়া দিয়েছিলেন। তিনি বলেন, শুধু বোলাররাই তাঁকে ক্লিন বোল্ড করতে পারে। গুজবে কান না দেওয়ার পরামর্শ দিয়েছিলেন তিনি। তবে তাদেরল প্রেম নিয়ে কেউ এখনও প্রকাশ্যে মুখ খোলননি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos