IPL 2021 - লড়িচালকের ছেলে সাকারিয়া এখন কোটিপতি, স্বপ্ন দেখেন এই বলি অভিনেত্রীকে ডেট করার

দারুণ জমে উঠেছে আইপিএল ২০২১ (IPL 2021)। আর আইপিএল মানেই গ্ল্যামার আর ক্রিকেটের মেল বন্ধন। ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে বলি অভিনেত্রীদের সম্পর্ক গড়ে ওঠা অবশ্য কোনও নতুন বিষয় নয়। আইপিএল-এর আগে থেকেই এরকমটা ঘটেছে বারবার। সবকিছু ঠিক থাকলে আরও এক ক্রিকেটারকে দেখা যেতে পারে, আরেক বলি অভিনেত্রীর সঙ্গে। তিনি রাজস্থান রয়্যালস-এর (Rajasthan Royals) তরুণ জোরে বোলার চেতন সাকারিয়া (Chetan Sakariya)। তবে তাঁর জীবনটাও অবশ্য যে কোনও বলিউটি ফিল্মের থেকে কম ঘটনাবহুল নয়। বলা যেতে পারে, বারবার করে চরম কষ্টের কষ্টিপাথরে যাচাই-এর মধ্য দিয়ে যেতে হয়েছে তাঁকে - 

Asianet News Bangla | Published : Oct 3, 2021 9:26 AM IST / Updated: Oct 17 2021, 05:14 PM IST

110
IPL 2021 - লড়িচালকের ছেলে সাকারিয়া এখন কোটিপতি, স্বপ্ন দেখেন এই বলি অভিনেত্রীকে ডেট করার

চলতি বছরেই প্রথম আইপিএল-এ খেলার সুযোগ পেয়েছেন সাকারিয়া। আর প্রথম বছরেই একেবারে সুপার ডুপার হিট তিনি। রাজস্থান রয়্যালস-এর এখনও পর্যন্ত খেলা ১২টি ম্যাচের মধ্যে ১১টিতেই প্রথম একাদশে সুযোগ পেয়েছেন তিনি। দখল করেছেন ১১টি উইকেট। রান দিয়েছেন ওভার প্রতি ৮ রানের কিছু বেশি। 
 

210

আইপিএল ২০২১-এর নিলামে তাঁকে নেওয়ার জন্য লড়াই হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং রাজস্থান রয়্যালস-এর মধ্যে। শেষ পর্যন্ত ১ কোটি ২০ লক্ষ টাকা দিয়ে তাঁকে দলে নিয়েছিল আরআর। আর অভিষেক ম্যাচেই ৩ উইকেট নিয়ে তিনি তার প্রতিদান দিয়েছিলেন।

310

চেতন সাকারিয়ার জন্ম হয়েছিল ১৯৯৮ সালে, গুজরাতের ভাবনগরে। ঘরোয়া ক্রিকেটে তিনি খেলেন সৌরাষ্ট্রের হয়। ২০১৮ সালে রঞ্জি অভিষেকেই তিনি ৫ উইকেট নিয়েছিলেন। 

410

অত্যন্ত গরীব পরিবারের সন্তান তিনি। বাবা কাঞ্জি সাকারিয়া ছিলেন লড়িচালক। চেতনকে ক্রিকেট খেলার জুতোও কিনে দেওয়ার মতোও ক্ষমতা ছিল না তাঁর। সৌরাষ্ট্রের সিনিয়র ক্রিকেটার শেলডন জ্যাকসন নেটে তাঁর জুতোর অবস্থা দেখে তাঁকে নতুন একজোড়া জুতো কিনে দিয়েছিলেন। 

510

বাঁহাতি বোলার সাকারিয়ার বলে গতি খুব বেশি নেই। বল করেন ১৩০ কিলোমিটার প্রতি ঘন্টার আশপাশে। কিন্তু, তাঁর বলের সুইং এবং নিখুঁত জায়গায় বল রাখারা ক্ষমতাই তাঁকে ভয়ঙ্কর করে তুলেছে। 

610

সৌরাষ্ট্রের ঘরোয়া ক্রিকেটে হয়ে দুরন্ত পারফরম্যান্সের জেরে অজি কিংবদন্তি গ্লেন ম্যাকগ্রার এমআরএফ পেস ফাউন্ডেশনে সুযোগ পেয়েছিলেন তিনি। তারপর আইপিএল-এও ভাল প্রদর্শনের জোরে এই বছরই ভারতের জাতীয় দলের হয়ে টি২০আই এবং ওডিআই - দুই ফরম্যাটেই তাঁর অভিষেক ঘটে গিয়েছে। 

710

তাই বলে এই বছরটা তাঁর দুর্দান্ত যাচ্ছে, এমনটা বলা যাবে না। রাজস্থান রয়্যালস তাঁকে দলে নেওয়ার মাত্র তিন সপ্তাহ আগেই আত্মহত্যা করেছিলেন চেতন সাকারিয়ার দাদা রাহুল সাকারিয়া। সেই সময় সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্ট খেলছিলেন চেতন। ১০দিন ধরে এই খারাপ খবর চেপে রেখেছিলেন, তাঁর বাবা-মা-বোন। 
 

810

এহেন চেতন স্বপ্ন দেখেন এক বলি অভিনেত্রীর সঙ্গে ডেটে যাওয়ার। আইপিএল-এ প্রথম ম্যাচেই দুর্তান্ত পারফরম্যান্সের পরই তিনি জানিয়েছিলেন তাঁর এই সুপ্ত বাসনার কথা। তিনি বলেছিলেন তিনি বলি অভিনেত্রী অনন্যা পান্ডের ফ্যান। 

910

চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের সঙ্গেই তিনি ডেটে যেতে চান। কোনও সমুদ্র সৈকতে বসে বলি অভিনেত্রীর সঙ্গে কফি খেতে চান। বিষয়টি নিশ্চয়ই অনন্যার কানেও গিয়েছে। কিন্তু, এই বিষয়ে তিনি কিছু বলেননি। 

1010

ক্রিকেটারদের মধ্যে অবশ্য তাঁর সবথেকে পছন্দের হল যুবরাজ সিং। ১৬ বছর বয়সে তিনি প্রথম আনুষ্ঠানিকভাবে ক্রিকেটের প্রশিক্ষণ নিতে শুরু করেছিলেন। তার আগে পর্যন্ত তিনি ব্যাটার হওয়ারই কথা ভাবতেন। পরে নিজের দক্ষতা বুঝে চলে আসেন বোলিং-এ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos