বিরাট কোহির বিলাসবহুল রেস্তোরাঁর অন্দরমহল কখনও দেখেছেন,মাথা চক্কর খেতে বাধ্য

২০২১ আইপিএলে (IPl 2021) প্লে অফে যোগ্যতা অর্জন করে ফেলেছে বিরাট কোহলির (Virat Kohli) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। পঞ্জাব কিংসকে (Punjab Kings) ৬ রানে হারিয়ে টানা দ্বিতীয়বার প্লে শেষ চারের পৌছল আরসিবি (RCB)। ক্রিকেটের বাইরেও বিরাট কোহলির একাধিক উপার্জনের পথ রয়েছে। যার মধ্যে বিরাট কোহলির রেস্তোরাঁ অন্যতম। আজ আপনাদের দেখাবে আরসিবি অধিনায়ক বিরাট কোহলির বিলাস বহুল রেস্তোরাঁর অন্দরমহল।

Sudip Paul | Published : Oct 3, 2021 3:15 PM IST

18
বিরাট কোহির বিলাসবহুল রেস্তোরাঁর অন্দরমহল কখনও দেখেছেন,মাথা চক্কর খেতে বাধ্য

ভারতীয় ক্রিকেট দল এবং আরসিবি অধিনায়ক বিরাট কোহলি তার খেলাধুলার পাশাপাশি তার বিলাসবহুল জীবনযাপনের জন্য পরিচিত। তার একটি রেস্তোরাঁও রয়েছে। রেস্তোরাঁটি বিলাসবহুলভাবে তৈরি করেছেন বিরাট।

28

বিরাট কোহলির রেস্তোরাঁটির নুয়েভা। সঙ্গম অঙ্গন, মেজর সোমনাথ মার্গ, সেক্টর ৯, রমা কৃষ্ণ পুরম, নয়াদিল্লিতে অবস্থিত। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বিরাট কোহলি এক বছরে এখান থেকে ৯ কোটি টাকার বেশি আয় করেন।

38

বিরাট কোহলির রেস্তোরাঁ নুয়েভা তার স্বাদ এবং বিশ্বব্যাপী মেনুর জন্য পরিচিত। বিশেষ জাপানি খাবার সুশির পাশাপাশি দক্ষিণ আমেরিকার খাওয়ার সেভিচ এবং পায়েলা খুবই বিখ্যাত।
 

48

বিরুষ্কার রেস্তোরাঁর প্রধান শেফ মাইকেল শামি। মাইকেল  শামির নাম ভারতের সবথেকে ভালো ৫০ জন শেফের মধ্যে অন্যতম। তিনি একজন প্রখ্যাত শেফ, খাদ্য বিশ্লেষক, লেখক এবং ট্রাভেল ফটোগ্রাফার।

58

এই রেস্টুরেন্টটি দুই ভাগে বিভক্ত। নিচতলায় একটি বার/লাউঞ্জ আছে। এই রেস্তোরাঁটি এখনও অ্যালকোহল পরিবেশন করার লাইসেন্স পায়নি। কিন্তু এখানে মকটেলের একটি দীর্ঘ তালিকা রয়েছে। এখানে খাবার ছাড়াও চা, কফি এবং অন্যান্য পানীয় উপভোগ করতে পারেন।
 

68

এই রেস্টুরেন্ট দক্ষিণ আমেরিকান খাবার পরিবেশন করে যা আপনি খুব কমই অন্যান্য রেস্টুরেন্টে পাবেন। এ ছাড়া, এখানে মেনুতে, আপনি স্পেন, ইতালি, পর্তুগাল, ফ্রান্স, জাপান এবং এশিয়ান খাবারের তালিকাও পাবেন।

78

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার রেস্তোরাঁটি এলাহিভাবে তৈরি করেছেন। এখানে একটি কাচের রান্নাঘর তৈরি করা হয়েছে। এছাড়াও রেস্তোরাঁটি সাদা এবং সোনালী রঙে সজ্জিত। এখানের ক্লাসি স্টাইল খাবারের স্বাদ দ্বিগুণ করে।

88

নুয়েভায় বিরাট কহোলির ক্রিকেটার বন্ধুরা  ছাড়াও অনেক সেলিব্রিটিরাও সুস্বাদু খাবারের স্বাদ নিতে আসেন। এখানে কোহলি প্রায়ই আইপিএলের পরে বা অন্য দিনগুলিতে তার বন্ধুদের সাথে পার্টি করে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos