শুরু হয়ে গেল ধোনির আইপিএল অভিযান, খুশিতে আত্মহারা সিএসকে ভক্তরা

গত আইপিএল একেবারেই বালো যায়নি নিজের ও দলের। তাই এবারের আইপিএলকে যে এম এস ধোনি পাখির চোখ করেছে সে কথা সকলেরই জানা। তাই ইতিমধ্যেই অনুশীলনে নামার কথা ঘোষণা করে দিয়েছে। এবার চেন্নাইতে পৌছে গেলেন এমএসডি।
 

Sudip Paul | Published : Mar 4, 2021 1:33 PM IST

18
শুরু হয়ে গেল ধোনির আইপিএল অভিযান, খুশিতে আত্মহারা সিএসকে ভক্তরা

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর গতবারের আইপএলে চেনা ছন্দে পাওয়া যায়নি মহেন্দ্র সিং ধোনিকে। তার দল চেন্নাই সুপার কিংসে প্রতিযোগিতার ইতিহাসে প্রথমবার শেষ চারে কোয়ালিফাই করতে পারেনি।
 

28

যদিও গতবার ধোনি জানিয়ে দিয়েছিলেন এবারের আইপিএল তিনি খেলবেন। তবে এবার তার শেষ আইপিএল কিনা তা খোলাসা করেননি এমএসডি। তবে গতবারের আইপিএল থেকে এবার শিক্ষা নিয়ে মাঠে নামতে চান ধোনি
 

38

তাই এবার আইপিএলের দিনক্ষণ ঘোষণার আগেই অনুশীলনের নামার দিন ঘোষণা করে দিয়েছেন সিএসকে অধিনায়ক। ১১ মার্চ থেকে সিএসকে অনুশীলনে যোগ দিচ্ছেন এমএসডি।
 

48

এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ থেকে প্রতিযোগিতা শুরু হতে পারে বলে মনে করা হচ্ছে। তাই ১১ মার্চ থেকে আন্তর্জাতিক ম্যাচ খেলছেন এমন ক্রিকেটারদের বাদ দিয়েই শুরু হতে চলেছে অনুশীলন পর্ব।
 

58
এবার অনুশীলনে যোগ দিতে চেন্নাই পৌঁছে গেলেন মহেন্দ্র সিংহ ধোনি। ধোনির চেন্নাইতে পৌছনের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়।
68

সিএসকে কর্তা কাশী বিশ্বনাথ বলেন,টআমরা ঠিক করেছি ৮ বা ৯ মার্চ থেকে আমাদের শিবির শুরু করব। অধিনায়ক এম এস ধোনি ইতিমধ্যেই চেন্নাইয়ে পৌঁছে গিয়েছে। অম্বাতি রায়ুডুও চেন্নাইয়ে। আমাদের দলে তামিলনাড়ুর যারা, তারাও দ্রুত যোগ দেবে শিবিরে।'

78
ধোনি ছাড়াও অনুশীলনে যোগ দেওয়ার জন্য পৌছে গিয়েছেন অম্বাতি রায়ডু, ঋতুরাজ গায়কোয়ারদের মত তারকারা। অনুশীলনে যোগ দেবেন সুরেশ রায়নাও।
88

এবারের আইপিএল ধোনির কছে আরও একবার নিজেকে প্রমাণ করার লড়াই। একইসঙ্গে চেন্নাই সুপার কিংসকেও সাফল্য এনে দিতে মরিয়া তিনি। সিএসকে ভক্তরাও আরও একবার ২২ গজে দেখার অপেক্ষায় তাদের প্রিয় 'থালা' কে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos